Image default
খেলা

দ্বিতীয় সেশনেই ম্যাচে ফিরে এলো বাংলাদেশ

প্রথম সেশনের সুযোগ মিসগুলো যেন খেলোয়াড়দেরও নাড়া দিয়েছে। তাইতো দ্বিতীয় সেশনের শুরুতেই ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ। একে একে দক্ষিণ আফ্রিকার আরও তিনটি উইকেট তুলে নিয়েছে বোলাররা। রানের গতিও কমাতে সক্ষম হয়েছে তারা।

বাংলাদেশি ফিল্ডারদের ঘুরে দাঁড়ানোর প্রতিচ্ছবি হয়ে থাকবে এবাদত হোসেনের বলে টেম্বা বাভুমার আউট হওয়ার দৃশ্যটি। গলি স্লিপে দাঁড়ানো ইয়াসির আলি রাব্বি চোখ জুড়ানো এক ক্যাচ নিয়েছেন। যা দেখে ধারাভাষ্যকাররাও চমকে উঠেন। অথচ প্রথম সেশনে আরও সহজ একটি ক্যাচ ধরতে ব্যর্থ হয়েছিলেন রাব্বি। প্রোটিয়াদের স্কোর যখন ১২৬ রান, ঠিক তখনই এ আঘাত হানেন এবাদত।

এর আগে আরও দুটি উইকেট তুলে নেন বাংলাদেশি বোলাররা। স্কোরবোর্ডে ১০৫ রান যোগ করে লাঞ্চ বিরতিতে গিয়েছিল দক্ষিণ আফ্রিকা। বিরতি শেষে আবারও দেখেশুনে খেলতে থাকেন দুই অপরাজিত ব্যাটার ডিন এলগার ও কিগান পিটারসেন। তাদের জুটিও বড় হচ্ছিল। দলটির স্কোর যখন ১১৬, তখন এলগারকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন তাসকিন আহমেদ। বোর্ডে আরও ১০ রান যোগ করার পর প্যাভিলিয়নের পথ ধরেন পিটারসেনও। এবার আঘাত হানেন মেহেদী হাসান মিরাজ। ক্যাচ ধরেছেন মাহমুদুল হাসান জয়।

ডারবান টেস্টের চতুর্থ দিনের (৩ এপ্রিল) দ্বিতীয় সেশনে নিজেদের ২য় ইনিংসে এখনো ব্যাট করছে দক্ষিণ আফ্রিকা। এই রিপোর্ট লেখার সময় তাদের স্কোর ৪ উইকেট হারিয়ে ১৪০ রান। লিড দাঁড়িয়েছে ২০৯ রানে। রায়ান রিকেলটন ৮ ও কাইল ভেরেইনে ৫ রানে ব্যাট করছেন।

Source link

Related posts

লেব্রন জেমস তার ছেলে ব্রুনির একটি ভিডিও শেয়ার করেছেন, যখন তিনি তার কার্ডিয়াক অ্যারেস্টের কয়েকদিন পরে পিয়ানো বাজিয়ে হাসছেন

News Desk

সেড্রিক কিলিংস, এনএফএল প্লেয়ার যিনি 2007 সালে কিকঅফের সময় তার কশেরুকা ভেঙেছিলেন, 45 বছর বয়সে মারা গেছেন

News Desk

ইব্রাহিমোভিচ এর লাল কার্ড, ৩-১ গোলে মিলানের জয়

News Desk

Leave a Comment