দ্রুত শুরু হওয়া সত্ত্বেও ইয়াঙ্কিসের অপরাধটি গত বছরের অপরাধের সাথে কিছুটা সাদৃশ্যপূর্ণ
খেলা

দ্রুত শুরু হওয়া সত্ত্বেও ইয়াঙ্কিসের অপরাধটি গত বছরের অপরাধের সাথে কিছুটা সাদৃশ্যপূর্ণ

মার্কাস স্ট্রোম্যান ওয়ার্ম আপ করার পথে এবং জুয়ান সোটো যখন তিনি প্রথমবারের মতো সঠিক ফিল্ড নিয়েছিলেন, উভয়েই ব্লিচার ক্রিয়েচার্সের হয়ে খেলেছিলেন, অনুরোধ, উত্সাহ… এবং মুহূর্তটিকে আলিঙ্গন করেছিলেন।

এগুলি শান্ত ইয়াঙ্কি ছিল না। এগুলি বিরক্তিকর ইয়াঙ্কি ছিল না। এই ইয়াঙ্কিগুলি আপনার সমস্ত ব্যবসা ছিল না।

সংগঠনের সদস্যরা 2023 সম্পর্কে কথা বলতে চেয়েছিলেন যতটা একজন অপরাধীকে কারাগারে সাজা দেওয়ার দিন নিয়ে আলোচনা করতে চেয়েছিলেন।

তাদের ঘেউ ঘেউ করা কুকুর, তাদের বহির্মুখী আচরণ এবং সময়সূচী খোলার জন্য সাতটি রোড গেমে তাদের ছয়টি জয়, তারা গত মৌসুমের বিষয় থেকে নিজেদের দূরে রাখতে সক্ষম হয়েছিল।

কিন্তু এমনকি একটি 6-2 উদ্বোধনী রেকর্ডের মধ্যে এবং সোটো, অ্যালেক্স ভার্দুগো এবং আরও বাঁ-হাতি হিটিং সামগ্রিকভাবে, ইয়াঙ্কিসের 2024 অপরাধটি এমনকি 2023 এর চেয়েও বেশি ছিল।

আটটি প্রতিযোগিতার মাধ্যমে তার OPS এবং প্রতি খেলায় রান আসলে গত মৌসুমের চেয়ে কম। শুক্রবার হোম-ওপেনিংয়ে ৩-০ ব্যবধানে হারে, ব্যাটরা নীরব হয়ে গেল — এবং তাদের সাথে ৪৭,৮১২ নীরবতা নিয়ে গেল।

ইয়াঙ্কিসের কাছে 3-0 হারে মার্কাস স্ট্রোম্যান ছয়টি স্কোরহীন ইনিংস খেলেন
নীল Jays. চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“জনতা যেতে প্রস্তুত, বিস্ফোরণের জন্য প্রস্তুত, কিন্তু দুর্ভাগ্যবশত আমরা ছাদ উড়িয়ে দেওয়ার জন্য আক্রমণাত্মকভাবে আক্রমণ করতে পারিনি,” অ্যারন বুন বলেছেন।

ইয়াঙ্কিস মাত্র ছয়টি হিট পরিচালনা করেছে, সবগুলো একক। তাদের দুজন রানার দ্বিতীয় এবং তৃতীয় কেউ ছিল না কারণ তারা বেস-এ পুরুষদের সাথে 1-ফর-8-এ গিয়েছিল।

তারা মূল খেলোয়াড়দের বিরুদ্ধে গেমের প্রথম দিকে স্টল করতে থাকে, এই ক্ষেত্রে ব্লু জেস লেফটি ইউসেই কিকুচি।

আটটি খেলার মাধ্যমে, ইয়াঙ্কিদের একটি হোমার এবং স্টার্টারদের বিপক্ষে 13 রান এবং রিলিভারদের বিরুদ্ধে ছয়টি হোমার এবং 19 রান রয়েছে।

প্রাথমিক অপরাধীদের প্রচুর। অ্যান্টনি ভলপে (.423), ওসভালডো ক্যাব্রেরা (.346) এবং সোটো (.303) একমাত্র ইয়াঙ্কিজ যারা .226-এর উপরে আঘাত করেছেন।

জিয়ানকার্লো স্ট্যান্টন, কম ওজনের আশাবাদের সাথে, এবং তাই তার নীচের অর্ধে কম চাপ নিয়ে ব্যাটিং করছেন .125 এবং তার 24টি ব্যাটগুলির মধ্যে 13টিতে আউট হয়েছেন।

জুয়ান সোটো প্রথমার্ধে প্রাণীদের কাছে তার টুপি টিপস। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

বুন তার আবেগগুলিকে ইঙ্গিত করার উপায় হিসাবে উল্লেখ করে চলেছেন যে আরও ভাল সময় আসছে – তবে এটি একটি হতাশাজনক 2023 জুড়েও বার্তা ছিল।

স্ট্যান্টন সাউথপাউয়ের বিরুদ্ধে ক্লিনআপের বিরুদ্ধে লড়াই করেছিল এবং বুনের পক্ষেও স্ট্যান্টনের এই সংস্করণের সাথে এমন পরিস্থিতিকে আরও দীর্ঘায়িত করা কঠিন হবে, যিনি 11 বার বেস-এ রানার এবং সাতটিতে হোম রান নিয়ে ব্যাট করতে এসেছিলেন।

