নতুন কাছাকাছি ক্লে হোমসের প্রবেশদ্বারের লক্ষ্য ইয়াঙ্কিস ভক্তদের উত্সাহিত করা: ‘শক্তি অনুভব করুন’
খেলা

নতুন কাছাকাছি ক্লে হোমসের প্রবেশদ্বারের লক্ষ্য ইয়াঙ্কিস ভক্তদের উত্সাহিত করা: ‘শক্তি অনুভব করুন’

ইয়াঙ্কিরা হল একটি স্থির, নিস্তব্ধ সংগঠন।

তারা কাছাকাছি এন্ট্রিতে কিছু থিয়েট্রিক্স যুক্ত করেছে যা ক্লাব এবং কলস উভয়ের জন্যই উপযুক্ত বলে মনে হয়।

দলের সাথে তার দুই বছরের মধ্যে প্রথমবারের মতো, ক্লে হোমস এখন মাঠের দিকে দৌড়াচ্ছেন এমন আইটেম খুঁজছেন যা বাড়ির ভিড়কে উত্সাহিত করার চেষ্টা করছে।

হোমস যখন এই হোমস্ট্যান্ডের সময় গেমগুলিতে প্রবেশ করে, তখন স্টেডিয়ামের চারপাশে আলো জ্বলতে থাকে যখন একটি প্রচারমূলক ভিডিও, তার নাম এবং কিছু সাইকেডেলিক প্রভাব ভিডিও বোর্ডে আধিপত্য বিস্তার করে।

ক্লে হোমস 17 মে শুক্রবার শিকাগো হোয়াইট সোক্সের বিরুদ্ধে নবম ইনিংসে খেলাটি শেষ করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

মারিয়ানো রিভেরার এনকোরে যখন “এন্টার স্যান্ডম্যান” শোনা গিয়েছিল তখন স্টেডিয়াম অতিক্রম করা ভারভের সাথে এটি পুরোপুরি মেলে না। এটি কুইন্সে এডউইন ডিয়াজের কট্টর ভূমিকার চেয়ে অনেক শান্ত।

তবে এটি আলাবামার বাসিন্দা হোমসের জন্য উপযুক্ত, যিনি ক্রিস স্ট্যাপলটনের “হোয়াইট হর্স”, একটি গিটার-ভারী কান্ট্রি গানে বুলপেন থেকে স্প্রিন্ট করেন।

সোমবার মেরিনার্সের বিপক্ষে সিরিজ শুরুর আগে হোমস বলেছিলেন, “একটু শক্তি আছে (নতুন প্রবেশের জন্য)। “আমি মনে করি এটি একটু বেশি সংক্ষিপ্ত।”

লিগের চারপাশে, ক্লোসাররা আবার একটি প্রবণতা হয়ে উঠেছে যখন থেকে ডিয়াজ সিটি ফিল্ডে “নারকো” গানটি দিয়ে নাচের পার্টিতে আলোড়ন শুরু করেছে।

যমজ কাছাকাছি জোয়ান ডুরান অন্ধকারে ঢিবির দিকে ছুটছে, ভিডিও বোর্ডের সাথে আগুন ফাটল যা টার্গেট ফিল্ড লাইন করছে। জায়ান্টরা আলো নিভিয়ে দেয় এবং ক্যামিলো ডুভালকে হাইলাইট করে। ফেলিক্স বাউটিস্তা, গত বছরের ওরিওলসের কাছাকাছি, টিভি শো “দ্য ওয়্যার” দ্বারা অনুপ্রাণিত একটি হুইসেল পরে আসবে।

হোমস এই প্রবণতা লক্ষ্য করেছেন কিন্তু তাতে যোগদানের জন্য চাপ দেওয়া হয়নি।

তিনি বলেছিলেন যে তার অনেক সতীর্থ তার ভূমিকায় কিছু নাটক যোগ করার জন্য ইয়াঙ্কিদের চাপ দিয়েছিল।

