ড্রু স্মিথ এবং ব্রুকস রেলির ইনজুরির বিষয়ে সুসংবাদের আশায় মেটস
খেলা

ড্রু স্মিথ এবং ব্রুকস রেলির ইনজুরির বিষয়ে সুসংবাদের আশায় মেটস

ফিলাডেলফিয়া – ওপেনিং ডে বুলপেনের সেরা দুটি অস্ত্র সম্পর্কে মেটস তাদের আঙ্গুলগুলি অতিক্রম করছে৷

প্রধান কোচ কার্লোস মেন্ডোজা বলেছেন যে ড্রু স্মিথ, যার মঙ্গলবার এবং তারপরে বুধবার ফিরে আসার আশা করা হয়েছিল, “একটু বিপত্তি” হয়েছিল, যখন ব্রুকস রেলেই সিসিএল স্ট্রেনে আক্রান্ত হয়েছিল এবং অস্ত্রোপচারের সিদ্ধান্তে দেরি করছে।

স্মিথ ফার্স্ট: ডান কাঁধে ব্যথা নিয়ে 24 এপ্রিল পর্যন্ত আহত তালিকায় থাকা ডানহাতি, মঙ্গলবার হারের আগে ক্যাচ খেলেন এবং তার কাঁধের পিছনে “ব্যথা” জানিয়েছিলেন।

ড্রু স্মিথের পুনর্বাসন প্রক্রিয়া একধাপ পিছিয়ে গেছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

স্মিথের আগের সমস্যাটি তার কাঁধের সামনে অনুভূত হয়েছিল।

সিটিজেনস ব্যাঙ্ক পার্কে ফিলিসের কাছে মেটস 10-5 হারার আগে মেন্ডোজা বলেছিলেন, “আমরা এটাকে গুরুতর মনে করি না।”

স্মিথ বুধবার পিচ করেননি এবং বৃহস্পতিবার আবার থ্রো শুরু করবেন বলে আশা করা হচ্ছে।

“আমরা এটি একটি দীর্ঘমেয়াদী ধাক্কা হবে বলে আশা করি না,” মেন্ডোজা বলেন, ক্লাবটি সমস্যাটি বুঝতে পারেনি তবে স্মিথের কাঁধে আরও পরীক্ষার প্রয়োজন।

এদিকে, Raleigh মঙ্গলবার টেক্সাসে ডাঃ কিথ মেস্টারের সাথে দেখা করেন এবং জানতে পারেন যে তার একটি ইউসিএল স্ট্রেন ছিল কিন্তু তিনি “সমাধান করছেন,” মেন্ডোজা বলেন।

মেটস পিচার ব্রুকস র‌্যালি ষষ্ঠ ইনিংসে একটি খেলা-টাইিং ডাবলহেডারে একটি পিচ ছুড়েছেনব্রুকস রেলি এখনও সিদ্ধান্ত নিচ্ছেন যে তিনি তার উত্তেজনাপূর্ণ ECL-তে অস্ত্রোপচার করতে চান কিনা। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

UCL স্ট্রেনের জন্য প্রায়শই অস্ত্রোপচারের প্রয়োজন হয় – একজন বাম-হাতি খেলোয়াড়ের জন্য একটি ঝুঁকিপূর্ণ প্রস্তাব যিনি পরের মাসে 36 বছর বয়সে পরিণত হবেন – এবং Raleigh তার কনুইকে নিজে থেকে বাউন্স করার সুযোগ দিতে চান বলে মনে হচ্ছে।

পরিকল্পনা হল রালেকে দুই সপ্তাহের জন্য নিক্ষেপ করা থেকে নিষিদ্ধ করা এবং তারপরে দেখুন “আমরা কোথায় পেয়েছি,” মেন্ডোজা বলেছিলেন।

“আমি জানি না,” মেন্ডোজা বলেছিলেন যখন আশাবাদ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল যে অস্ত্রোপচার এড়ানো যেতে পারে। “এখানে বসে অনুমান করা আমার পক্ষে কঠিন।”

রোস্টার পরিবর্তনের পরে, মেটস তাদের শুরুর লাইনআপকেও ঝাঁকুনি দিয়েছিল।

পিট আলোনসো পুরো মৌসুমে প্রথমবারের মতো দ্বিতীয় স্থানে পৌঁছেছেন, ব্র্যান্ডন নিম্মোর পরে এবং ফ্রান্সিসকো লিন্ডোরকে এগিয়ে রেখেছিলেন।

J.D. মার্টিনেজ হিট ক্লিনআপ, মার্ক ভিয়েনটোস পঞ্চম এবং স্টারলিং মার্তে – সাধারণত 2 নম্বর হিটার – ষষ্ঠ থেকে।

“আমি শুধু কিছু ঘটানোর চেষ্টা করছি,” মেন্ডোজা বলেছেন। “আমি ইদানীং পিটের ব্যাট পছন্দ করি… কিন্তু আমি মার্টির বহুমুখীতা পছন্দ করি।

জেফ ম্যাকনিল, যিনি ষষ্ঠ ইনিংসে তার বাম হাঁটু ফাউল করার পরে বেশ কিছু মুহুর্তের জন্য ময়লার মধ্যে পড়েছিলেন, তিনি ঠিক আছেন, মেন্ডোজা বলেছেন।

মেন্ডোজা যোগ করেছেন, “আমি এটা ভালোভাবে নিয়েছি, কিন্তু সে ভালো আছে।”

আদ্রিয়ান হাউসার বুলপেনের বাইরে তার দ্বিতীয় উপস্থিতি করেন এবং শেষ দুই ইনিংসে তিন রান (মাত্র একটি অর্জন করেন) অনুমতি দেন।

Source link

Related posts

অ্যাস্ট্রোসের জাস্টিন ভারল্যান্ডার বলেছেন পিচিং ডেভেলপমেন্ট ইনজুরি স্প্রির “সবচেয়ে বড়” ফ্যাক্টর

News Desk

অ্যান্টনি ভলপে ইয়াঙ্কিসের দ্বিতীয় মরসুমে মাথা ঘুরিয়েছেন: ‘তিনি একজন তারকা হয়েছিলেন’

News Desk

মাসিরা টেকটর শীর্ষে শান্তু বাবুর

News Desk

Leave a Comment