ইয়াঙ্কিরা এখনও পর্যন্ত আটটির মধ্যে ছয়টি জিতেছে, এটি কয়েকটি দেরীতে খেলা বুলপেন আক্রমণের প্রতিফলন এবং তারা কতটা আক্রমণাত্মকভাবে রান প্রতিরোধ করে।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

স্ট্রোম্যান দুই ইনিংসে 12 ইনিংসে একটি অর্জিত রানের অনুমতি দেননি, শুক্রবার ছয়টি শাটআউট ফ্রেম পিচ করে, তার চপস, সিঙ্কার এবং নির্ভুলতা দিয়ে ব্লু জেসকে বশীভূত করে।

ক্যালেব ফার্গুসন প্রথম ব্যাটারের কাছে হোমারকে সমর্পণ করেছিলেন, যার মুখোমুখি হয়েছিল, আর্নি ক্লেমেন্ট, স্ট্রোম্যানের ত্রাণে এবং নিক পার্ডি নবম ইনিংসে দুটি রানের অনুমতি দেন, প্রধানত তিনটি বন্য পিচের কারণে।

যেদিন ইয়াঙ্কিস ঘোষণা করেছিল যেদিন লিডঅফ বেসম্যান জোনাথন লোয়েসিগা ফ্লেক্সর টেন্ডন ইনজুরির কারণে একটি বর্ধিত সময়কাল (সম্ভবত মরসুমের বাকি অংশ) মিস করবেন সেই দিন এর কোনটাই উৎসাহজনক ছিল না।

ইয়াঙ্কিসের আউটফিল্ডার ক্যালেব ফার্গুসন তার মুখোমুখি প্রথম আঘাতে হোমার ডেলিভারি দেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

কিন্তু ইয়াঙ্কিরা হেরেছে কারণ তারা আটটি খেলায় দ্বিতীয়বারের মতো টুর্নামেন্ট থেকে বাদ পড়েছে।

ইয়াঙ্কিদের 1-0 হারে এবং সপ্তম ইনিংসে দুই আউটের সাথে, বুন ডানহাতি ট্রেভর রিচার্ডসের বিপক্ষে জন বার্টির হয়ে গোল করতে ক্যাব্রেরার হয়ে যাননি, বা তিনি অস্টিন ওয়েলস-এর হয়ে হোসে ট্রেভিনোকে ওপেন করার জন্য আঘাত করতে যাননি। অষ্টম

ঐতিহাসিকভাবে, রিচার্ডস রিভার্স স্প্লিট করেছেন এবং বামদের আরও ভালোভাবে পরিচালনা করেছেন, যেটি বুন তার সিদ্ধান্তে উল্লেখ করেছিলেন যে বাম বনাম ডান ম্যাচআপ যেকোনও ভাবেই জিতবেন না।

যাইহোক, রিচার্ডস গত বছর 137 প্লেট উপস্থিতিতে ছয়টি হোমারকে বামপন্থীদের কাছে ছেড়ে দিয়েছিলেন যেখানে 178 সালে সাতটি ডানদিকে ছিল। এটা ছিল এক রানের খেলা।

ব্লু জেসের কাছে ইয়াঙ্কিসের প্রথম হোম হারের আগে জুয়ান সোটোর পরিচয় হয়েছিল। গেটি ইমেজ

ছোট বারান্দা ছিল।

এবং গত মৌসুমের বিপরীতে, বুনের বৈধ বাম-হাতি বিকল্প রয়েছে। রিচার্ডসের মুখোমুখি হওয়া তিনটি রাইট দুটি হিট থেকে অক্ষত ছিল, কিন্তু রিচার্ডসও তার মুখোমুখি একমাত্র বামদিকে — সোটোকেও চিৎকার করেছিলেন। অষ্টম বন্ধ করতে।

সোটো তার ব্যাট এবং হেলমেট উঁচিয়ে সাড়া দিয়েছিলেন, এমন একটি দিনের সমাপ্তি হয়েছিল যেটি শুরু হয়েছিল ব্লিচার ক্রিয়েচার্সের কাছে মাথা নত করার মাধ্যমে।

“এটি হতাশা,” সোটো বলেছেন। “আপনি সেই ভক্তদের জন্য কিছু করতে চান।

আপনার দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। এবং আপনার কাছে এটি করার সুযোগ ছিল এবং আপনি এটি সম্পন্ন করতে পারেননি। এটা সত্যিই আপনি পাগল করে তোলে.

শেষ পর্যন্ত, এই আমার দোষ. আমার এটা করা উচিত হয়নি (সরঞ্জামের সমালোচনা করা)। কিন্তু ঘটনা ঘটে।”

শুক্রবার যা ঘটেছিল – যা প্রায়শই ঘটেছিল এমনকি একটি কঠিন 6-2 রেকর্ডের মধ্যেও – তা হল ইয়াঙ্কি অপরাধটি প্রায়শই সংস্থার সবচেয়ে প্রিয় বিষয়ের সাথে সাদৃশ্যপূর্ণ: 2023৷

Source link

Related posts

পিচিং ত্রুটি এবং দুর্বল প্রতিরক্ষার জন্য মেটসকে রয়্যালসের কাছে হারাতে হয়েছিল

News Desk

করোনায় আক্রান্ত হয়ে বিসিবির সাবেক পরিচালক আব্দুল গফুরের মৃত্যু

News Desk

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে দক্ষিণ আফ্রিকার সিরিজ জয়

News Desk

Leave a Comment