দ্বীপবাসী এবং নতুন উইঙ্গার ম্যাক্সিম সিপ্লাকভ তাদের অসম্ভাব্য অংশীদারিত্ব থেকে কী পাওয়ার আশা করছেন
খেলা

দ্বীপবাসী এবং নতুন উইঙ্গার ম্যাক্সিম সিপ্লাকভ তাদের অসম্ভাব্য অংশীদারিত্ব থেকে কী পাওয়ার আশা করছেন

ম্যাক্সিম সিপ্লাকভের দ্বীপবাসীদের সাধনা নতুন বছরের কাছাকাছি শুরু হয়েছিল, যখন তারা – অন্যান্য কয়েকটি দলের সাথে – স্পার্টাক মস্কোর হয়ে টিসিপ্লাকভের খেলা দেখার জন্য রাশিয়ায় একটি স্কাউট পাঠায়।

প্রশ্নবিদ্ধ স্কাউট, জিম ব্যালিভিটো, প্রথমে শুধু দেখেছিলেন। তিনি অবশেষে Tsyplakov এর শিবিরের সাথে সংযোগ স্থাপন করেন, একটি নিয়োগ প্রচেষ্টার নেতৃত্ব দেন যা 25 বছর বয়সী দ্বীপবাসীকে গত সপ্তাহে এক বছরের চুক্তিতে স্বাক্ষর করে, প্রায় 15টি অন্যান্য দলকে পরাজিত করে।

“মূল বিষয় হল সম্প্রদায়, এবং সেখানে সামাজিক জীবন রাশিয়া এবং বিদেশী ভাষা থেকে আলাদা হবে,” সাইপ্লাকভ স্বাক্ষরের পর তার প্রথম সাক্ষাত্কারে একজন অনুবাদক ব্যবহার করে ওয়াশিংটন পোস্টকে বলেছেন। “অভ্যস্ত হতে কিছুটা সময় লাগতে পারে।”

Tsyplakov ব্যক্তিগতভাবে দ্বীপের ত্রয়ী রাশিয়ান নাগরিকদের (ইলিয়া সোরোকিন, সেমিয়ন ভারলামভ এবং আলেকজান্ডার রোমানভ) জানেন না, তবে তিনি পরামর্শের জন্য রোমানভের সাথে কথা বলেছেন।

লকার রুমে তিনি রাশিয়ান বলতে পারেন জেনে লং আইল্যান্ডে আরও স্বাচ্ছন্দ্য আছে কিনা জানতে চাইলে, সিপ্লাকভ ইংরেজিতে উত্তর দেন। “অবশ্যই,” তিনি বলেছিলেন।

Tsyplakov প্রিমিয়ার লিগের একটি অসামান্য মরসুমে আসছে, যেখানে তিনি তার ক্যারিয়ারে 31 গোল করেছেন। 6-ফুট-3 এবং 190 পাউন্ডে, তিনি একটি শারীরিক খেলা খেলেন এবং জরিমানা মেরে ফেলার পাশাপাশি অপরাধ সৃষ্টি করতে পারেন।

ম্যাক্সিম সিপ্লাকভ (ডানদিকে) প্রিমিয়ার লিগের একটি ব্রেকআউট মৌসুমের পর লং আইল্যান্ডে আসেন, যেখানে তিনি 65টি খেলায় 31টি গোল করেছিলেন। Getty Images এর মাধ্যমে SOPA/LightRocket ছবি

“আমরা অনেক আঘাত করেছি, এবং গেটের বাইরে ভারী যানবাহন নিয়েছি,” তিনি বলেছিলেন। “আমি একটি ভাল আক্রমণাত্মক এবং রক্ষণাত্মক খেলাও দেখিয়েছি এবং ভাল ফলাফল (আমি করব) এবং দলের জয়ের জন্য কঠোর পরিশ্রম করব।”

Tsyplakov এবং তার শিবির ইতিমধ্যেই দ্বীপের কোচ প্যাট্রিক রায়ের সাথে দেখা করেছে, যিনি তাদের বলেছিলেন যে তিনি সঠিক ফিট খুঁজে পেতে প্রশিক্ষণ শিবিরের সময় শীর্ষ তিনটি লাইনে উইঙ্গার নিয়ে পরীক্ষা করার পরিকল্পনা করছেন।

“আমরা মনে করি ম্যাক্স দ্বিতীয় লাইনে বা তৃতীয় লাইনে খেলবে,” তার এজেন্ট আলেকজান্ডার চেরনিখ একজন অনুবাদকের মাধ্যমে পোস্টকে বলেছেন।

