দক্ষিণ ক্যারোলিনার ডন স্ট্যালি অনুমান করেছেন যে মহিলাদের বাস্কেটবল ‘ইচ্ছাকৃতভাবে বাধা দেওয়া হয়েছে’
খেলা

দক্ষিণ ক্যারোলিনার ডন স্ট্যালি অনুমান করেছেন যে মহিলাদের বাস্কেটবল ‘ইচ্ছাকৃতভাবে বাধা দেওয়া হয়েছে’

সাউথ ক্যারোলিনার প্রধান কোচ ডন স্ট্যালি সোমবার রাতে আইওয়াতে তার দলের জাতীয় চ্যাম্পিয়নশিপ জয়ের প্রতি প্রতিক্রিয়া জানিয়েছেন যেটি সর্বকালের সবচেয়ে বেশি দেখা মহিলাদের বাস্কেটবল খেলা।

স্ট্যালি পুরুষদের জাতীয় বাস্কেটবল টুর্নামেন্টের আগে মহিলাদের খেলা কভার করার বিষয়ে একটি ধারণা তৈরি করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইউনিভার্সিটি অফ সাউথ ক্যারোলিনা প্রধান প্রশিক্ষক ডন স্ট্যালি অ্যালবানি আঞ্চলিক শিরোপা জয় এবং 31 শে মার্চ, 2024, রবিবার, নিউ ইয়র্ক, অ্যালবানির এমভিপি অ্যারেনায় জালের একটি টুকরো কেটে চূড়ান্ত চারে এগিয়ে যাওয়ার উদযাপন করছেন৷ (ট্রেসি গ্ল্যান্টজ/স্টেট নিউজ সার্ভিস/ট্রিবিউন গেটি ইমেজের মাধ্যমে)

“আমি মনে করি মহিলাদের বাস্কেটবল ইচ্ছাকৃতভাবে আটকে রাখা হয়েছে,” তিনি On3.com-এ বলেছিলেন। “এক না কোনো কারণে। আমরা প্রতিভায় ভরপুর। তরুণ প্রতিভা, দুর্দান্ত কোচিং, দুর্দান্ত খেলোয়াড়। লোকেরা আমাদের খেলায় যেতে চায়।”

স্ট্যালি যোগ করেছেন যে তিনি এখন মহিলাদের বাস্কেটবল আগের চেয়ে বেশি দেখতে পেরে উপভোগ করেন।

“আমি অন্য বছরের তুলনায় এই বছর মহিলাদের বাস্কেটবল খেলা বেশি দেখেছি,” তিনি বলেছিলেন। “এটি আমার প্রশিক্ষণের 24 তম বছর, এবং আমার অ্যাক্সেস ছিল। আমি নেটওয়ার্ক এবং স্ট্রিমিং ডিভাইস বেছে নিয়েছি। কখনও কখনও, আমার সামনে দুটি বা তিনটি ডিভাইস ছিল কারণ আমি অনেক গেম শুনতে চাই।

ডন স্ট্যালি সাইডলাইনে

7 এপ্রিল, 2024-এ ক্লিভল্যান্ডে রকেট মর্টগেজ ফিল্ডহাউসে NCAA মহিলাদের বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন দক্ষিণ ক্যারোলিনা গেমককসের ডন স্ট্যালি আইওয়া হকিসের বিরুদ্ধে প্রতিক্রিয়া দেখান। (গেটি ইমেজের মাধ্যমে বেন সলোমন/এনসিএএ-এর ছবি)

লিনেট উডার্ড ক্যাটলিন ক্লার্কের গোল করতে অস্বীকার করার সিদ্ধান্ত প্রত্যাহার করেন

“এখন, আমাদের একটি সম্পূর্ণ অর্ডার আছে এবং সারা দেশে সবাই মহিলাদের বাস্কেটবল দেখতে চায়। সিদ্ধান্ত গ্রহণকারীরা সঠিক সিদ্ধান্ত নিচ্ছেন। আমি মনে করি না আমরা কোথাও যাচ্ছি।”

হকিসের বিরুদ্ধে গেমককসের জয় ABC-এর কভারেজের জন্য 18.7 মিলিয়ন দর্শক আকর্ষণ করেছে, খেলা চলাকালীন সময়ে 24 মিলিয়ন দর্শকের শীর্ষে, ESPN অনুসারে। সংখ্যা গত বছরের থেকে 89% এবং 2022 জাতীয় চ্যাম্পিয়নশিপ থেকে 285% বৃদ্ধি পেয়েছে।

ডন স্ট্যালি রিংয়ের দিকে ইঙ্গিত করে

7 এপ্রিল, 2024-এ ক্লিভল্যান্ডে রকেট মর্টগেজ ফিল্ডহাউসে এনসিএএ মহিলা বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন আইওয়া হকিসের বিরুদ্ধে জয়ের পর দক্ষিণ ক্যারোলিনা গেমকক্সের প্রধান কোচ ডন স্ট্যালি উদযাপন করছেন। (গেটি ইমেজের মাধ্যমে বেন সলোমন/এনসিএএর ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ইএসপিএন বলেছে যে ম্যাচটি 2019 সাল থেকে আমেরিকান ফুটবল এবং অলিম্পিকের বাইরে সবচেয়ে বেশি দেখা ক্রীড়া ইভেন্ট।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

একগুচ্ছ MLB দল ইতিমধ্যেই তাদের প্লে-অফের মতপার্থক্য উন্নত করেছে — এবং এখানে কে তাদের রাখতে পারে

News Desk

টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরাই ফেবারিট: ইমাদ ওয়াসিমও

News Desk

অ্যাঞ্জেল রিস এবং ক্যাটলিন ক্লার্ক একটি অবশ্যই দেখার মতো মার্চ ম্যাডনেস প্রতিদ্বন্দ্বিতা তৈরি করেছেন যা এইমাত্র আরেকটি অধ্যায় পেয়েছে

News Desk

Leave a Comment