ডোয়াইন ওয়েড অবশেষে পল পিয়ার্সের ট্র্যাশ আলোচনায় ফিরে এসেছেন কার ক্যারিয়ার আরও ভাল ছিল
খেলা

ডোয়াইন ওয়েড অবশেষে পল পিয়ার্সের ট্র্যাশ আলোচনায় ফিরে এসেছেন কার ক্যারিয়ার আরও ভাল ছিল

বোস্টন সেলটিক্স তারকা পল পিয়ার্স সবসময় নিজেকে এবং তার ক্যারিয়ারকে ডোয়াইন ওয়েডের সাথে তুলনা করেছেন, যিনি মিয়ামি হিটের সাথে কিংবদন্তি হয়ে উঠেছেন।

ওয়েড অবশেষে ওজন করে।

ওয়েড তার মুখ এবং সোশ্যাল মিডিয়ার আঙ্গুলগুলি চুপ করে রেখেছিলেন যখন পিয়ার্স তার মতামত দিয়েছিলেন, যার মধ্যে একটি সহ যে লেব্রন জেমস এবং ক্রিস বোশ সতীর্থ হলে পিয়ার্স জিততেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

7 জুন, 2012-এ বোস্টনের টিডি গার্ডেনে 2012 ইস্টার্ন কনফারেন্স ফাইনালের 6 গেমে মিয়ামি হিটের ডোয়াইন ওয়েড (34) বোস্টন সেল্টিকসের পল পিয়ার্সের (34) বিরুদ্ধে ড্রাইভ করেন। (জিম রোগাশ/গেটি ইমেজ)

দ্য ড্যান লে ব্যাটার্ড শো উইথ স্টুগোটজ-এ উপস্থিত হওয়ার সময়, ওয়েড তার কথা বলেছিলেন, তবে এটি তার জন্য উচ্চ রাস্তা নেওয়ার বিষয়ে আরও ছিল।

“আমেরিকাতে ভাড়া ব্যয়বহুল, এবং আমি ভাড়া মুক্ত থাকি। এটাকে ছেড়ে দিন। আমি ভাড়া ছাড়া থাকতে পছন্দ করি,” ওয়েড বলেন।

ওয়েড যোগ করেছেন যে তিনি একটি দল এবং ব্যক্তিগত উভয় পর্যায়ে তার ক্যারিয়ারের কৃতিত্ব সম্পর্কে “নথিভুক্ত” আছেন, তাই পিয়ার্সের জন্য নিজেকে সমর্থন করার দরকার নেই।

পল পিয়ার্স আন্তঃজাতিগত ভিডিও সম্পর্কে কথা বলেছেন যা অস্ট্র্যাসিজম প্রত্যাখ্যান করেছে: ‘আমরা সবাই কিছু ভুল করি’

কেল্টিকরা পিয়ার্স, রে অ্যালেন এবং কেভিন গারনেটের নিজস্ব “বিগ থ্রি” তৈরি করার পর পিয়ার্স জেমস, বোশ এবং অন্যান্যদের সাথে দলবদ্ধ হওয়ার জন্য ওয়েডের সমালোচনা করেছিলেন।

2006 সালে ডালাস ম্যাভেরিক্সকে ছয়টি খেলায় পরাজিত করে ওয়েড সব কিছু জিতেছিল। কিন্তু সেলটিক্স ত্রয়ী 2010 সালে লস অ্যাঞ্জেলেস লেকার্সকে পরাজিত করে 1986 সালের পর তাদের প্রথম এনবিএ শিরোপা জিতেছিল।

সেই বছর হিট এতটা ভাল ছিল না, 15-67 চলেছিল যদিও ওয়েডের গড় এক রাতে 24.6 পয়েন্ট ছিল।

“আমি ছিলাম, ‘আর কখনো নয়,'” ওয়েড বলেছিলেন। তুমি আর কখনোই এরকম কিছু পাবে না।”

কোর্টে ডোয়াইন ওয়েড ও পল পিয়ার্স

ফ্লোরিডার মিয়ামিতে আমেরিকান এয়ারলাইন্স অ্যারেনায় 5 জুন, 2012-এ 2012 ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 5-এর দ্বিতীয়ার্ধে বোস্টন সেল্টিকসের পল পিয়ার্স (34) মিয়ামি হিটের ডোয়াইন ওয়েডের (3) মুখোমুখি হন। (মাইক এহরম্যান/গেটি ইমেজ)

“আমি এতে অসুস্থ। লেব্রন এতে অসুস্থ আমি নিশ্চিত (ক্লিভল্যান্ডে)। তাই আমরা একত্র হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আপনি যখন মাঠে নামবেন এবং চার, পাঁচ, ছয়জন চলে যাবেন, তখন কোচ আপনার দিকে তাকায়। , আপনার প্রতিটি পদক্ষেপ এবং খেলাকে কল করে, ছেলেদের খোলা রেখে দেয়, আপনি একজন দুর্দান্ত খেলোয়াড় হিসাবে এটি করতে চান না।”

জেমস এবং বোশ 2010-11 মরসুমের আগে সাউথ বিচে গিয়েছিলেন, এবং জয় তখনই এসেছিল। তারা ইস্টার্ন কনফারেন্সের চ্যাম্পিয়ন ছিল, যদিও তারা এনবিএ ফাইনালে ডালাস ম্যাভেরিক্সের কাছে পড়েছিল।

মাইকেল বিসলি মানসিক স্বাস্থ্যের আইনজীবী, কথা বলার জন্য দুই অল-স্টারের প্রশংসা করেছেন

2012 এবং 2013 সালে পরপর শিরোপা জিতেছিল 2014 সালে সান আন্তোনিও স্পার্সের কাছে পরাজিত হওয়ার পর পরপর চতুর্থ বছর ইস্টার্ন কনফারেন্স জিতে।

“আমি গিয়েছিলাম এবং অ্যাভেঞ্জার্স পেয়েছি এবং অ্যাভেঞ্জারদের সাথে লীগে প্রবেশ করেছি,” ওয়েড বলেছিলেন। “এবং সবাই রাগান্বিত কারণ আমি বিভিন্ন লোকের সাথে খেলতে পেরেছি।”

ডোয়াইন ওয়েড এবং পল পিয়ার্স পাশাপাশি

এনবিএ কিংবদন্তি ডোয়াইন ওয়েড এবং পল পিয়ার্স পাশাপাশি। (গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ওয়েডকে এনবিএ ইতিহাসের অন্যতম সেরা শ্যুটিং গার্ড হিসাবে বিবেচনা করা হয় এবং সম্ভবত নাইসমিথ মেমোরিয়াল বাস্কেটবল হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হতে পারে, যেখানে পিয়ার্স ইতিমধ্যেই সম্মানিত।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

মেটস ফিলিসের বিরুদ্ধে 11 ইনিংসের কঠিন লড়াইয়ে জয়লাভ করে তিন গেমের স্কিড স্ন্যাপ করার জন্য

News Desk

স্কটি শেফলার: আমি পিজিএ চ্যাম্পিয়নশিপে ‘শকিং’ গ্রেপ্তারের কথা কখনই ভুলব না

News Desk

লেব্রন জেমসের পরবর্তী টিম অডস: এনবিএ কিংবদন্তি লেকার্স ছেড়ে গেলে নিক্স অ্যান্ড ওয়ারিয়র্স লুম

News Desk

Leave a Comment