দক্ষিণ ক্যারোলিনার শেন বিমার পতনের খসড়ার মধ্যে স্পেনসার র‍্যাটলার সম্পর্কিত ‘অলস আখ্যান’ ছিঁড়ে ফেলেছেন: ‘বুলক্র্যাপ’
খেলা

দক্ষিণ ক্যারোলিনার শেন বিমার পতনের খসড়ার মধ্যে স্পেনসার র‍্যাটলার সম্পর্কিত ‘অলস আখ্যান’ ছিঁড়ে ফেলেছেন: ‘বুলক্র্যাপ’

2024 এনএফএল ড্রাফ্টের প্রথম রাউন্ডে ছয়টি কোয়ার্টারব্যাক নির্বাচিত হয়েছিল তবে, প্রাক্তন দক্ষিণ ক্যারোলিনা গেমকক প্লে-কলার স্পেন্সার র্যাটলারকে এনএফএল-এ তার ভাগ্য খুঁজে বের করার জন্য পঞ্চম রাউন্ড পর্যন্ত অপেক্ষা করতে হয়েছিল।

নিউ অরলিন্স সেন্টস শনিবার র্যাটলারে 150 তম সামগ্রিক পিক ব্যবহার করেছে। তবে প্রাক্তন র‍্যাটলার্স কোচ শেন বিমার ড্রাফটে কোয়ার্টারব্যাক কতটা পড়েছিল তা নিয়ে সমস্যা নিয়েছিলেন। তিনি উল্লেখ করেছেন যে প্রতিকূল স্কাউটিং রিপোর্ট এবং প্রাক-খসড়া বিবরণ 149 জন খেলোয়াড়কে র‍্যাটলারের আগে খসড়া তৈরিতে অবদান রেখেছে।

“এরকম একটি ক্লান্ত এবং অলস আখ্যান। এবং বাজে কথা,” বিমার X-এ লিখেছেন, পূর্বে টুইটার নামে পরিচিত।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সেপ্টেম্বর 9, 2023; কলম্বিয়া, দক্ষিণ ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; উইলিয়ামস-ব্রেস স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে ফুরম্যান প্যালাডিন্সের বিরুদ্ধে টাচডাউনের পরে দক্ষিণ ক্যারোলিনা গেমককসের প্রধান কোচ শেন বিমার দক্ষিণ ক্যারোলিনা গেমককস কোয়ার্টারব্যাক স্পেন্সার র‍্যাটলারকে (7) অভিনন্দন জানিয়েছেন। (জেফ ব্লেক-ইউএসএ টুডে স্পোর্টস)

বিমার র‍্যাটলারের নেতৃত্বের দক্ষতা তুলে ধরেন এবং 23 বছর বয়সীকে “মহান খেলোয়াড়” হিসাবে বর্ণনা করেন।

“আমার সাথে যোগাযোগ করা এনএফএল টিমগুলির মধ্যে কেউই বলেনি যে… এবং যে কোনও দল যে স্পষ্টভাবে তাদের গবেষণা করেনি তারা OU-তে একটি দুর্দান্ত উপায়ে প্রতিকূলতা মোকাবেলা করে, এসসি-তে এসেছিল, একজন দুর্দান্ত খেলোয়াড় ছিল “একজন অধিনায়ক হিসাবে তার সতীর্থদের দ্বারা ভোট দেওয়া হয়েছে… টানা দুই বছর, তিনি একজন দুর্দান্ত লোক, একজন দুর্দান্ত খেলোয়াড় এবং কিছু দল আজ ভবিষ্যতের স্টার্টার পেতে যাচ্ছে।”

জেটস 2024 এনএফএল ড্রাফ্টের ‘মিআর হিসাবে আলাবামা প্রতিরক্ষা রানারকে বেছে নিয়েছে। আকস্মিক’

কিছু বিশ্লেষক এবং মক ড্রাফ্ট আশা করেছিল যে র্যাটলার দ্বিতীয় বা তৃতীয় রাউন্ডে নামবেন।

X এ মুহূর্ত দেখান

বিমার পরে নিউ অরলিন্সে অবতরণের জন্য র্যাটলারকে অভিনন্দন জানান।

“@GamecockFB এবং Oklahoma-এ আমরা 2019 সাল থেকে একসাথে ভাগ করে নেওয়া দুর্দান্ত মুহুর্তগুলির জন্য আপনাকে ধন্যবাদ…. আপনি একজন আশ্চর্যজনক সতীর্থ, খেলোয়াড় এবং ব্যক্তি! আপনি একটি দুর্দান্ত মুহূর্ত পেয়েছেন @Saints – আপনার সেরা (ফুটবল) হল আপনার আগে @স্পেন্সর্যাটলার,” বিমার লিখেছেন অন এক্স, পূর্বে টুইটার নামে পরিচিত।

