তার বয়সে, র‌্যামসের কুপার কুপ কি দুটি চোট-ধাঁধা মৌসুমের পরে পুরানো খবর?  তিনি বলেন, না
খেলা

তার বয়সে, র‌্যামসের কুপার কুপ কি দুটি চোট-ধাঁধা মৌসুমের পরে পুরানো খবর? তিনি বলেন, না

কুপার কুপের লক্ষ্য স্ট্যান্ডার্ডে ফিরে আসা।

2021 সালে র‌্যামসের অভিজ্ঞ রিসিভার দ্বারা প্রতিষ্ঠিত, যখন তিনি প্রতিটি খেলায় খেলেন এবং ক্যাচ, গজ এবং টাচডাউন রিসেপশনে NFL-কে নেতৃত্ব দিয়ে তথাকথিত ট্রিপল ক্রাউন অর্জন করেন।

দুটি ইনজুরিতে জর্জরিত মৌসুমে যা তাকে 21টি খেলায় সীমাবদ্ধ করেছিল, কোব কখনোই এই স্তরে ধারাবাহিকভাবে পারফর্ম করার কাছাকাছি আসেননি।

তিনি যখন তার অষ্টম মরসুমের জন্য প্রস্তুতি নিচ্ছেন, কোব আত্মবিশ্বাসী যে তিনি 2021 সালে ফিরে আসতে পারবেন।

থাউজেন্ড ওকসে এক সংবাদ সম্মেলনে কোব সোমবার বলেছিলেন, “আমি জানি না যদি আমি মনে না করতাম যে আমি খেলতে থাকতাম কিনা।” “এটা আমি নিজেকে নিয়ে ভাবি… আমি আমার সতীর্থদের জন্য সেখানে যাওয়ার জন্য নিজের উপর নির্ভর করি।

সোমবার স্বেচ্ছাসেবী অফসিজন ওয়ার্কআউটের রামসের দ্বিতীয় সপ্তাহের সূচনা চিহ্নিত করেছে। 10-7 রেকর্ড এবং একটি প্লেঅফ উপস্থিতি সহ র্যামস প্লেঅফ এবং সম্ভবত চার বছরের মধ্যে দ্বিতীয় সুপার বোল শিরোনামের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে বলে আশা করা হচ্ছে।

একটি ট্যাঙ্ক টপ পরা, কোবকে তার শরীরের উপরের অংশ দিয়ে ফিট এবং বড় দেখায়।

সাত বছরের প্রবীণ দলের কার্যক্রমের প্রস্তুতির জন্য বাড়িতে সপ্তাহখানেক প্রশিক্ষণ কাটিয়েছেন। তিনি দ্বিতীয় বর্ষের প্রো পুকা নাকুয়াকে তার সাথে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানান।

নাকুয়া, যিনি 2023 সালে রেকর্ড-ব্রেকিং রুকি মৌসুম উপভোগ করেছিলেন, গত সপ্তাহে বলেছিলেন যে একটি অত্যন্ত অনুপ্রাণিত কুপের সাথে অনুশীলনের প্রথম সপ্তাহটি ছিল সবচেয়ে কঠিন।

“আমি মনে করি আমি সপ্তাহের প্রতিটি দিন ছুঁড়ে ফেলেছি,” নাকোয়া বলেছেন। “তিনি এটির একজন ভক্ত ছিলেন না, কারণ এটি তার বাগানে এবং জিনিসপত্রের মধ্যে ছিল। তিনি মনে করেন, ‘তুমি আমার ঝোপে ছুঁড়ে ফেলছ, পুকা, ধন্যবাদ।’

“কিন্তু এটা অনেক মজার ছিল… Coop এর পরিকল্পনা অনুসরণ করা এটাকে খুব সহজ করে দিয়েছে এবং আমাকে সঠিক পথে নিয়ে গেছে।

কোব রসিকতা করেছিলেন যে তিনি নাকোয়া বমির “বড় ভক্ত নন”।

“ল্যান্ডস্কেপিং বিল একটু বেড়ে যাচ্ছে, কিন্তু এটা ঠিক আছে। আমরা এটি পরিচালনা করব,” তিনি বলেছিলেন।

কোবের মতোই, র‌্যামস আশা করছে 2021 সালের এনএফএল অফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার গত দুই মৌসুমে তার সংগ্রাম থেকে ফিরে আসবে।

কোব, 2017 সালে তৃতীয় রাউন্ডের বাছাই, জুনে 31 বছর বয়সী হবে।

র‌্যামস রিসিভার কুপার কুপ গত মৌসুমে শেষ জোনে একটি পাস ভুলিয়ে দিয়েছিলেন যখন সেন্টস কর্নারব্যাক অ্যালোনতা টেলরকে অনুসরণ করেছিল।

