দ্বীপবাসী বনাম ফ্লায়ার ভবিষ্যদ্বাণী: NHL মতভেদ, সোমবারের অবশ্যই জয়ী খেলার জন্য বাছাই
খেলা

দ্বীপবাসী বনাম ফ্লায়ার ভবিষ্যদ্বাণী: NHL মতভেদ, সোমবারের অবশ্যই জয়ী খেলার জন্য বাছাই

বাণিজ্যিক সামগ্রী। 21+ অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

ফিলাডেলফিয়ায় সোমবার রাতে দ্বীপবাসীদের একটি সত্যিকারের জিততে হবে।

ইস্টার্ন কনফারেন্সের শেষ প্লে-অফ স্পটের জন্য দ্বীপবাসীরা ফ্লাইয়ার্সকে পাঁচ পয়েন্টে পিছিয়ে দিয়েছে এবং তাদের সময়সূচিতে নয়টি খেলা বাকি আছে, কিন্তু ফিলাডেলফিয়ায় দ্বীপপুঞ্জের হাতে দুটি খেলা রয়েছে।

দ্বীপবাসীদের নিয়ন্ত্রণে একটি জয় তাদের ফ্লায়ারদের সাথে প্রতিযোগিতায় তাদের ভাগ্যের নিয়ন্ত্রণ দেবে। হারলে প্যাট্রিক রায়ের দলের মরশুম শেষ হয়ে যাবে।

নাটকের সাথে যোগ করা হল যে বুকমেকাররা এই গেমটিকে একটি মুদ্রার ফ্লিপ হিসাবে খোলেন।

দ্বীপবাসী বা পাইলট কেউই ভালো করছে না।

আইল্যান্ডাররা তাদের শেষ 10টি গেমে 2-7-1 এবং ফ্লোরিডার মধ্য দিয়ে 1-1 রোড ট্রিপে আসছে যেখানে তারা প্যান্থার্সকে 3-2-এ পরাজিত করে এবং তারপর লাইটনিং-এ 4-1-এ পড়ে।

দ্বীপবাসী বনাম উড়ন্ত ভবিষ্যদ্বাণী

(7 pm ET, ESPN+)

এই ফলাফলগুলি দ্বীপবাসীদের জন্য 2023-24 নিয়মিত মৌসুমের একটি ভাল মাইক্রোকসম।

তারা দৃঢ় খেলার ঝলক দেখাতে সক্ষম হয়েছে, বিশেষ করে রায়ের অধীনে, কিন্তু অক্টোবর থেকে অসঙ্গতিতে জর্জরিত।

দ্বীপের সমর্থকরা সারা মৌসুমে নিজেদের হতাশ করেছে কারণ মনে হচ্ছে যখন দল তার খেলার একটি অংশ ঠিক করে, তখন আরেকটি সমস্যা দেখা দেয়।

আইল্যান্ডাররা দেরিতে একটি কঠিন রক্ষণাত্মক খেলা খেলেছে, পাঁচ-অন্ত-পাঁচ ম্যাচে প্রতিপক্ষকে 77টি উচ্চ-বিপদে স্কোর করার সুযোগ সীমিত করেছে, কিন্তু তারা জালের পিছনে খুঁজে পেতে সত্যিই সংগ্রাম করছে।

আইল্যান্ডাররা তাদের শেষ 10 ম্যাচে মাত্র 19টি গোল করেছে, যার মধ্যে ছয়টি এসেছে একটি ম্যাচে।

ফ্লায়াররা দ্বীপবাসীদের তুলনায় অনেক বেশি ধারাবাহিক হয়েছে, কিন্তু তারা তাদের শেষ 10টি খেলায় 3-5-2 এগিয়ে গেছে এবং সেই স্প্যানে 41টি গোল করেছে।

হতাশা যোগ করা হল যে ফিলাডেলফিয়া এই সময়ের মধ্যে খারাপ খেলেনি।

ফ্লায়াররা সাধারণত তাদের প্রতিপক্ষের চেয়ে পাঁচ-পর-পাঁচে বেশি স্কোর করার সুযোগ তৈরি করে, কিন্তু তারা কোনো সংরক্ষণ করে না।

স্যামুয়েল এরসন, একজন রুকি গোলটেন্ডার যিনি একটি রিজার্ভ হিসাবে মরসুমে প্রবেশ করেছিলেন, হকি কানাডায় যৌন নিপীড়নের কেলেঙ্কারিতে জড়িত থাকার জন্য কার্টার হার্টের স্থগিতাদেশের কারণে তাকে শুরুর ভূমিকায় নিযুক্ত করা হয়েছে।

সোমবার দ্বীপবাসীদের সাথে ফ্লাইয়ার্সের একটি ম্যাচ জিততে হবে। গেটি ইমেজের মাধ্যমে NHLI

এরসন এই মরসুমে একটি দুর্দান্ত কাজ করেছেন, তবে তিনি সম্প্রতি ব্রেক আপ করেছেন এবং ফ্লাইয়ার্স স্পষ্টভাবে উদ্বিগ্ন যে 24 বছর বয়সীকে পুড়িয়ে ফেলা হয়েছে কারণ তারা কেএইচএল থেকে ইভান ফেডোটভকে নিয়ে এসেছে।

ফেডোটভ, 27, 6-ফুট-7 এবং তার ফুটবল এবং আন্তর্জাতিক ক্যারিয়ারে শক্তিশালী সংখ্যা রয়েছে, কিন্তু উত্তর আমেরিকাতে কখনও পেশাদার খেলা খেলেনি।

জন টরটোরেলা ফেডোটভের সাথে পাশা রোল করবেন নাকি এরসন শুরু করবেন তা যে কারও অনুমান, তবে এটি অনুমান করা নিরাপদ বলে মনে হয় যে ফ্লায়াররা তাদের গোলটেন্ডারকে যতটা সম্ভব বিচ্ছিন্ন করার জন্য একটি পরিপাটি প্রতিরক্ষামূলক খেলা খেলতে চাইবে।

দ্বীপবাসীদের হয় এই ধরনের প্রতিযোগিতায় জড়িত হতে কোন সমস্যা হবে না, যার ফলে উভয় দলই ন্যায্য খেলার দিকে মনোনিবেশ করে এবং ভুল না করে, বিশেষ করে শুরুতে একটি খুব খামখেয়ালী ম্যাচ হতে পারে।

NHL নেভিগেশন বাজি?

আমি বাজি ধরছি এটি একটি কম-ইভেন্টের প্রতিযোগিতা, যা আন্ডারকে মূল্য দেয়, কিন্তু আমি 0-0 প্রথম পিরিয়ডটিও ঘনিষ্ঠভাবে দেখছি কারণ এই দুটি দল একে অপরকে অনুভব করার চেষ্টা করছে যা নিচে আছে। মূলত একটি প্লে অফ খেলা।

সুপারিশ: 0.5 গোলের নিচে প্রথমার্ধ (+350, ফ্যানডুয়েল)

মাইকেল লেবোউফ অ্যাকশন নেটওয়ার্কের জন্য এনএইচএল ভেঙে দেন।

Source link

Related posts

সান ফ্রান্সিসকো 49ers-এর 2024-25 সালে একটি বিশাল 9টি হোম গেম রয়েছে। টিকিট পান

News Desk

কেন মেটস নাটক জুয়ান সোটোর অনুসরণে স্টিভ কোহেনের সুবিধাকে অস্বীকার করতে পারে

News Desk

বাবরকে স্বার্থপর বললেন ওয়াসিম

News Desk

Leave a Comment