ডেরিকা হাম্বি এবং রেকিয়া জ্যাকসন উজ্জ্বল হয়ে উঠেছেন যখন স্পার্কস আজা উইলসন এবং এসেসকে পরাজিত করেছে
খেলা

ডেরিকা হাম্বি এবং রেকিয়া জ্যাকসন উজ্জ্বল হয়ে উঠেছেন যখন স্পার্কস আজা উইলসন এবং এসেসকে পরাজিত করেছে

নিরলস প্রতিরক্ষা এবং বেঞ্চের বাইরে বড় পারফরম্যান্সের কারণে ক্রিপ্টো ডটকম এরিনায় রবিবার রাতে কমিশনারস কাপ খেলায় লাস ভেগাস এসেসের বিপক্ষে স্পার্কস 96-92 জয় পেয়েছে।

ডেরিকা হ্যাম্বি 18 পয়েন্ট, পাঁচটি অ্যাসিস্ট এবং 10টি রিবাউন্ড নিয়ে স্পার্কসকে তার সিজনের নবম ডাবল-ডাবলে নেতৃত্ব দিয়েছিলেন। রুকি রিকিয়া জ্যাকসনের 16 পয়েন্ট এবং পাঁচটি রিবাউন্ড ছিল এবং আরি ম্যাকডোনাল্ড 16 পয়েন্ট নিয়ে শেষ করেছেন। ক্যামেরন ব্রিঙ্ক আট পয়েন্ট সহ ক্যারিয়ারের সর্বোচ্চ পাঁচটি ব্লক রেকর্ড করেছেন। স্পার্কস ফিল্ড থেকে 32-এর জন্য-65 এবং ফ্রি থ্রো লাইন থেকে 22-ফর-26 শট করেছিল।

স্পার্কসের ডিফেন্স তিন-পয়েন্ট রেঞ্জ থেকে 30-এর জন্য-48-এর শুটিং এবং 11-এর-26-এ এসেসকে ধরে রাখে। কেলসি ব্লুমের 24 পয়েন্ট, পাঁচটি অ্যাসিস্ট এবং দুটি রিবাউন্ড ছিল এবং আ’জা উইলসন 31 পয়েন্ট, পাঁচ অ্যাসিস্ট এবং আটটি রিবাউন্ড নিয়ে শেষ করেছেন।

লাস ভেগাস শক্তিশালী শুরু করেছিল, 14-0 রানে আউট হয়েছিল, উইলসনের কাছ থেকে পাঁচ পয়েন্ট নিয়ে হ্যাম্বি একটি লেআপ দিয়ে রাউন্ড শেষ করার আগে।

ব্লুম এবং উইলসন পেইন্টের উপর আধিপত্য বিস্তার করা সত্ত্বেও, স্পার্কস এসেসের নেতৃত্ব থেকে দূরে সরে যেতে শুরু করে, শেষ পর্যন্ত প্রথম ত্রৈমাসিকের শেষে পাঁচের মধ্যে বন্ধ হয়ে যায়। স্পার্কস বেঞ্চ তাৎক্ষণিক প্রভাব ফেলে, প্রথম কোয়ার্টারে 14 পয়েন্ট স্কোর করে এবং হাফটাইমের আগে আরও ছয়টি যোগ করে।

স্পার্কস দ্বিতীয় কোয়ার্টারে দ্রুত সূচনা করে, ব্রাউন একটি 3-পয়েন্টার আঘাত করে এবং জ্যাকসন স্পার্কসকে তাদের প্রথম লিড দেওয়ার জন্য একটি দুই-পয়েন্ট শট করে। লাস ভেগাস লিড পুনরুদ্ধার করে, কিন্তু হামবির 17 সেকেন্ড বাকি থাকার কারণে হাফটাইমে খেলাটি এক-পয়েন্টে পরিণত হয়।

লাস ভেগাস কেন্দ্র আ’জা উইলসন, কেন্দ্র, রবিবারের অ্যাকশনের প্রথমার্ধে স্পার্কস গার্ড লেক্সি ব্রাউন, ফরোয়ার্ড ক্যামেরন ব্রিঙ্ক এবং সেন্টার লি ইউয়েরোর মধ্যে গুলি করছে।

(রায়ান সান/অ্যাসোসিয়েটেড প্রেস)

উইলসন এবং কিট মার্টিনের শক্তিশালী পারফরম্যান্স সত্ত্বেও, যারা লাস ভেগাসের জন্য যথাক্রমে 16 এবং 11 প্রথমার্ধ পয়েন্ট অর্জন করেছিল, স্পার্কসের ডিফেন্স পুরো প্রথমার্ধে ব্লুমকে গোলশূন্য রেখেছিল এবং Acesকে 33-এর জন্য 15-এ সীমিত করেছিল।

স্পার্কস দ্বিতীয়ার্ধে গতি হারায়নি এবং 52 পয়েন্ট অর্জন করে। তারা তাদের লিড বাড়িয়ে 10 পয়েন্ট করে এবং এসেস গুরুতর সমস্যায় পড়ে, কারণ কোচ বেকি হ্যামনকে প্রযুক্তিগত পরীক্ষার জন্য ডাকা হয়েছিল।

চতুর্থ কোয়ার্টারে ব্লুমের থ্রি-পয়েন্টারে লিড নেয় লাস ভেগাস। যাইহোক, রে বুরেল এবং ম্যাকডোনাল্ড স্পার্কসকে পিছিয়ে রাখতে 8-0 রানের অর্কেস্ট্রেট করতে সাহায্য করেছিলেন। দুই মিনিট বাকি থাকতে এবং ভিড় গর্জন, স্পার্কস লিড বাড়িয়ে দেয়। এক সেকেন্ড বামে আলিশা ক্লার্কের 3-পয়েন্টার এটিকে দুই-পয়েন্টের খেলায় পরিণত করে, কিন্তু ব্লুমের উপর একটি ফাউল এবং ম্যাকডোনাল্ডের দুটি সফল ফ্রি থ্রো খেলার সিদ্ধান্ত নেয়।

স্পার্কস মঙ্গলবার সিয়াটেল স্টর্মের বিরুদ্ধে 7pm PDT-এ সাত-গেমের রোড ট্রিপ শুরু করবে।

Source link

Related posts

শর্টস্টপে যাওয়ার দ্বারা অনুপ্রাণিত, ডজার্সের অভিজ্ঞ মুকি বেটস অশ্রুতে

News Desk

আফগানিস্তানের বিপক্ষে দল ঘোষণা করেছে বাংলাদেশ

News Desk

শ্রীলঙ্কা সফরে ভারতের হেড কোচ দ্রাবিড়ই

News Desk

Leave a Comment