দ্বীপবাসীদের মধ্যে একটি কঠিন খেলার পরে রেঞ্জার্স দীর্ঘস্থায়ী ক্ষতি এড়ায়
খেলা

দ্বীপবাসীদের মধ্যে একটি কঠিন খেলার পরে রেঞ্জার্স দীর্ঘস্থায়ী ক্ষতি এড়ায়

বৃহস্পতিবার নিয়মিত মরসুমের তৃতীয় থেকে শেষ খেলার আগে প্রতিটি প্রহরী উপস্থিত ছিল এবং দুই দিন আগে দ্বীপবাসীদের সাথে পেরেক-কামড়ের ম্যাচের পরে তাদের জন্য হিসাব করা হয়েছিল।

যখন ব্লুশার্টের তিনজন ভিন্ন খেলোয়াড় ছিল — ক্রিস ক্রেইডার, রায়ান লিন্ডগ্রেন এবং মিকা জিবানেজাদ — খেলা জুড়ে ইনজুরির উদ্বেগের কারণে অল্প সময়ের জন্য লকার রুমে পিছু হটেছিল তখন তাদের রাজ্যের প্রতিদ্বন্দ্বীদের কাছে হারানো কোনও উদ্বেগের বিষয় ছিল না।

আইল্যান্ডের ডিফেন্সম্যান অ্যাডাম বেলিকের সাথে জিবানেজাদের সংঘর্ষ পিটার ল্যাভিওলেটকে এতটাই ক্ষুব্ধ করেছিল যে রেঞ্জার্স কোচ তাকে “দুষ্ট” এবং সাংবাদিকদের সাথে তার খেলা-পরবর্তী আলোচনায় ইচ্ছাকৃত বলে অভিহিত করেছিলেন।

রেঞ্জার্স সেন্টার মিকা জিবানেজাদ, 93, নিউ ইয়র্ক দ্বীপপুঞ্জের সাথে সংঘর্ষের পরে বরফ থেকে সাহায্য করা হয়েছিল। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

দ্বীপবাসীদের খালি-নেট গোলের দিকে নিয়ে যাওয়ার সময় নোয়া ডবসন তাকে পিছন থেকে ধাক্কা দেওয়ার পরে মুখের-পূর্ণ ভিনসেন্ট ট্রোচেকের কথা উল্লেখ করবেন না, একটি ক্রম যা ল্যাভিওলেটও নিন্দা করেছিলেন।

“এটি চাপ বন্ধ করে দিয়েছে,” ল্যাভিওলেট বৃহস্পতিবার সকালে এমএসজি ট্রেনিং সেন্টারে বলেছিলেন, যখন রেঞ্জাররা উদ্যানে ফ্লায়ারদের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত। “আমি হতাশ ছিলাম, যদি আমি সৎ থাকি। আমি যেটা নিয়ে হতাশ হয়েছি তা হল আমাদের ছেলেরা সেই খেলায় কঠোর খেলছিল এবং আমি তৃতীয় পর্বে কয়েকবার আমাদের কঠোর খেলতে দেখতে পছন্দ করতাম।

“আমরা হকি গেম জিততে এসেছি। আমরা দুই পয়েন্টের জন্য সেখানে আছি। সে কারণেই আমার হতাশা বেরিয়ে এসেছে।”

যে কেউ গুরুতরভাবে আহত হয়নি তা অবশ্যই ল্যাভিওলেটের অবস্থা উপশম করতে সহায়তা করেছিল।

জিবানেজাদ এবং বিলিকের মধ্যে খোলা বরফের মধ্যে পুনঃসংযোগ দেখার সুযোগ আছে কিনা জানতে চাইলে, ল্যাভিওলেট বিষয়টিকে সম্বোধন করেননি এবং বলেছিলেন যে তিনি এগিয়ে যাবেন।

জিবানেজাদ, যিনি বলেছিলেন যে তিনি ভালো আছেন এবং খেলাটি ওভারটাইমে গেলে খেলতে পারতেন, উল্লেখ করেছেন যে তিনি শুধুমাত্র একটি ভিডিও এবং ঘটনার একটি কোণ দেখেছেন যা তাকে বরফের উপর অবতরণ করেছিল।

খেলার শেষ মিনিটে নিউইয়র্ক রেঞ্জার্সের নোহ ডবসন #8 নিউ ইয়র্ক রেঞ্জার্সের ভিনসেন্ট ট্রোচেক #16 চেক করছেন। গেটি ইমেজ

