Image default
খেলা

ধর্ষণের অভিযোগে গ্রেফতার ম্যানইউ তারকা গ্রিনউড

ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযোগে গ্রেফতার হলেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার ম্যাসন গ্রিনউড। সোশ্যাল মিডিয়ায় ম্যানইউ তারকার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তোলেন এক নারী, যিনি গ্রিনউডের বান্ধবী হিসেবেই পরিচিত। যার ভিত্তিতেই রবিবার (৩০ জানুয়ারি) গ্রেটার ম্যানচেস্টার পুলিশ গ্রেফতার করে গ্রিনউডকে।

গ্রিনউডের বান্ধবী হ্যারিয়েট রবসন ইনস্টাগ্রামে ছবি ও ভিডিয়ো পোস্ট করে তারকা ফুটবলারের বিরুদ্ধে শারীরিক ও যৌন নির্যাতনের গুরুতর অভিযোগ তোলেন। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ভিডিওর হ্যারিয়েটের ঠোঁটে, চোখের কোণে, উরুতে একাধিক আঘাতের চিহ্ন দেখা যায়।

পুলিশ জানিয়েছে, ২০ বছর বয়সী এক ব্যক্তিকে ধর্ষণ ও নির্যাতনকারী সন্দেহে গ্রেফতার করা হয়েছে। সঙ্গে এও জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য তাকে পুলিশ হেফাজতে রাখা হবে। তদন্ত প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়েছে বলেও জানানো হয় পুলিশের তরফ থেকে।

এদিকে, ম্যানচেস্টার ইউনাইটেডের তরফে পরবর্তী নোটিসের আগ পর্যন্ত তারকা ফুটবলারকে সাসপেন্ড করা হয়েছে। ততদিন ম্যাচে বা অনুশীলনে যোগ দিতে পারবেন না গ্রিনউড। ক্লাবের তরফে বিজ্ঞপ্তিতে স্পষ্ট জানানো হয়েছে যে, ম্যানচেস্টার ইউনাইটেড কোনো রকম হিংসাকে কখনো প্রশ্রয় দেবে না।

Source link

Related posts

অক্টোবরের সেরা ক্রিকেটার কোহলি

News Desk

মিরা কস্তা রেডন্ডো ইউনিয়নকে পরাজিত করে ডিভিশন I গার্লস বিচ ভলিবল চ্যাম্পিয়ন হিসাবে পুনরাবৃত্তি করে

News Desk

ক্যাটলিন ক্লার্ক তার WNBA ক্যারিয়ার শুরু করেন, জ্বর একটি অবাস্তব তিন-পয়েন্ট শট দিয়ে

News Desk

Leave a Comment