(অ্যালেন জে. চ্যাপিন/লস এঞ্জেলেস টাইমস)

তার রেকর্ড-সেটিং 2021 মৌসুমে, কোব 1,947 গজ এবং 16 টাচডাউনের জন্য 145টি পাস ধরেছিলেন। সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে সুপার বোল এলভিআই-এর জয়ে তিনি দুটি টাচডাউন পাস পান এবং সুপার বোল এমভিপি নির্বাচিত হন।

পুরষ্কার হিসাবে, র‌্যামস কোবকে তিন বছরের চুক্তির এক্সটেনশন দিয়েছে যার মধ্যে $75 মিলিয়ন গ্যারান্টি রয়েছে। Overthecap.com অনুযায়ী NFL রিসিভারদের মধ্যে এটাই সবচেয়ে বড় গ্যারান্টি।

কুপের 2022 মরসুম একটি গোড়ালির আঘাতের দ্বারা বিঘ্নিত হয়েছিল, তবে, বেশ কয়েকটি আঘাতের মধ্যে একটি যা রামসের ঐতিহাসিকভাবে খারাপ সুপার বোল হ্যাংওভারে অবদান রেখেছিল। নয়টি খেলায়, কোব 812 গজ এবং ছয়টি টাচডাউনের জন্য 75টি পাস ধরেছিলেন।

গত মরসুমের আগে, কোব তার পরিবারের সাথে থাকার জন্য বেশিরভাগ অফসিজন অনুশীলনে অনুপস্থিত ছিলেন যখন তারা তৃতীয় সন্তানের জন্মের অপেক্ষায় ছিলেন। প্রশিক্ষণ শিবির শুরু হওয়ার সময় কোবকে শারীরিকভাবে সুস্থ দেখাচ্ছিল, কিন্তু দীর্ঘস্থায়ী হ্যামস্ট্রিং ইনজুরির কারণে তাকে দ্রুত সরিয়ে দেওয়া হয়েছিল।

তিনি আহত রিজার্ভে মৌসুম শুরু করেছিলেন, কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্টাফোর্ডের প্রাথমিক লক্ষ্য হিসেবে নাকুয়ার জন্য দরজা খুলেছিলেন।

কোব মৌসুমের পঞ্চম খেলায় ফিরে আসেন, এবং ফিলাডেলফিয়া ঈগলস এবং অ্যারিজোনা কার্ডিনালদের বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক গেমগুলিতে 100 টিরও বেশি রিসিভিং ইয়ার্ড র্যাক করে শুরুতে ভাল লাগছিল। 737 গজ এবং পাঁচটি টাচডাউনে 59টি ক্যাচ নিয়ে শেষ পর্যন্ত, কুপ মৌসুমের বাকি বেশিরভাগ সময়ই লড়াই করতেন বলে মনে হয়েছিল।

এই মরসুমে, Cobb 29.8 মিলিয়ন ডলারের বেতন ক্যাপ হিট করবে, যা স্টাফোর্ডের $49.5 মিলিয়নের পরেই দ্বিতীয়।

“তিনি সত্যিই গত বছর কুপারকে বিরক্ত করেছিলেন – এটাই তিনি,” র‌্যামসের জেনারেল ম্যানেজার লেস স্নেড গত মাসে এনএফএল এর বার্ষিক মালিকদের সভায় বলেছিলেন, এই মরসুমে প্রবেশের ক্ষেত্রে তার একমাত্র উদ্বেগ ছিল যে কোব ওভারট্রেন করতে পারে। “এই ধরণের প্রতিযোগীরা, তারা প্রায় দোষী বোধ করে কারণ তারা 100% নয়।”

কোব বলেছিলেন যে তিনি “উপস্থিত” হতে শিখেছেন এবং “আমার যেখানে থাকা দরকার ঠিক সেখানে থাকা” উপভোগ করেন।

“আমি মনে করি যে কাজটি আমি রেখেছি… এবং আমি যেভাবে প্রস্তুতি নিচ্ছি, সেই সমস্ত জিনিসগুলি আমার জন্য উত্পাদনশীল খেলোয়াড় হতে চলেছে যা আমি জানি যে আমি,” তিনি বলেছিলেন। “এবং আমি এই বছর বেরিয়ে আসতে এবং ভাল ফুটবল খেলতে সক্ষম হওয়ার অপেক্ষায় রয়েছি।”

Source link

Related posts

রূপকথার গল্পকে পূর্ণতা দেওয়া একজন মেসি

News Desk

2024 MLB ভবিষ্যদ্বাণী: MVP, Cy Young এবং Rookie of the Year একজন বিশেষজ্ঞের কাছ থেকে বাছাই করা

News Desk

জা মোরান্ট আত্মরক্ষায় কিশোরকে ঘুষি মেরেছেন: দেওয়ানী মামলায় বিচারক

News Desk

Leave a Comment