দ্বীপবাসীদের জন্য এই অফসিজন পূরণ করার সুস্পষ্ট স্থানটি দ্বিতীয় লাইনের বাম দিকে — এমন একটি জায়গা যেখানে রয় জানুয়ারিতে নিয়োগের পর খেলোয়াড়দের ঘোরাতেন। এটি উত্তর আমেরিকার বরফে তার প্রথম বছরে প্রত্যাশাকে উড়িয়ে দেবে যদি সিপ্লাকভ প্রমাণ করতে পারে যে সে সেখানে একজন কার্যকরী স্কোরার, কিন্তু এমনকি মিডফিল্ডে ধারাবাহিক খেলোয়াড় হওয়াটা এমন একটি দলের জন্য বিশাল হবে যেখানে যথেষ্ট স্কোরিং গভীরতা নেই। গত মৌসুমে .

লং আইল্যান্ডের বরফে

একচেটিয়া সাপ্তাহিক স্পোর্টস+ ম্যাগাজিন ইথান সিয়ার্সের ইনসাইড দ্য দ্বীপবাসীর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

Tsyplakov তার সাফল্যের কৃতিত্ব দিয়েছেন কোচ আলেক্সি জামনোভ এবং আলেক্সি কোভালেভকে, উভয়েই স্পার্টাক কর্মীদের থেকে।

“তারা অনেক সাহায্য করে এবং মৌসুমে খেলোয়াড়দের অনেক পরামর্শ দেয়,” তিনি বলেছিলেন। “তারা বলেছিল ভুল করতে ভয় পাবেন না।”

Tsyplakov এর চুক্তি, যার সর্বোচ্চ মূল্য $950,000, এতে ক্যাপফ্রেন্ডলি প্রতি $1,000,000 এর পারফরম্যান্স বোনাস অন্তর্ভুক্ত রয়েছে। আলোচনার সময়, মহাব্যবস্থাপক লু লামোরিলো চের্নিখকে বলেছিলেন যে এটি দ্বিতীয়বারের মতো তিনি একজন আনড্রাফ্ট খেলোয়াড়কে সেই আকারের বোনাস দিয়েছেন – এটি দ্বীপবাসীদের আগ্রহের লক্ষণ।

যদিও চুক্তিটি শুধুমাত্র এক বছরের জন্য, Tsyplakov পরবর্তী গ্রীষ্মে একটি সীমাবদ্ধ মুক্ত এজেন্ট হবে, তাই দ্বীপবাসীরা তার NHL অধিকার নিয়ন্ত্রণ করবে।

ম্যাক্সিম সিপ্লাকভ, যিনি এখানে স্পার্টাক মস্কোর হয়ে একটি শর্টহ্যান্ডেড গোল করেছিলেন, এনএইচএল দলগুলির মধ্যে একটি বিডিং যুদ্ধ শুরু করেছিলেন। X/@khl_eng

“ম্যাক্স সত্যিই একজন ভালো স্ট্রাইকার, তিনি এই মৌসুমে (কেএইচএল) শীর্ষ পাঁচ পেনাল্টি টেকারদের মধ্যে একজন ছিলেন,” চেরনিখ বলেছেন, “সে ভালো ফলাফল পাচ্ছে, এবং সে সবকিছুই করছে দল জিতবে। তাই আমরা মনে করি নিউইয়র্কের ভক্তরা ভালো খেলা দেখতে পাবে। “আমরা আশা করি যে তিনি স্পার্টাকের সাথে এই মৌসুমে যা দেখিয়েছিলেন তার চেয়ে তিনি আরও ভাল স্তর দেখাবেন।”

মরসুমের শুরুতে, সিপ্লাকভ লাফ দেবেন বলে আশা করা হয়নি। কিন্তু তার মরসুম শুরু হওয়ার সাথে সাথে এটির সম্ভাবনা আরও বেড়েছে।

“ম্যাক্স, সমস্ত তরুণ খেলোয়াড়দের মতো, বিশ্বের সবচেয়ে শক্তিশালী হকি লীগ এনএইচএলে খেলার স্বপ্ন দেখেছিল,” চেরনিখ বলেছিলেন। “এবং তিনি এই সুযোগের সদ্ব্যবহার করতে চেয়েছিলেন। যেহেতু অনেক দল আগ্রহী ছিল, ম্যাক্সের প্রতি আগ্রহ দেখিয়েছিল, আমরা বুঝতে পেরেছিলাম যে NHL-এ তার সেরাটা দেখানোর সত্যিই ভাল সুযোগ রয়েছে। তাই আমরা চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছি।”

