দ্বীপবাসী ইলিয়া সোরোকিনের গুরুত্বপূর্ণ অফসিজনের আগে তাদের গোলটেন্ডিং কর্মীদের পুনরায় কাজ করছে
খেলা

দ্বীপবাসী ইলিয়া সোরোকিনের গুরুত্বপূর্ণ অফসিজনের আগে তাদের গোলটেন্ডিং কর্মীদের পুনরায় কাজ করছে

তাদের গোলটেন্ডিং কর্মীদের সাথে সামঞ্জস্য করতে দ্বীপবাসীদের বেশি সময় লাগেনি।

গোলটেন্ডিং ডিরেক্টর মিচ কর্ন প্রিডেটরদের সাথে যোগ দেওয়ার জন্য সংগঠন ছেড়ে যাওয়ার একদিন পর, দ্বীপবাসীরা ঘোষণা করেছে যে AHL ব্রিজপোর্ট গোলটেন্ডিং কোচ ক্রিস টেরেরি গোলটেন্ডিং এবং স্কাউটিং-এর পরিচালক হিসাবে স্থানান্তর করবেন।

দ্বীপবাসীরা এএইচএল ক্লাবের গোলটেন্ডিং কোচ হিসাবে টেরেরির পরিবর্তে সের্গেই নোমোভজকে নিয়োগ করেছে এবং বলেছে যে পিয়েরো গ্রেকো এনএইচএল দলের গোলটেন্ডিং কোচ থাকবেন।

ক্রিস টেরেরি হলেন দ্বীপবাসীদের গোলটেন্ডিং এবং স্কাউটিং এর নতুন পরিচালক। গেটি ইমেজ

টেরেরি, যার ইতিহাস আছে লু লামোরিয়েলোর সাথে 1980 এর দশকের গোড়ার দিকে যখন ল্যামোরিলো তাকে প্রভিডেন্স কলেজে প্রশিক্ষক দিয়েছিলেন, তিনি 2017-18 থেকে এই সংস্থার সাথে রয়েছেন।

এর আগে, তিনি 2001 সাল থেকে লোয়েল এবং আলবানিতে ডেভিল এবং তাদের AHL সহযোগীদের জন্য কাজ করেছিলেন।

নাউমভের নিয়োগ, যিনি আগে চ্যাম্পিয়ন্স লিগে কাজ করেছিলেন, রাশিয়া থেকে আসার পর তার সবচেয়ে খারাপ মৌসুমের পরে ইলিয়া সোরোকিনকে সংগঠনে একটি পরিচিত মুখ দেবে।

2018-20 থেকে CSKA মস্কোতে তার শেষ দুই মৌসুমে নোমোভস সোরোকিনের গোলরক্ষক কোচ ছিলেন, যখন সোরোকিনের চ্যাম্পিয়ন্স লিগে তার সেরা দুটি মৌসুম ছিল।

2023-24 সালে ইলিয়া সোরোকিনের একটি খারাপ মৌসুম ছিল।2023-24 সালে ইলিয়া সোরোকিনের একটি খারাপ মৌসুম ছিল। মিশেল ফারসি / নিউইয়র্ক পোস্ট

তিনি 2022 সালে রাশিয়ান অলিম্পিক দলের সাথেও কাজ করেছিলেন এবং KHL এ কাজ করার আগে ইউক্রেন এবং লাটভিয়াতে কোচিং স্টান্ট করেছিলেন।

গত মৌসুমে ভেজিনা ভোটিংয়ে দ্বিতীয় স্থান অর্জন করার পর, ২৮ বছর বয়সী সোরোকিন এই মৌসুমে 3.01 গোল করেছেন এবং .908 সেভ শতাংশ করেছেন এবং হারিকেনসের বিরুদ্ধে প্রথম রাউন্ডে দ্বীপবাসীদের পাঁচটি প্লে অফ গেমের মধ্যে মাত্র একটি শুরু করেছেন আউট 14 শটে তিনটি গোলের অনুমতি দেওয়ার পরে 3 গেমে তাদের পরাজয়ের তৃতীয় সময়।

Source link

Related posts

ইংল্যান্ড সিরিজ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করে টাইগাররা

News Desk

দ্বীপপুঞ্জের রবার্ট বোর্তুজ্জো গেম 4-এ ব্যয়বহুল পেনাল্টির পরে জামিন পেয়েছিলেন

News Desk

Scottie Scheffler গ্রেপ্তারের পর দ্বিতীয় রাউন্ডের জন্য PGA চ্যাম্পিয়নশিপে ফিরে আসে

News Desk

Leave a Comment