তারিক কাজী বক্তব্য রাখেন
খেলা

তারিক কাজী বক্তব্য রাখেন

এএফসি চ্যাম্পিয়নশিপে লেবাননের বিপক্ষে প্রথম ম্যাচেই ভুল করেছিলেন বাংলাদেশি ফুটবলাররা। লেবাননের গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি ফয়সাল হোসেন ফাহিম। বিশেষ করে ডিফেন্ডার তারিক কাজীর ভুলের কারণে বাংলাদেশ গোলটি হারায়। সেই ম্যাচে বাংলাদেশ হেরেছিল ২-০ গোলে। অনেক সমালোচনা হয়েছিল। রাতে ঘুমাতে পারেননি তারিক কাজী। ফিনল্যান্ডে বেড়ে ওঠা এই যুবক আত্ম-সমালোচনাকারী।




পরদিন টিম মিটিং শেষে মাঠে ট্রেনিংয়ে যাওয়ার আগে তারিক কাজী উঠে দাঁড়িয়ে বললেন, আমার একটা কথা বলার আছে। এরপর পুরো দলের কাছে নিজের ভুল স্বীকার করেন এই তরুণ। আর দলের অন্য খেলোয়াড়দের সব কথা শুনে তারা তারিক কাজীকে দায়ী করেন। বিশেষ করে সেই ডিফেন্ডার টাবু বর্মণ তারিক কাজীকে সবচেয়ে বেশি সাহস দিয়েছেন। কারণ এই দুজন একসঙ্গে খেলে। ফুটবল ক্লাব খেলা বসুন্ধরায়। তাদের মধ্যে রসায়নও বেশ ভালো। পাশাপাশি খেলছে দুজন। সেখানে দাঁড়িয়ে দ্বিতীয় ভুল লেবাননের বিপক্ষে বাংলাদেশের সর্বনাশ ঘটায়।



তারিক কাজী বলেন, তিনি বিল দিতে চান। ভালো খেলে নিজেকে প্রমাণ করতে চান তিনি। তারিক কাজী দেশের জন্য কিছু করতে চান। কিভাবে দেখালেন ফিনিশ প্রবাসী তারিক কাজী। তার গোলেই মালদ্বীপের বিপক্ষে লিড নেয় বাংলাদেশ। জয়ের স্বপ্ন দেখতে শুরু করেন। খেলার সময় ক্লান্ত হয়ে পুরো খেলায় তিনি কোর্টে থাকতে পারেননি। 83তম মিনিটে কোচ তাকে মাঠের বাইরে নিয়ে যান।সবাই তাকে করতালি দিয়ে মাঠের বাইরে তাকে স্বাগত জানায়।

Source link

Related posts

বিরাটদের ব্যাটিংয়ের আমন্ত্রণ সানরাইজার্সের

News Desk

পিছিয়ে পড়েও টটেনহ্যাম ‘বধ’ দুরন্ত ম্যান ইউ’য়ের

News Desk

রন ওয়াশিংটন দাবি করেছেন যে তিনি একটি অ্যাঞ্জেলস ক্লিনআপ হিটার নির্বাচন করার জন্য একটি অদ্ভুত পদ্ধতি ব্যবহার করেছিলেন

News Desk

Leave a Comment