দর্শনে রূপান্তর

টিসিপ্লাকভের প্রথম দিকে স্বাক্ষর করা — নির্বোধ মৌসুম শুরুর আগে — এটি একটি ইঙ্গিত যে দ্বীপবাসীরা এই অফসিজনে কিছু পরিবর্তন করতে গুরুতর।

প্যাট্রিক রয় টিসিপ্লাকভের দলকে বলেছিলেন যে তিনি প্রশিক্ষণ শিবিরে শীর্ষ তিন লাইনে আইল্যান্ডারদের নতুন ফরোয়ার্ডকে চেষ্টা করতে চান। এপি

Tsyplakov অবশেষে একটি দৈনন্দিন খেলোয়াড় বা Nikita Soshnikov 2.0 হয়ে উঠবে কিনা তা অজানা। কিন্তু দ্বীপবাসীরা গত দুই মৌসুমে এই পরিস্থিতিতে শীর্ষে ছিল না, এবং তাদের আক্রমণাত্মক ভাণ্ডারে প্রায় কোনো সংযোজন করেনি।

এটা প্রত্যাশিত, অন্তত এই খুব প্রাথমিক পর্যায়ে, Tsyplakov ওপেনিং নাইট লাইনআপে থাকবে। এক বছর আগে দ্বীপবাসীরা যা নিয়েছিল তার থেকে এটি সত্যিই একটি অতিরিক্ত পদক্ষেপ, যখন তারা বিনামূল্যে এজেন্সিতে স্বাক্ষর করেছিল একমাত্র ফরোয়ার্ড ছিলেন জুলিয়েন গাউথিয়ার — উদ্বোধনী রাতে একটি স্বাস্থ্যকর স্ক্র্যাচ যাকে রায়ের মেয়াদের প্রথম দিকে এএইচএল-এ পাঠানো হয়েছিল এবং কেউ ছিল না। তার কাছ থেকে কিছু শুনেছে। আরেকবার.

এটি একটি ছোট পদক্ষেপ হতে পারে। কিন্তু এক বছর আগের চেয়ে ভিন্নভাবে ভাবছে ব্যানার ব্যবস্থাপনা।

মার্টিনের রেঞ্জার্সের প্রতি কোন আগ্রহ নেই

এমন নয় যে কেউ এই অনুমান সম্পর্কে তাদের দম আটকে রেখেছিল, তবে ম্যাট মার্টিন বুধবার দ্রুত জিনিসগুলি বন্ধ করে দেন যখন তিনি তার শ্বশুর, বুমার এসিয়াসনকে ডব্লিউএফএএন উপস্থিতির সময় জিজ্ঞাসা করেছিলেন যে এই গ্রীষ্মে রেঞ্জার্স তাকে একটি চুক্তির প্রস্তাব দিলে তিনি কী করবেন .

ম্যাট মার্টিন নিউ ইয়র্ক সিটিতে তার শ্বশুরের পছন্দের দলে যোগ দিতে আগ্রহী বলে মনে হয়নি যদি রেঞ্জার্স তাকে এই গ্রীষ্মে একটি চুক্তির প্রস্তাব দেয়। জেমস গুইলোরি – ইউএসএ টুডে স্পোর্টস

“আমি ফোন বন্ধ করব,” মার্টিন বলল।

বুধবার রাতে শুরু হওয়া কনফারেন্স ফাইনালের মাধ্যমে এসিসনের রেঞ্জার্স শাসন মার্টিন পর্যন্ত প্রসারিত হয় না।

“আমি কাউকে সমর্থন করি না, নিউইয়র্ক রেঞ্জার্সকে ছেড়ে দিন,” মার্টিন বলেছিলেন। “আমি যাদের জন্য যত্নবান, আমি যাদের ভালোবাসি তাদের জন্য আমি সুখ চাই, কিন্তু এটি অবশ্যই এমন কিছু নয় যা আমি পিছনে পেতে পারি। (আমি পারি না) এই পরিস্থিতিতে বুমারের জন্য সবচেয়ে ভাল কি তা সন্ধান করতে পারি।”

Source link

Related posts

এই মেটস গোলমালের জন্য ডেভিড স্টারন্সকে দোষারোপ করবেন না

News Desk

রেঞ্জার্সের অ্যাডাম ফক্স দুই দিনের ‘রক্ষণাবেক্ষণ’ পরে চলে যাবে বলে মনে হচ্ছে।

News Desk

সুমো রেসলিং কিংবদন্তি আকেবোনো 54 বছর বয়সে মারা গেছেন

News Desk

Leave a Comment