নটরডেম তারকা হান্না হিডালগো একটি গুরুত্বপূর্ণ মার্চ ম্যাডনেস গেমের সময় বিএসের নাকের রিং সিদ্ধান্তে বিরক্ত
খেলা

নটরডেম তারকা হান্না হিডালগো একটি গুরুত্বপূর্ণ মার্চ ম্যাডনেস গেমের সময় বিএসের নাকের রিং সিদ্ধান্তে বিরক্ত

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

নটরডেম মহিলা বাস্কেটবল তারকা হান্না হিডালগো শুক্রবার এনসিএএ টুর্নামেন্টে ওরেগন স্টেটের কাছে দলের অত্যাশ্চর্য হারের সময় কিছু বিতর্কের বিষয় ছিল।

ম্যাচের সময় হিডালগো যে নাকের আংটি পরেছিলেন তা থেকেই সমস্যা দেখা দেয়। দলের কোচিং স্টাফ তাকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে তাকে দ্বিতীয় কোয়ার্টারের কয়েক মিনিট মিস করতে হয়েছিল।

NCAA মহিলা বাস্কেটবল নিয়ম 1-25.7 বলে যে গেমের সময় কোনও গয়না পরার অনুমতি নেই৷ যাইহোক, হিডালগো পুরো মৌসুমে এবং টুর্নামেন্টের প্রথম দুটি খেলায় নাকে রিং পরেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নটর ডেম গার্ড হান্না হিডালগো নিউ ইয়র্কের আলবানিতে শুক্রবার, 29 মার্চ, 2024, NCAA টুর্নামেন্ট চলাকালীন ওরেগন স্টেটের বিরুদ্ধে একটি মিষ্টি 16 গেমের তৃতীয় ত্রৈমাসিকের সময় প্রতিক্রিয়া জানাচ্ছেন। (এপি ছবি/মেরি আলতাফার)

তিনি ইএসপিএনকে আরও বলেছিলেন যে একজন কর্মকর্তা তাকে বলেছিলেন যে যতক্ষণ নাকের রিংটি তাকে ঢেকে রাখবে ততক্ষণ তিনি নাকের আংটি পরতে পারবেন, তবে দ্বিতীয় ত্রৈমাসিক শুরু হওয়ার পরে এটি একটি বড় সমস্যা হয়ে দাঁড়ায়।

“আমি ভেবেছিলাম এটা বিএস, কারণ আমি দৌড়ে আছি, আমি দৌড়ে আছি,” সে বলল। “আমি দুটি ঝুড়ি গোল করেছি এবং তার পরে, আমাকে পুরো সময় বসে থাকতে হয়েছিল এবং আমার পা ঠান্ডা হতে শুরু করেছিল। আমি মনে করি (কর্মকর্তারা) ভুল জিনিস নিয়ে চিন্তিত ছিলেন। তাদের খেলাটি পুনরায় খেলা উচিত ছিল।”

হান্না হিডালগো এবং নেলি আইভি কথা বলছেন

নটরডেম ফাইটিং আইরিশের হান্না হিডালগো (3) নিউইয়র্কের আলবানিতে 29শে মার্চ, 2024-এ এমভিপি অ্যারেনায় NCAA টুর্নামেন্টের সুইট 16-এর দ্বিতীয়ার্ধে ওরেগন স্টেট বিভারদের বিরুদ্ধে প্রধান কোচ নিলি আইভের সাথে কথা বলেছেন (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

আইওয়া তারকা ক্যাটলিন ক্লার্ককে মার্কিন জাতীয় দলের অলিম্পিক প্রশিক্ষণ শিবিরে আমন্ত্রণ জানানো হয়েছে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপের জন্য তার অনুসন্ধানের মধ্যে

নটরডেম কোচ নিল আইভে বলেছেন যে তিনি চান খেলার আগে তাকে নাকের রিং সমস্যা সম্পর্কে বলা হতো।

হিডালগো সারা মৌসুমে তার সবচেয়ে খারাপ শুটিং পারফরম্যান্সে 10 পয়েন্ট নিয়ে শেষ করেছে।

ওরেগন স্টেট 70-65 স্কোরে গেমটি জিতেছে।

“আমরা সবাই বসন্ত এবং গ্রীষ্মের মধ্য দিয়ে এসেছি এবং এই বছরের মধ্যে এই ঘনিষ্ঠ গেমগুলি জিততে আমাদের রক্ষণাত্মকভাবে কী করতে হবে তা বোঝার মানসিকতা নিয়ে এসেছি,” বিভার্স তারকা টাইমা গার্ডিনার বলেছেন।

“সুতরাং, এই বছর, এই কোর গ্রুপ, আমরা জানি এটি এখন কি নেয়। স্পষ্টতই আমরা করি, তাই এটি অনেক মজার।”

টাইমা গার্ডিনার উদযাপন করছেন

নিউইয়র্কের আলবানিতে 29শে মার্চ, 2024-এ এমভিপি এরেনায় 2024 এনসিএএ টুর্নামেন্টের সুইট 16-এ নটরডেম ফাইটিং আইরিশদের পরাজিত করার পর ওরেগন স্টেট বিভারের টাইমা গার্ডিনার (30) উদযাপন করছেন (গেটি ইমেজের মাধ্যমে গ্রেগ ফিউম/এনসিএএ-এর ছবি)

গার্ডিনার 21 পয়েন্ট স্কোর করেন এবং 11 রিবাউন্ড করেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ওরেগন স্টেট তার ইতিহাসে তৃতীয়বারের মতো এলিট এইটে খেলবে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রোমো কোড অফার: যেকোনো বাজারে দৈনিক বাজি সহ $1K পর্যন্ত

News Desk

জাস্টিন জেফারসন রেকর্ড চুক্তিতে $140 মিলিয়ন মূল্যের ভাইকিংস চুক্তিতে সম্মত হন

News Desk

আর্জেন্টিনা দলে ৩ পরিবর্তন ঘুরে দাঁড়ানোর মিশন

News Desk

Leave a Comment