ড্যারিয়াস স্লেটনের অসন্তুষ্টি জায়ান্টদের অ্যালেন রবিনসনকে সাইন ইন করতে পারে না
খেলা

ড্যারিয়াস স্লেটনের অসন্তুষ্টি জায়ান্টদের অ্যালেন রবিনসনকে সাইন ইন করতে পারে না

প্রবীণ রিসিভার অ্যালেন রবিনসনকে এক বছরের চুক্তিতে সই করা জায়ান্টস তার চুক্তি নিয়ে দারিয়াস স্লেটনের অসন্তুষ্টির সাথে কিছুই করার নেই, কোচ ব্রায়ান ডাবল বলেছেন।

স্লেটন, যিনি দুই বছরের, $12.2 মিলিয়ন চুক্তির চূড়ান্ত বছরে প্রবেশ করছেন, একটি নতুন চুক্তি চাইছেন এবং স্বেচ্ছাসেবী প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নিচ্ছেন না।

রবিনসন, 30, তার 10 বছরের এনএফএল ক্যারিয়ারে 562টি অভ্যর্থনা এবং 49টি টাচডাউন রয়েছে।

জায়ান্টস অভিজ্ঞ রিসিভার অ্যালেন রবিনসনকে এক বছরের চুক্তিতে স্বাক্ষর করেছে। এপি

2023 সালে স্টিলার্সের হয়ে 17টি খেলায় 280 ইয়ার্ডে 34টি ক্যাচ ছিল তার।

“আমার একটি ভাল অনুশীলন ছিল,” ডবল শুক্রবার রুকি মিনিক্যাম্প অনুশীলনের পরে বলেছিলেন। “তিনি কিছু সময়ের জন্য একজন ফলপ্রসূ খেলোয়াড়। আমাদের ভালো কথোপকথন হয়েছে। শেষ পর্যন্ত তিনি এখানে আসা বেছে নিয়েছেন। তাকে পেয়ে খুশি। আমরা তাকে সেখান থেকে বের করে দেব এবং দেখব সে কেমন করে।”

ড্যারিয়াস স্লাটন নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

মিনিক্যাম্পে অংশগ্রহণকারী তিনটি কোয়ার্টারব্যাকই ট্রায়ালের ভিত্তিতে অংশগ্রহণ করছে: লিয়াম থম্পসন (ওয়াবাশ), বেন ব্রায়ান্ট (উত্তর পশ্চিম) এবং ব্লেক স্টেনস্ট্রম (প্রিন্সটন)।

দ্য জায়ান্টস এই সপ্তাহের শুরুতে কিউবি নাথান রউরকে ছাড় দাবি করেছে কিন্তু তিনি সেই ক্যাম্পে নেই।

25 বছর বয়সী রাউরকে ওহিও বিশ্ববিদ্যালয়ে এবং কানাডিয়ান ফুটবল লীগে ব্রিটিশ কলাম্বিয়া লায়ন্সের সাথে খেলেছেন এবং জাগুয়ার এবং প্যাট্রিয়টদের সাথে সময় কাটিয়েছেন।

“আমি ভেবেছিলাম এটি একটি ভাল দাবি,” ডাবল বলেছেন। “আরেকটা হাত আছে। সে এনএফএলে কিছু ভালো কাজ করেছে এবং জ্যাকসনভিলে তার কাজ দেখেছে, সে প্যাট্রিয়টসে ছিল। আমি মনে করি সে যোগ করার জন্য একজন ভালো খেলোয়াড়।”

মিডফিল্ডার লিয়াম থম্পসন (বাম) এবং বেন ব্রায়ান্ট শুক্রবার জায়ান্টদের রুকি মিনিক্যাম্প চলাকালীন অনুশীলন চালাচ্ছেন। গেটি ইমেজ

জায়ান্ট আনুষ্ঠানিকভাবে একজন সিনিয়র স্কাউট হিসাবে ক্রিস স্নিকে নিয়োগের ঘোষণা দিয়েছে।

তিনি কলেজ এবং পেশাদার স্কাউটিং উভয় ক্ষেত্রেই অংশগ্রহণ করবেন।

সানি, 42, টিমের রিং অফ অনারের সদস্য এবং প্রো বোল গার্ড হিসাবে দুইবার সুপার বোল বিজয়ী।

তিনি দুই বছর আগে জায়ান্টদের জন্য কাজ করতে চেয়েছিলেন এবং প্রথম বছরের জেনারেল ম্যানেজার জো শোয়েনের সাথে আলোচনা করেছিলেন কিন্তু শ্নি, সেই সময়ে, চাকরিতে যা অন্তর্ভুক্ত ছিল তার সময় প্রতিশ্রুতি উপাদানটি পূরণ করতে পারেনি।

ক্রিস সানি ম্যাথিউ সুয়েনসেন/নিউ ইয়র্ক জায়ান্টস

“আমার ব্যক্তিগতভাবে কিছু জিনিস ছিল যা আমি করতে চেয়েছিলাম, তাই আমি যতটা সময় প্রয়োজন তা দিতে পারিনি,” স্নি বলেছেন।

তার বাচ্চাদের সাথে বয়স্ক এবং স্নি আর যুব কোচিংয়ে জড়িত নয়, তার জন্য উপযুক্ত সময় ছিল যে ফ্র্যাঞ্চাইজিতে ফিরে আসার জন্য তিনি একজন খেলোয়াড় হিসাবে এক দশক কাটিয়েছেন। স্নি এর আগে জাগুয়ারদের জন্য একজন স্কাউট হিসাবে এবং গত দুই বছর ধরে তার আলমা মাদার বোস্টন কলেজে ফুটবল বিশ্লেষক হিসাবে কাজ করেছিলেন।

“আমি এটা সম্পর্কে খুব উত্তেজিত,” Schnee বলেন. “আমি একজন দৈত্য, এবং সবসময়ই ছিলাম, যদিও আমি চার বছর ধরে সেখানে গিয়েছিলাম তখন সবাই জানে যে আমার হৃদয় এখানেই আছে, যেখানে আমি থাকতে চাই, এবং আমি এটিতে আসব।”

জায়ান্টস তাদের কর্মী বিভাগে আরও দুটি পরিবর্তন করেছে। নিক লা টেস্টাকে প্রো স্কাউটিং এর সহকারী পরিচালক পদে উন্নীত করা হয়েছে এবং চার্লস টিশ এখন ফুটবল প্রশাসনের পরিচালক।

জায়ান্টস আটটি আনড্রাফ্টড ফ্রি এজেন্ট স্বাক্ষর করেছে: ডব্লিউআর আইর আসান্তে (ওয়াইমিং), ডিবি অ্যালেক্স জনসন (ইউসিএলএ), ডব্লিউআর জন জিলস (ওয়েস্ট ফ্লোরিডা), ওটি মার্সেলাস জনসন (মিসৌরি), ডিএল ক্যাসি রজার্স (ওরেগন), জি জেক কুবাস (উত্তর ডাকোটা) ) রাজ্য) এবং DE Ovie Oghoufo (LSU)। K. Jude McAtmanney (Rutgers), যাকে তালিকায় গণনা করা হয়নি কারণ তিনি একজন আন্তর্জাতিক খেলোয়াড়।

Source link

Related posts

ভালো খেলেও ঘানার কাছে হেরে গেল দক্ষিণ কোরিয়া

News Desk

টিভিতে আজকের খেলা

News Desk

ডাব্লুএনবিএ রেফের ‘দুর্বল’ ইজেকশনের পরে অ্যাঞ্জেল রিস লোঞ্জো বল অফার পান

News Desk

Leave a Comment