ডোন্টে ডিভিনসেঞ্জো পেসারদের শক্তিশালী কর্মের সমালোচনা করেছেন: “এটি তাদের পরিচয় নয়”
খেলা

ডোন্টে ডিভিনসেঞ্জো পেসারদের শক্তিশালী কর্মের সমালোচনা করেছেন: “এটি তাদের পরিচয় নয়”

ডোন্টে ডিভিনসেঞ্জো মনে করেন পেসাররা ফুগাজি।

একটি ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনাল সিরিজে যা মাঝে মাঝে শারীরিক এবং উত্তেজনাপূর্ণ ছিল, ডিভিনসেঞ্জো এবং ইন্ডিয়ানার মাইলস টার্নার এসেছিলেন এবং নিক্স গেম 5 121-91-এর তৃতীয় কোয়ার্টারে পেসারদের বিরুদ্ধে জয়লাভ করতে হয়েছিল।

তারপর, যদি পেসারদের গর্ব ইতিমধ্যেই ক্ষতিগ্রস্থ হয়ে থাকে, ডিভিনসেঞ্জো ইন্ডিয়ানা সম্পর্কে তার খোলামেলা মূল্যায়নের মাধ্যমে এর শেষ নিদর্শনটি নিয়েছিলেন।

তৃতীয় কোয়ার্টারে রেফারিদের বাধা দেওয়ার সময় নিউইয়র্ক নিক্সের গার্ড ডোন্টে ডিভিন্সেঞ্জো এবং ইন্ডিয়ানা পেসার সেন্টার মাইলস টার্নার শব্দ বিনিময় করেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“তারা শক্ত হওয়ার চেষ্টা করছিল যে তারা নয়, এবং এর চেয়ে বেশি কিছু নেই,” ডিভিনসেঞ্জো বলেন, “আমি কারো উপর হাঁটার চেষ্টা করতে রাজি নই। …কেউ এনবিএ-তে লড়াই করতে যাচ্ছে না। তাই বাগ নিন, এবং চলন্ত রাখা. তুমি শক্ত মানুষ নও। শুধু নড়তে থাকুন।”

নিক্স বোর্ডে ইন্ডিয়ানাকে 53-29 ব্যবধানে ধ্বংস করে, এবং আক্রমণাত্মক কাঁচে পেসারদের 20-5 গোলে ছাড়িয়ে যায়।

তারা পেসার খেলোয়াড়দের তাদের আক্রমণাত্মক অবস্থান থেকে ছিটকে দিয়েছিল, ইন্ডিয়ানা সঠিকভাবে আউট হওয়ার জন্য খুব অভিভূত ছিল এবং সাধারণত তাদের প্রতিপক্ষকে মারধর করেছিল।

টার্নার বলেন, “আমরা জানতাম এই সিরিজে যাওয়াটা আসলে আমাদের অপরাধের বিষয় নয়।” “এটি দ্রুত খেলা, আক্রমণাত্মক রিবাউন্ড, 50-50 বল এবং টার্নওভার নিয়ন্ত্রণের বিষয়ে তারা অনেক বল দিয়ে আমাদেরকে ছাড়িয়ে গেছে এবং এটি খেলার ফলাফলে অবদান রাখে।

“এটা আমাদের অপরাধের বিষয় নয় কারণ আমরা জানি আমরা স্কোর করতে পারি… আমরা এই খেলার ইতিহাসে সেরা স্কোরিং ফরোয়ার্ডদের একজন, কিন্তু এটা ছোট বিষয় নিয়ে।

ডিভিনসেঞ্জো “কঠিন” হওয়ার চেষ্টা করার জন্য পেসারদের আউট করেছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমি জানি আমি আজ রাতে আমার কাজটি করিনি যখন এটি গ্লাসে উঠার জন্য এসেছিল, এবং আমাকে এটিকে চরিত্রে আনতে হবে এবং পরবর্তী গেমে নিয়ে যেতে হবে। আমি এটির সম্পূর্ণ মালিকানা নিই এবং এটি আমার সাথে শুরু হয় সেই জিনিস অনেক।”

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

এটা তাদের ডাস্টআপে ভূমিকা রাখতে পারে।

ডিভিনসেঞ্জো রিবাউন্ড ডাঙ্কের জন্য উঠে গেলে এবং রিমে আটকে যাওয়ার পরে, তিনি ডাউনকোর্টে গিয়ে টার্নার স্ক্রিন দিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন কিন্তু ফাউলের ​​জন্য তাকে শিস দেওয়া হয়েছিল।

ডিভিন্সেনজোর অন্ত্রে কনুই বলে মনে হওয়ায় টার্নার রাগান্বিত হয়েছিলেন এবং দুজনকে খুলে দিতে শুরু করেছিলেন এবং তৃতীয় পিরিয়ডে 4:27 বাকি রেখে রেফারি স্কট ফস্টার এবং ওবি টপিনকে আলাদা করতে হয়েছিল।

নিউইয়র্ক নিক্সের খেলোয়াড় ডোন্টে ডিভিনসেঞ্জো তৃতীয় কোয়ার্টারে ইন্ডিয়ানা পেসারদের গার্ড টাইরেস হ্যালিবারটনের উপর দিয়ে বল ছুড়েছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ফলাফল ছিল পাঁচটি টেকনিক্যাল ফাউল, যার মধ্যে তিনটি ছিল নিক্সে।

“তারা কথা বলছিল, শারীরিক হওয়ার চেষ্টা করছিল, মূলত আমাদের ব্র্যান্ড এবং আমাদের পরিচয় হওয়ার চেষ্টা করছিল এবং তারা সেই শেষ খেলায় সফল হয়েছিল,” ডিভিনসেঞ্জো বলেছিলেন। “আমরা আবার দলবদ্ধ হয়েছি, ফিল্মটি দেখেছি এবং বুঝতে পেরেছি যে আমরা আজ রাতে বের হয়েছি, এবং আমরা ঠিক এইটিই।

“এই আমরা যারা। আমরা পুরো মৌসুমে এভাবেই ছিলাম। … এটি আমাদের পরিচয়, এবং আমরা প্রতিদিন অনুশীলনে এটিই করি। তারা শেষ ম্যাচে সফল হয়েছিল এবং আমরা বুঝতে পেরেছিলাম যে আমাদের ফিরে যেতে হবে। আমরা কে, এবং আমরা ঠিক তাই করেছি।”

Source link

Related posts

জমজদের বিরুদ্ধে র‌্যালির পর আট ম্যাচে সপ্তমবারের মতো হেরেছে অ্যাঞ্জেলস

News Desk

হিট প্লেয়ার প্যাট রিলি নিক্সের সমালোচনা করার পরে জিমি বাটলারের জন্য একটি কড়া বার্তা ছিল: ‘আপনাকে আপনার মুখ বন্ধ রাখতে হবে’

News Desk

প্যারিস সেন্ট জার্মেইনের চোখ এখন ইয়ামালের দিকে

News Desk

Leave a Comment