দ্বিতীয় দিনের বিপর্যয়কর শুরুর পরে টাইগার উডস পিজিএ চ্যাম্পিয়নশিপ মিস করবেন
খেলা

দ্বিতীয় দিনের বিপর্যয়কর শুরুর পরে টাইগার উডস পিজিএ চ্যাম্পিয়নশিপ মিস করবেন

লুইসভিল, কাই। – শুক্রবার ভালহাল্লায় পিজিএ চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় টানা স্কোরিং দিন ছিল।

অনেক খেলোয়াড় বাতাস ছাড়াই ভেজা অবস্থার সদ্ব্যবহার করে এবং লাল দিয়ে সাব-পার রাউন্ড তৈরি করে।

টাইগার উডস, ভালহাল্লার 2000 পিজিএ চ্যাম্পিয়ন, তাদের মধ্যে একজন ছিলেন না।

টাইগার উডস পিজিএ চ্যাম্পিয়নশিপের ২য় দিনে তার পুটকে দ্বিতীয় সবুজ রঙের পরিকল্পনা করেছেন। ক্লেয়ার গ্রান্ট/কুরিয়ার জার্নাল/ইউএসএ টুডে নেটওয়ার্ক

উডস, যিনি ওপেনিং রাউন্ড 72-এর পরে এক-শট লিড নিয়ে দ্বিতীয় রাউন্ড শুরু করেছিলেন, শুক্রবার তার প্রথম দিকের দ্বিতীয় রাউন্ডে বিশৃঙ্খলা তৈরি করেছিলেন এবং কাট করার জন্য তার থেকে কোনও সাসপেন্স বের করেছিলেন।

তিনি কাটাটি মিস করেন, যা অন্ধকারের কারণে খেলা স্থগিত করার সময় 1 মাইলেরও কম ছিল। উডস 6-ওভার-পার 77 দিয়ে শেষ করে 7 ওভার-পারে চলে যায়।

par-5 প্রথম গর্তে একটি সমান করার পরে, উডস দ্বিতীয়টিতে একটি ট্রিপল বোগি নিয়েছিলেন এবং তারপরে, পার 3-তে একটি বোগির পরে, পার-4টিকে তিনগুণ করে ফেলেন।

সুতরাং, এই তিনটি গর্তে একটি ওভার-7 তাকে ধ্বংস করেছে।

কলিন মোরিকাওয়া, যিনি 11 আন্ডার পার এবং লিডার Xander Schauffele থেকে এক স্ট্রোক পিছিয়ে আছেন, এই সপ্তাহের আগে চারবার বড় 36 ছিদ্রের পরে লিডারবোর্ডে শীর্ষ পাঁচে ছিলেন।

এটি রয়্যাল সেন্ট জর্জে 2021 ব্রিটিশ ওপেনে হয়েছিল, যেখানে তিনি 36 ছিদ্রের পরে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন এবং জিতেছিলেন। এটি ম্যাসাচুসেটসের ব্রুকলাইনে 2022 ইউএস ওপেনে হয়েছিল, যেখানে তিনি লিডের জন্য বেঁধেছিলেন এবং পঞ্চম হয়েছিলেন।

কলিন মরিকাওয়া পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের সময় নবম গর্তে তার বার্ডি পুট করার পরে হাত নাড়ছেন। এপি

এটি 2023 মাস্টার্সে ঘটেছিল, যেখানে তিনি 36 এর পরে চতুর্থ হয়েছিলেন এবং 10 তম টাইতে শেষ করেছিলেন। এটি গত মাসে মাস্টার্সে ঘটেছিল, যেখানে তিনি পঞ্চম হয়েছিলেন এবং তৃতীয় হয়ে টাই শেষ করেছিলেন।

এই সপ্তাহে প্রতিযোগীতাকারী আমেরিকান ক্লাব পেশাদারদের 21 পিজিএ-র একজন ব্র্যাডেন শ্যাটক অংশ নেন।

