ড্যান হার্লির স্ত্রী এমএসজিতে বিলি জোয়েলের কনসার্টে যোগ দেন কারণ লেকার্স গুজব ছড়িয়ে পড়ে
খেলা

ড্যান হার্লির স্ত্রী এমএসজিতে বিলি জোয়েলের কনসার্টে যোগ দেন কারণ লেকার্স গুজব ছড়িয়ে পড়ে

ড্যান হার্লি তার স্ত্রীর সাথে একটি ডেট রাত্রি কাটিয়েছেন দ্য পিয়ানো ম্যানকে হলিউডকে হ্যালো বলতে হবে কিনা তা নিয়ে ভাবছেন।

ইউকন কোচ এবং তার স্ত্রী, আন্দ্রেয়া, শনিবার রাতে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে বিলি জোয়েলের পার্টিতে যোগ দিয়েছিলেন কারণ লস অ্যাঞ্জেলেস লেকার্স তাকে তাদের নতুন প্রধান কোচ হওয়ার জন্য অনুরোধ করেছিল।

ইএসপিএন-এর অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কি বৃহস্পতিবার রিপোর্ট করেছেন যে দলটি আক্রমণাত্মকভাবে হার্লিকে অনুসরণ করছে। এটি দ্য অ্যাথলেটিকসের শামস চারানিয়ার একটি প্রাথমিক প্রতিবেদনের বিপরীত ছিল যে লস অ্যাঞ্জেলেসের কোচিং প্রার্থী হিসাবে জেজে রেডিকের প্রতি গভীর আগ্রহ ছিল।

লেকার্সের অভ্যন্তরীণ অ্যান্টনি আরউইন অনুসারে, লেকার্স হার্লির জন্য যে অফারটি প্রস্তুত করছে তা $100 মিলিয়নের জন্য আট বছরের মধ্যে। এটি জাতীয় চ্যাম্পিয়নশিপ বিজয়ীকে এনবিএ-তে সর্বোচ্চ বেতনভোগী কোচদের একজন করে তুলবে।

ড্যান হার্লি এবং তার স্ত্রী আন্দ্রেয়া আজ রাতে এমএসজিতে কোচ লুক মারে-এর সাথে বিলি জোয়েলের কনসার্টে খুব খুশি দেখাচ্ছে 👀 (কোচলুকেমুরে/আইজির মাধ্যমে) pic.twitter.com/8TY4cpEjsb

— Evan Rodriguez (@EvanRodriguezCT) জুন 9, 2024

ড্যান হার্লি এবং তার স্ত্রী লেকারের চাকরির গুজবের মধ্যে একটি বিলি জোয়েলের কনসার্টে যোগ দেন। @CoachLukeMurray ইনস্টাগ্রামে

হারলি, যিনি শনিবার ইউকন সহকারী লুক মারের সাথে শোতে ছিলেন, তারা লেব্রন জেমস এবং অ্যান্থনি ডেভিসের নেতৃত্বে একটি লেকার্স দলের দায়িত্ব নেবেন যেটি 47-35 শেষ করেছিল এবং এনবিএ প্লে অফের প্রথম রাউন্ডে নগেটসের কাছে হেরেছিল।

তিনি UConn-এ তার বর্তমান ছয় বছরের, $32 মিলিয়ন চুক্তি থেকে একটি উল্লেখযোগ্য বৃদ্ধিও পাবেন, যা তাকে বার্ষিক $5 মিলিয়নেরও বেশি উপার্জন করতে দেখে।

হার্লি, 51, ইউকনকে ব্যাক-টু-ব্যাক জাতীয় চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছেন, গত দুই মৌসুমে হাস্কিসকে 68-11 রেকর্ডে এগিয়ে নিয়ে গেছেন।

হারলি ডিভিশন I স্তরে 455-292 এবং UConn-এ তার ছয় বছরে 141-58, যার মধ্যে চারটি সরাসরি NCAA টুর্নামেন্ট বিড রয়েছে।

UConn এর আগে, হার্লি রোড আইল্যান্ডে একটি সফল কার্যকাল করেছিলেন, যেখানে তিনি র্যামসকে দুটি NCAA টুর্নামেন্ট সফরে নেতৃত্ব দিয়েছিলেন।

ড্যান হার্লি 8 এপ্রিল, 2024-এ অ্যারিজোনার গ্লেনডেলে স্টেট ফার্ম স্টেডিয়ামে পারডু বয়লারমেকারদের বিরুদ্ধে কলেজ বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলার সময় একটি শট উদযাপন করছেন।ড্যান হার্লি 8 এপ্রিল, 2024-এ অ্যারিজোনার গ্লেনডেলে স্টেট ফার্ম স্টেডিয়ামে পারডু বয়লারমেকারদের বিরুদ্ধে কলেজ বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলার সময় একটি শট উদযাপন করছেন। গেটি ইমেজ

সেন্ট লুইস হাই স্কুলে প্রায় এক দশক পর দুই মৌসুমের জন্য স্টেটেন আইল্যান্ড-ভিত্তিক ওয়াগনার সিহকসকে কোচিং করাতে 2010 সালে তিনি ডিআই লেভেলে লাফিয়েছিলেন। নিউ জার্সির বেনেডিক্টের প্রিপ হাই স্কুল।



Source link

Related posts

জ্যাক এডির অফ-টার্গেট থ্রো কিউবস মাসকটকে হতবাক করে দিয়েছে

News Desk

রাকিম লুবিন, প্রাক্তন ইউকন বাস্কেটবল খেলোয়াড়, 28 বছর বয়সে মারা গেছেন

News Desk

NL MVP Odds: Dodgers’ Mookie Betts হট স্টার্টের পরে রোনাল্ড অ্যাকুনা জুনিয়রকে ছাড়িয়ে গেছে

News Desk

Leave a Comment