স্পেন্সার র‍্যাটলার জর্জিয়ার বিরুদ্ধে নিক্ষেপ করেন

16 সেপ্টেম্বর, 2023 এথেন্স, জর্জিয়ার স্যানফোর্ড স্টেডিয়ামে জর্জিয়া বুলডগসের বিরুদ্ধে প্রথমার্ধে দক্ষিণ ক্যারোলিনা গেমকক্সের স্পেন্সার র‍্যাটলার #7 পাস করেন। (টড কির্কল্যান্ড/গেটি ইমেজ)

র‍্যাটলার পরামর্শ দিয়েছিলেন যে তিনি খসড়াতে যেকোনো সময় নির্বাচিত হয়ে সন্তুষ্ট হবেন।

“দিনের শেষে, এটি একটি আশীর্বাদ যে কোন জায়গায় নির্বাচন করা,” Rattler শনিবার বলেন. “আমি জানতাম যে আমরা এক বা দুই দিন অপেক্ষা করছিলাম, কিন্তু আমার বিশ্বাস ছিল যে আমি আজকে বাছাই করতে যাচ্ছি। … আমি খুব খুশি হয়েছিলাম যে সাধুরা বেরিয়ে এসে আমাকে বাছাই করেছে, কী দুর্দান্ত অনুভূতি।”

স্পেন্সার র‍্যাটলার নটরডেমের বিপক্ষে খেলেন

ফ্লোরিডার জ্যাকসনভিলে 30 ডিসেম্বর, 2022-এ টিআইএএ ব্যাঙ্ক ফিল্ডে ট্যাক্সস্লেয়ার গেটর বোলের দ্বিতীয়ার্ধে দক্ষিণ ক্যারোলিনা গেমকক্সের স্পেন্সার র‍্যাটলার #7 নটরডেম ফাইটিং আইরিশদের বিরুদ্ধে পাস করতে দেখা যাচ্ছে। (জেমস গিলবার্ট/গেটি ইমেজ)

এনএফএল নেটওয়ার্কের ইয়ান রেপোপোর্ট রিপোর্ট করেছে যে একটি রিয়েলিটি শোতে র‍্যাটলারের উপস্থিতি তার খসড়া স্টককে নেতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। 2019 সালে, র‍্যাটলার ছিলেন একজন উচ্চ-প্রোফাইল ফুটবল খেলোয়াড় যিনি নেটফ্লিক্স ডকুসারিজ “কিউবি 1: বিয়ন্ড দ্য লাইটস”-এ উপস্থিত ছিলেন।

“সত্যি বলতে এটি একটি অদ্ভুত জিনিস,” রাপোপোর্ট বলেছেন। “র্যাটলার কিউবি 1: বিয়ন্ড দ্য লাইটস নামে একটি উচ্চ বিদ্যালয়ে একটি রিয়েলিটি শো করেছিলেন৷ তিনি এটিকে দুর্দান্ত দেখাতে পারেননি, এবং এটি অবিশ্বাস্য যে কতগুলি বিভিন্ন দল সেই শোতে আমার কাছে তার ছবি উল্লেখ করেছে এবং তারা এটি তাদের থেকে বের করতে পারেনি৷ হেডস, যা আমি মনে করি একটি পাবলিক সার্ভিস ঘোষণা হবে।” 17 বছর বয়সী সকলের জন্য, তবে এটি দুর্দান্ত কারণ দলগুলি তাকে খসড়া করবে কি না তা বিবেচনা করছে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

র‍্যাটলার দক্ষিণ ক্যারোলিনায় স্থানান্তর করার আগে ওকলাহোমাতে তার কলেজ ফুটবল ক্যারিয়ার শুরু করেছিলেন। তিনি 10,807 গজ এবং 77 টাচডাউন দিয়ে তার কলেজ ক্যারিয়ার শেষ করেছিলেন।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ডায়মন্ডব্যাকস বনাম ওরিওলস ভবিষ্যদ্বাণী: MLB মতভেদ, বাছাই, শনিবারের জন্য সেরা বাজি

News Desk

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজেই এখন সবার চোখ

News Desk

মুশফিক-নাঈমের ব্যাটে টানা জয় আবাহনীর

News Desk

Leave a Comment