ড্যানিয়েল জোনস ইতিমধ্যেই জায়ান্টদের হয়ে ওটিএ শুরু করার জন্য মাঠে নেমেছেন
খেলা

ড্যানিয়েল জোনস ইতিমধ্যেই জায়ান্টদের হয়ে ওটিএ শুরু করার জন্য মাঠে নেমেছেন

জায়ান্টরা বসন্তের দলের প্রথম সংগঠিত কার্যকলাপ অনুশীলনের জন্য সোমবার মাঠে ছিল এবং ড্যানিয়েল জোনস, যিনি অপরাধ চালাচ্ছিলেন, সেখানে ছিলেন।

জোন্স 7-অন-7 ড্রিলসে অংশগ্রহণ করেছিল, এটি একটি চিহ্ন যে একটি ছেঁড়া ডান ACL থেকে তার পুনরুদ্ধার সময়সূচীতে রয়েছে।

জেনারেল ম্যানেজার জো শোয়েন এই মরসুমের শুরুতে বলেছিলেন যে জোনস তাদের স্বেচ্ছাসেবী অফসিজন ট্রেনিং প্রোগ্রামের ফেজ 3 এ প্রবেশ করার পরে জোনস একের পর এক ওয়ার্কআউটে অংশগ্রহণ করতে সক্ষম হবেন।

গত মরসুমে এখানে দেখা ড্যানিয়েল জোনস সোমবার জায়ান্টসের 7-অন-7 ড্রিল-এ অংশগ্রহণ করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

22 নভেম্বর জোন্সের পুনর্গঠনমূলক অস্ত্রোপচার করা হয়েছিল এবং অনুভূতি ছিল যে তিনি এই গ্রীষ্মে প্রশিক্ষণ শিবির শুরু করার জন্য প্রস্তুত হবেন, যতক্ষণ না তিনি কোনো বাধা অনুভব করেন না।

শোয়েন আরও বলেন, জোন্স সুস্থ থাকলে উদ্বোধনী দিনে তিনি প্রথম কোয়ার্টারব্যাক হবেন বলে আশা করা হচ্ছে। ড্রু লক জোন্সের ব্যাকআপ হিসাবে কাজ করার জন্য স্বাক্ষরিত হয়েছিল এবং টমি ডিভিটোও গত মৌসুম থেকে ফিরে এসেছেন।

দলের ওয়েবসাইট অনুসারে, 7-অন-7 ড্রিল-এ, জোনস প্রথম রাউন্ডের রকি মালিক নাবার্স এবং ওয়ান’ডেল রবিনসনের কাছে পাস সম্পন্ন করেন।

জোন্স, 26, সেই ড্রিলের প্রথম পাসে নাবার্সের সাথে সংযুক্ত 11-অন-11 ড্রিল-এ অংশগ্রহণ করেনি।

ড্যানিয়েল জোন্সড্যানিয়েল জোন্স চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

জোন্স চার বছরের, $160 মিলিয়ন চুক্তির দ্বিতীয় বছরে প্রবেশ করছে। তিনি 2024 সালে বেস বেতনে $36 মিলিয়ন উপার্জন করার জন্য নির্ধারিত আছে কিন্তু এই মরসুমের পরে তার চুক্তিতে কোনও গ্যারান্টিযুক্ত অর্থ অবশিষ্ট নেই।

জোন্স ঘাড়ের আঘাতের সাথে তিনটি খেলা মিস করেন, 9 সপ্তাহে ফিরে আসেন এবং লাস ভেগাসে রাইডার্সের কাছে 30-6-এ হেরে একটি ছিঁড়ে যাওয়া ACL এর সাথে তার মরসুম শেষ করেন।

শোয়েন কোয়ার্টারব্যাক ড্রেক মায়েকে অর্জন করার জন্য এনএফএল ড্রাফ্টে ব্যবসা করার চেষ্টা করেছিল কিন্তু প্যাট্রিয়টরা কোনো প্রস্তাব গ্রহণ করেনি এবং 3 নং সামগ্রিক বাছাইয়ের সাথে মেইকে বেছে নেয়।

জায়ান্টস নাবার্সকে 6 নম্বরে নিয়েছিল এবং তাদের অন্য পাঁচটি বাছাইয়ের কোনোটির সাথে কোয়ার্টারব্যাক নেয়নি।

Source link

Related posts

স্টিভ কোহেন মেটসের হাস্যকরতা শেষ করার প্রতিশ্রুতিতে ব্যর্থ হয়েছেন

News Desk

মেটস সম্প্রচারক গ্যারি কোহেন বলেছেন যে ওরিওলস ঘোষণাকারীর নাটকে “পুরোপুরি অপমানিত” হয়ে “নিজেদের অভিভূত” করেছে

News Desk

ক্রিশ্চিয়ান স্কটের প্রভাবশালী এমএলবি অভিষেক আংশিকভাবে মেটস হারের দ্বারা নষ্ট হয়ে গেছে

News Desk

Leave a Comment