ক্লে হোমস অনেক দ্বিধা-দ্বন্দ্বের পরে তার ক্লোজিং রানে তার নিজস্ব টুইস্ট তৈরি করেছিলেন।ক্লে হোমস অনেক দ্বিধা-দ্বন্দ্বের পরে তার কাছাকাছি প্রবেশে তার নিজস্ব মোড় নিয়ে আসেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

তিনি সেই আলোচনার অংশ ছিলেন না যা ভিডিও বোর্ডে ফ্ল্যাশিং লাইট এবং সংযোজনের দিকে পরিচালিত করেছিল, কিন্তু তিনি যথেষ্ট “রম্বলিং” শুনেছিলেন যে তিনি শুক্রবারের বাইরে দৌড়ে গিয়ে প্রথমবারের মতো শো দেখে অবাক হননি৷

“এটা মজা ছিল,” হোমস বলেন. “অবশ্যই খেলার পর সব খেলোয়াড়কে সত্যিই উত্তেজিত মনে হচ্ছিল। তারা উত্তেজিত ছিল। এটা দেখতে মজা লাগছিল, শুধু শক্তি অনুভব করছিলাম এবং প্রতিক্রিয়া দেখেছি। অনেক লোক মজা করেছে।”

হোমস ইয়াঙ্কিসকে এগিয়ে দিয়েছিলেন, যার ভিডিও অপারেশন টিম তখন কাজ শুরু করে।

হোমসকে উদ্ধার করার পর অ্যারন বিচারক বলেছিলেন, “আমাদের কাছে আপনার কাছে সবচেয়ে কাছের জিনিস রয়েছে এবং তার জন্য আপনার কাছে বিশেষ কিছু আছে”। “এটা আমাদের ঠান্ডা দিয়েছে আমরা এতই রসালো ছিলাম এবং নয়টায় দৌড়ে বেরিয়ে পড়লাম।

হোমস একজন প্রভাবশালী খেলোয়াড় যিনি তার সেরা মৌসুম উপভোগ করছেন, সোমবার খেলায় প্রবেশ করে 20টি ইনিংস খেলেন যেখানে তিনি একটি অর্জিত রান এবং 13টি সেভ সমর্পণ করেননি, যা বেসবলে সবচেয়ে বেশি টাই ছিল।

কিন্তু তিনি 100 মাইল-ঘণ্টা গতির ফাস্টবল বা অসম্ভব থেকে আঘাত করা বস্তুর গর্ব করেন না।

পরিবর্তে, তিনি চমৎকার নড়াচড়া এবং ডাইভিং নিক্ষেপের উপর নির্ভর করেন যা প্রায়শই মাটিতে আঘাত করে এবং তার নিক্ষেপের শৈলী তার ব্যক্তিত্বের সাথে মেলে: তিনি চটকদার নন।

এটি অনুসরণ করে যে তার প্রবেশ, অন্তত বেসবলে তার সমবয়সীদের অনেকের তুলনায়, কিছুটা নিঃশব্দ ছিল।

“আমি একজন খুব সহজ-সরল মানুষ, স্রেফ প্রবাহের মতো মানুষ,” হোমস বলেছিলেন। “এটি সর্বদা একটি দুর্দান্ত মুহূর্ত, শুধু ইয়াঙ্কি স্টেডিয়ামে দৌড়ানো।”

যদি তিনি 40,000 ভক্ত এবং একটু বেশি শক্তি আকর্ষণ করেন, হোমস পুরোপুরি বিলের সাথে ফিট করে।

“শ্রোতাদের আকৃষ্ট করার এবং শেষ খেলাটিকে আরও উত্তেজনাপূর্ণ করার এটি একটি ভাল উপায়,” হোমস বলেছেন৷

Source link

Related posts

অধিনায়কত্ব পেয়ে সাকিব বললেন, তালিকার শীর্ষে থাকতে চাই

News Desk

ভিক্টর উইম্পানিয়ামা স্পার্সের জন্য তার পাগলাটে অভিষেকের পরে এনবিএ রুকি অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছে

News Desk

How UCLA's Chase Griffin became 'the face of the athlete voice of NIL'

News Desk

Leave a Comment