দেশপ্রেমিকরা কোয়ার্টারব্যাক সম্ভাবনা শুরু করছে: ড্রেক মে সম্ভবত বেঞ্চে মরসুম খুলবে
খেলা

দেশপ্রেমিকরা কোয়ার্টারব্যাক সম্ভাবনা শুরু করছে: ড্রেক মে সম্ভবত বেঞ্চে মরসুম খুলবে

বাণিজ্যিক সামগ্রী 21+।

আশ্চর্য হবেন না, দেশপ্রেমিক ভক্তরা, যদি 2024 মৌসুমের 1 সপ্তাহে ড্রেক মে কেন্দ্রের অধীনে না থাকে।

রুকি মিনিক্যাম্প শুরু হওয়ার সাথে সাথে, জ্যাকবি ব্রিসেট – নিউ ইংল্যান্ডের শীর্ষ বাছাই নয় – চার মাসের মধ্যে যখন NFL শুরু হবে তখন প্যাটসের শুরুর কোয়ার্টারব্যাক হতে প্রিয়৷

ব্রিসেট, যিনি প্যাট্রিয়টসের সাথে মার্চ মাসে এক বছরের, $8 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছিলেন, ড্রাফ্টকিংস স্পোর্টসবুকে মেয়ের সাথে শুরু করার জন্য -200।

31 বছর বয়সী এই অভিজ্ঞ, যাকে ফ্র্যাঞ্চাইজি দ্বারা 2016 খসড়ার তৃতীয় রাউন্ডে নির্বাচিত করা হয়েছিল, গত মৌসুমে চিফসের ব্যাকআপ কোয়ার্টারব্যাক হিসাবে কাজ করার পরে নিউ ইংল্যান্ডে ফিরে আসেন।

Maye, যাকে প্যাট্রিয়টরা এপ্রিলের খসড়ায় 3 নং সামগ্রিক বাছাই দিয়ে নির্বাচিত করেছে, সপ্তাহ 1-এ দলের QB1 হতে +150।

মিশিগানের ডেট্রয়েটে 25 এপ্রিল, 2024-এ ক্যাম্পাস মার্টিয়াস পার্ক এবং হার্ট প্লাজায় 2024 এনএফএল ড্রাফ্টের প্রথম রাউন্ডে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস দ্বারা সামগ্রিকভাবে তৃতীয় নির্বাচিত হওয়ার পরে ড্রেক মে এনএফএল কমিশনার রজার গুডেলের সাথে পোজ দিয়েছেন। গেটি ইমেজ

উত্তর ক্যারোলিনা স্টেটে দুই মৌসুমে, মে 7,929 গজ এবং 62 টাচডাউনের জন্য 64.7 শতাংশ পাসিং 16 ইন্টারসেপশন সহ 1,147 গজ এবং 16 টাচডাউনের জন্য ছুটেছেন, নিজেকে একটি নো-লোডেড ক্লাসে শীর্ষ কোয়ার্টারব্যাক সম্ভাবনার একজন হিসাবে প্রতিষ্ঠিত করেছেন সন্দেহ সংকেত। -ফক্সবোরোতে ভবিষ্যতের আহ্বানকারী।

যদিও ব্রিসেট এই মুহূর্তে বাজি ধরার প্রিয়, তবে ফ্র্যাঞ্চাইজির মধ্যে এমন কিছু আছে যারা বিশ্বাস করে যে মেই প্রশিক্ষণ শিবিরের বাইরে চাকরি জিততে পারে, বোস্টন হেরাল্ড অনুসারে।

মেকে অবিলম্বে লাগাম না দেওয়া হলে নিউ ইংল্যান্ডেররা অবশ্যই হতাশ হবেন, অডসমেকাররা অনুমান করেন যে তিনি তার রুকি মৌসুমে প্রচুর খেলার সময় পাবেন।

NFL নেভিগেশন বাজি?

ফ্যানডুয়েল স্পোর্টসবুকে মেয়ের পুরো সিজন ওভার/আন্ডার পাসিং ইয়ার্ড 2,650.5-এ রয়েছে, যা পরামর্শ দেয় যে ব্রিসেট শুরুর দিকে প্যাটসের জন্য কোয়ার্টারব্যাকে স্টপগ্যাপ হতে পারে।

যদি তিনি সেই সংখ্যার কাছাকাছি কোথাও যেতে সক্ষম হন তবে মায়ে দীর্ঘ সময়ের জন্য মাঠে থাকবেন।

মেই +2000-এ বছরের অফেন্সিভ রুকির প্রতিযোগীও, যেটি লিগের ষষ্ঠ-সেরা প্রতিকূলতার জন্য বাঁধা।

Source link

Related posts

সাঞ্জু স্যামসন: ১৮ তে অভিষেক, ২৬ এ রাজস্থানের অধিনায়ক

News Desk

পেসাররা নিক্সকে পরাজিত করার সাথে সাথে টাইরেস হ্যালিবার্টন ইতিহাস তৈরি করেছিলেন

News Desk

অবসরপ্রাপ্ত ফুটবল খেলোয়াড় জেজে ওয়াট টেক্সাসে ফিরে আসার জন্য উন্মুক্ত শুধুমাত্র যদি ডিমেকো রায়ানসের ‘একদম প্রয়োজন হয়’

News Desk

Leave a Comment