শুক্রবার খেলার জন্য তার দুটি ছিদ্র ছিল এবং তাকে সপ্তাহান্তে যাওয়ার জন্য তাদের মধ্যে একটিকে বার্ডি করতে হবে, যদি উভয়ই না হয়।

তিনি par-3 অষ্টম গর্তে (রাউন্ডের 17 তম) বার্ডির জন্য একটি 35-ফুট পুট ধরেছিলেন। 36 তম গর্তে, তিনি একটি বাঙ্কারে একটি খারাপ ট্রিপ থেকে যতটা সম্ভব পুনরুদ্ধার করেছিলেন, একটি সবুজ বাঙ্কারে তার দ্বিতীয়টি আঘাত করেছিলেন এবং সমানভাবে 4-ফুট পুটের মুখোমুখি হন।

মার্কিন যুক্তরাষ্ট্রের ব্র্যাডেন শ্যাটক, আমেরিকা গলফ পেশাদারদের কোরব্রিজ ফিনান্সিয়াল টিমের পিজিএ, চতুর্থ টি থেকে তার শট খেলেন। গেটি ইমেজ

আবারও তিনি এটিকে সমাহিত করেন, 1-অন্ডার 70-এর একটি রাউন্ড শেষ করে 1-অন্ডার 141-এ ক্লাবহাউসে পৌঁছান।

“কাপ শেষ 4 ফুট উপর একটি থিম্বল আকার প্রায় দেখায়,” Shattuck বলেন. “কিন্তু সৌভাগ্যক্রমে, এটি মাঝখানের পথ খুঁজে পেয়েছে।”

শ্যাটক, ২৯, পিজিএ প্রফেশনাল চ্যাম্পিয়নশিপ জেতার পর ওক হিলে গত বছরের পিজিএ চ্যাম্পিয়নশিপে খেলেছিলেন, কিন্তু যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হন।

মাইকেল ব্লক, ক্যালিফোর্নিয়ার ক্লাব পেশাদার যিনি ওক হিলে গত বছরের পিজিএ চ্যাম্পিয়নশিপে 15 তম গোলে টাই করে গল্ফ বিশ্বকে বিমোহিত করেছিলেন, এই সপ্তাহে 7 ওভার সমান শুটিং করে কাট মিস করেছেন। … লং আইল্যান্ডের মেডো ব্রুকের ক্লাব পেশাদার ম্যাট ডবিনস, দুই রাউন্ডে 14 তম স্থান অর্জন করেন এবং তার পঞ্চম PGA ক্যারিয়ারে কাট মিস করেন… বিখ্যাত খেলোয়াড়দের মধ্যে যারা কাট মিস করেন তাদের মধ্যে ছিলেন জন রহম, যিনি বর্তমান ইউ.এস. ওপেন চ্যাম্পিয়ন ছিলেন উইন্ডহ্যাম ক্লার্ক এবং ফিল মিকেলসন… জার্সির তীরের স্থানীয় এবং প্রাক্তন রাটগার্স খেলোয়াড় ক্রিস গুটারআপ তৃতীয় স্থান অর্জন করেছেন এবং মার্টেল বিচে তার প্রথম পিজিএ ট্যুর ইভেন্ট জেতার এক সপ্তাহ পরে কাট মিস করেছেন।

Source link

Related posts

পঞ্চাশ বছর আগে, মারিয়া পেপে মাত্র 11 বছর বয়সে ছেলেদের সাথে খেলার জন্য লিটল লিগের মামলা করেছিলেন – এবং জিতেছিলেন

News Desk

রেকর্ড জয়ে সিরিজ বাংলাদেশের

News Desk

গেরিট কোল শীঘ্রই চোট থেকে পুনরুদ্ধারের বিশাল পদক্ষেপে সরাসরি হিটারদের মুখোমুখি হতে পারেন

News Desk

Leave a Comment