ড্যান হার্লিকে  মিলিয়ন চুক্তিতে পাস করার পর লেকারদের পরবর্তী পদক্ষেপ
খেলা

ড্যান হার্লিকে $70 মিলিয়ন চুক্তিতে পাস করার পর লেকারদের পরবর্তী পদক্ষেপ

UConn কোচ ড্যান হার্লি ছয় বছরের, $70 মিলিয়ন চুক্তির প্রস্তাব প্রত্যাখ্যান করার পরে লেকাররা তাদের প্রধান কোচিং অনুসন্ধানে ফোকাস করতে বাধ্য হয়।

হার্লি, যিনি গত সপ্তাহে লেকারদের সাথে দেখা করেছিলেন, হাস্কিসকে ব্যাক-টু-ব্যাক NCAA শিরোনামে নেতৃত্ব দেওয়ার পরে ইউকনে ফিরে আসবেন।

লেকারস সম্ভাব্য প্রধান কোচ প্রার্থীদের সাক্ষাৎকার অব্যাহত রাখবে এবং 2024 সালের এনবিএ খসড়ার মধ্যে পদটি পূরণ করার আশা রাখবে, যা 26-27 জুন বার্কলেস সেন্টারে অনুষ্ঠিত হবে, ইএসপিএন-এর অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কি অনুসারে।

কানেকটিকাট হাস্কিস কোচ ড্যান হার্লি 8 এপ্রিল, 2024-এ গ্লেনডেলের স্টেট ফার্ম স্টেডিয়ামে 2024 এনসিএএ ফাইনাল ফোর-এর জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় পারডু বয়লারমেকারদের পরাজিত করার পর উদযাপন করছেন।
প্যাট্রিক ব্রীন/দ্য রিপাবলিক/ইউএসএ টুডে নেটওয়ার্ক

8 এপ্রিল, 2024-এ অ্যারিজোনার গ্লেনডেলে স্টেট ফার্ম স্টেডিয়ামে NCAA পুরুষদের বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন কানেকটিকাট হাস্কিসের প্রধান কোচ ড্যান হার্লি প্রথমার্ধে পারডু বয়লারমেকারদের বিরুদ্ধে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। গেটি ইমেজ

পেলিকানদের সহযোগী প্রধান কোচ জেমস বোরেগো, প্রাক্তন এনবিএ গার্ড জেজে রেডিক এবং সিবিএস স্পোর্টসের জে রাইট, অন্যদের মধ্যে একাধিক রিপোর্ট অনুসারে।

সোমবার “স্পোর্টসেন্টার”-এ উপস্থিতির সময় ওজনরোস্কি বলেছিলেন যে লেকার্স বিশ্বাস করেন হার্লি “উপলভ্য সেরা কোচ।”

গত সপ্তাহে লেকার্সের ভাইস প্রেসিডেন্ট এবং জেনারেল ম্যানেজার রব পেলিঙ্কা এবং মালিক জিনি বাসের সাথে দেখা করার জন্য হার্লি ইতিমধ্যেই ইউকনের সাথে একটি নতুন চুক্তির বিষয়ে আলোচনায় ছিলেন।

ইউকন কোচ ড্যান হার্লি এনসিএএ ফাইনাল ফোর কলেজ বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ খেলায় পারডুর বিপক্ষে জয়ের পর ভক্তদের শুভেচ্ছা জানাচ্ছেন, সোমবার, 8 এপ্রিল, 2024, গ্লেনডেল, আরিজে। এপি

লেকারদের সাথে তার বৈঠকের আগে হারলি “ইতিমধ্যেই ইউকনের কাছ থেকে এনসিএএ-র সর্বোচ্চ বেতনভোগী কোচদের একজন হওয়ার প্রস্তাব পেয়েছিলেন”, সূত্র ইএসপিএনকে বলেছে, যোগ করে যে এই আলোচনা অব্যাহত থাকবে।

ইএসপিএন অনুসারে, হার্লির স্টরসে ফিরে আসার সিদ্ধান্ত এসেছিল যখন তিনি তৃতীয় এনসিএএ শিরোনামের সন্ধানে ইতিহাসের তাড়া করেছিলেন।

তার প্রথম জাতীয় খেতাব জেতার পর, হার্লি 2029 সাল পর্যন্ত UConn-এর সাথে $32.1 মিলিয়ন চুক্তি সম্প্রসারণে সম্মত হন।

Source link

Related posts

ভিন্ন ধরনের ‘হার্ড হিটিং’-এর জন্য নির্বাচিত জায়ান্টরা

News Desk

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

ইরাসিবল ডি. ওয়েন লুকাস একটি বিরক্তিকর বেলমন্ট স্টেকে শক্তি নিয়ে আসে

News Desk

Leave a Comment