Image default
খেলা

দুই দিনের জন্য স্থগিত প্রিমিয়ার লিগ

দেশের ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ মর্যাদার টুর্নামেন্ট ঢাকা প্রিমিয়ার লিগ শুরু হতেই যেন বাড়ল বৃষ্টির প্রভাব। সোমবার টুর্নামেন্টের প্রথম দিন বৃষ্টির কারণে পরিত্যক্ত করা হয় দুইটি ম্যাচ। এছাড়া অন্য ম্যাচগুলোতেও ছিল বৃষ্টির বাগড়া। আর আজ স্থগিত হয়ে গেল দিনের সবকয়টি ম্যাচ।

ভারী বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠের ছয়টি ম্যাচই পিছিয়ে দেয়া হয়েছে। শুধু আজকের খেলাই নয়, দুইদিনের জন্য স্থগিত করে দেয়া হয়েছে পুরো প্রিমিয়ার লিগই। দুপুরের মধ্যে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবে প্রিমিয়ার লিগের আয়োজক সিসিডিএম।

তবে সকাল সাড়ে ১০টায় এ খবর নিশ্চিত করেছেন সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন। তিনি জানিয়েছেন, প্রথমদিনের মতো আজকের ম্যাচগুলো বাতিল হবে না। বরং দুইদিনের জন্য স্থগিত করা হয়েছে লিগ। আগামী ৩ জুন ফের দ্বিতীয় রাউন্ডের সূচি মোতাবেকই মাঠে গড়াবে খেলা। অর্থাৎ বডিলি শিফট হবে টুর্নামেন্টের বাকি সূচি।

আজ দ্বিতীয় রাউন্ডে সকাল ৯টা থেকে মিরপুরে হওয়ার কথা ছিল খেলাঘর সমাজকল্যাণ সমিতি ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচ। পরে দুপুর ১টায় ছিল গাজী গ্রুপ ক্রিকেটার্স ও শেখ ধানমন্ডি লিমিটেডের মধ্যকার ম্যাচ। এখন ভারী বর্ষণের কারণে লিগ স্থগিত হওয়ায়, আগামী ৩ জুন হবে এ ম্যাচগুলো।

পাশাপাশি বিকেএসপির ৩ নম্বরে মাঠে আজকের দুই ম্যাচ ছিল যথাক্রমে ব্রাদার্স ইউনিয়ন-লেজেন্ডস অব রূপগঞ্জ এবং মোহামেডান স্পোর্টিং ক্লাব-পারটেক্স স্পোর্টিং ক্লাবের মধ্যকার। আর চার নম্বরে মাঠে নামার কথা ছিল আবাহনী লিমিটেড-ওল্ড ডিওএইচএস এবং প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব-শাইনপুকুর ক্রিকেট ক্লাবের। এ ম্যাচগুলো সব হবে আগামী ৩ জুন।

অর্থাৎ দ্বিতীয় রাউন্ডের কোনো ম্যাচই বাতিল নয়। বরং বাড়ছে টুর্নামেন্টের দৈর্ঘ্য। এখন তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম রাউন্ডের ম্যাচগুলোও একদিন করে পিছিয়ে যাবে।

Related posts

ভয়ঙ্কর জিম ইনজুরিতে পল পিয়ার্সের আঙুল 45 পাউন্ড ওজনের প্লেট দ্বারা পিষ্ট হয়েছিল

News Desk

UConn এর Geno Auriemma ব্যাখ্যা করেছেন কেন তিনি Caitlin Clark নিয়োগ করেননি

News Desk

পাকিস্তানকে হারিয়ে শুভ সূচনা ভারতের

News Desk

Leave a Comment