“আমি আশা করি এটি ইচ্ছাকৃত ছিল না,” সুইডিশ কেন্দ্র বলেছে। “এটি একটি অদ্ভুত পরিস্থিতি। আমি তাকাচ্ছি, আমি তাকে দেখতে পাচ্ছি না। আমি জানি না সে থামছে বা সে কি করছে। আমি এটি দেখতে পাচ্ছি না। আমি আগে এবং তারপরে ডানদিকে তাকিয়েছিলাম নাটকটি অন্য প্রান্তে। আমি নিরপেক্ষ অঞ্চলে আছি। এটি একটি জিনিস, “যদি আমার পাক থাকে এবং আমি নীচে তাকাই, আমি কেবল নাটকটি দেখছি এবং হঠাৎ এটি সেখানে। ঘটতে চাই না। আমি সত্যিই আশা করি এটা ইচ্ছাকৃত ছিল না।”

“আমি এখানে বসে অভিযোগ বা অন্য কিছু করতে যাচ্ছি না। আমি কী করছি এবং আমি কেমন অনুভব করছি তার উপর ফোকাস করার চেষ্টা করছি এবং এই মুহূর্তে এটাই একমাত্র গুরুত্বপূর্ণ বিষয়।

বৃহস্পতিবার দ্বীপবাসীদের সকালের স্কেটের পরে, বেলেক বজায় রেখেছিলেন যে সংঘর্ষটি “একেবারে” অনিচ্ছাকৃত ছিল এবং বলেছিলেন যে তিনি আশা করেছিলেন জিবানেজাদ ঠিক আছে।

ডবসন অনুরূপ অনুভূতি ভাগ করে নেন যখন তিনি ট্রোচেকে তার সাফল্য সম্পর্কে প্রশ্ন তোলেন, এটিকে “হকি খেলা” বলে অভিহিত করেন এবং জোর দিয়েছিলেন যে তিনি কাউকে আঘাত করার চেষ্টা করছেন না।

তবে ইনজুরির ভয়ে থাকা প্রত্যেক গোলরক্ষকই কোনো না কোনোভাবে খেলা শেষ করতে পেরেছেন।

নিউ ইয়র্ক দ্বীপবাসীর আলেকজান্ডার রোমানভ #28 নিউ ইয়র্ক রেঞ্জার্সের উইল কোয়েল #50 কে চেক করছেন। গেটি ইমেজ

তারা আবার বরফ দেখেছে বা বেঞ্চে থেকেছে কিনা, তাদের সম্ভাব্য গুরুতর আঘাতের বিষয়ে খুব বেশি উদ্বেগ ছিল না।

যাইহোক, মাত্র এক সপ্তাহের মধ্যে প্লে-অফ শুরু হওয়ার সাথে সাথে স্বাস্থ্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।

“আমি মনে করি আপনি যদি এটি সম্পর্কে চিন্তা করেন তবে আপনি নিজেকে আরও খারাপ অবস্থানে ফেলছেন,” জিবানেজাদ বলেছিলেন। “আমি মনে করি আপনাকে বেপরোয়া হতে হবে না, কিন্তু আমি মনে করি এটি বছরের যে কোনো সময়ে যেকোনো খেলার জন্য প্রযোজ্য। আমি মনে করি না আপনি এখন সেভাবে ভাবতে পারেন। আমাদের এখনও অনেক কিছু খেলার বাকি আছে। এমন গেম আছে যা আমরা জিততে চাই। আমরা তা চালিয়ে যাচ্ছি।” একই জিনিস এবং আমরা সেখান থেকে এটি নিয়ে যাব।”

Source link

Related posts

কলম্বিয়ার সাথে ইতিহাস গড়লেন মেসি

News Desk

প্রাক্তন উত্তর-পশ্চিমাঞ্চলীয় খেলোয়াড় প্যাট ফিটজেরাল্ডের সাসপেনশনের পরে ‘অমানবিক’ জুয়ার অভিযোগের বিবরণ দিয়েছেন

News Desk

Scottie Scheffler গ্রুপ চ্যাটে একটি মুখের ছবি সহ সহ PGA ট্যুর খেলোয়াড়দের দ্বারা উপহাস করা হয়েছিল

News Desk

Leave a Comment