নতুন নেতাদের মালিক জোশ হ্যারিস তার প্রাক-মৌসুম জয়ের পরে গেম বলটি গ্রহণ করেছেন: ‘আমি তোমাকে ভালবাসি’
খেলা

নতুন নেতাদের মালিক জোশ হ্যারিস তার প্রাক-মৌসুম জয়ের পরে গেম বলটি গ্রহণ করেছেন: ‘আমি তোমাকে ভালবাসি’

ওয়াশিংটন নেতাদের জন্য জোশ হ্যারিস যুগ শুরু হয়েছিল যখন তাদের নতুন মালিক তার উইংয়ের অধীনে তার দলের প্রথম জয় দেখেছিলেন – এমনকি এটি ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে একটি প্রাক-সিজন খেলা হলেও।

খেলার পর, প্রধান কোচ রন রিভেরা লিডার্সের লকার রুমে একটি বক্তৃতা দিয়েছিলেন, অনুভব করেছিলেন যে হ্যারিসের পক্ষে গেমের বল গ্রহণ করা সঠিক ছিল যা তারা আশা করেছিল যে অনেক বিজয়ী অনুভূতির মধ্যে প্রথম হবে।

“এটি একটি শুরু, একটি প্রাক-মৌসুম খেলা, কিন্তু তবুও, একটি জয় একটি জয় – আমাদের নতুন মালিক, মিস্টার হ্যারিসের জন্য,” রিভেরা হ্যারিসকে বল হাতে দেওয়ার সময় বলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ওয়াশিংটন লিডারদের মালিক জোশ হ্যারিস, ভার্জিনিয়ার অ্যাশবার্নে অর্থোভার্জিনিয়া ট্রেনিং সেন্টারে নেতাদের প্রশিক্ষণ শিবিরের সময় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। (জিওফ বার্ক-ইউএসএ টুডে স্পোর্টস)

অধিনায়কের খেলোয়াড়রা ডেকে উঠল, “বলো!” তারাও হারিসের কাছ থেকে শুনতে চেয়েছিল। জোরপূর্বক.

তিনি সংক্ষিপ্তভাবে বলেছিলেন, “আমি এই পরিবারের একজন অংশ হতে পেরে গর্বিত, মানুষ। জয়ী হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি তোমাকে ভালোবাসি।”

রিভেরা যোগ করেছেন, “আসুন আমরাও এটিকে বাস্তবে পরিণত করি।”

এটি হ্যারিসের এনএফএল অভিষেক জয়গুলির মধ্যে সবচেয়ে সুন্দর ছিল না, যদিও রিভেরা উল্লেখ করেছেন। এটি প্রাক-মৌসুম, তাই মরিচা আশা করা যায়।

প্রথম অনুশীলনের জন্য উপস্থিতিতে নেতাদের নতুন মালিক জোশ হ্যারিস

হ্যারিসকে বল দেওয়ার আগে রিভেরা ব্যাখ্যা করেছিলেন, “আমাদের যে কাজগুলি করতে হবে এবং সেগুলি সঠিকভাবে সম্পন্ন করার মাধ্যমে আমরা নিজেরাই জিনিসগুলিকে সহজ করতে পারি।” “অনেক ভুল, অনেক কিছু আমরা করেছি যা আমাদের করা উচিত ছিল না – এটা বুঝুন। বুঝুন যে আমরা এখান থেকে শিখতে যাচ্ছি, আমরা সেখান থেকে আরও ভালো করতে যাচ্ছি, কিন্তু একটি জয় একটি জয়। এবং তাই এটি শুরু হয় – বাইরে যান এবং আপনার যখন সেগুলি করার প্রয়োজন হয় তখন আপনার যা করার কথা।

হ্যারিস ড্যান স্নাইডারের কাছ থেকে 6.05 বিলিয়ন ডলারে দ্য কমান্ডারস কিনেছিলেন, যা একটি বিষাক্ত কাজের পরিবেশ এবং যৌন হয়রানির তদন্ত সহ কেলেঙ্কারির দ্বারা ক্ষতিগ্রস্ত হয়েছে।

যেহেতু চুক্তিটি অন্যান্য এনএফএল মালিকদের দ্বারা ভোট দেওয়া হয়েছিল, হ্যারিস দ্রুত দলের সুবিধাগুলির চারপাশে তার মুখ দেখাচ্ছেন, প্রথম দলের অনুশীলনে যোগ দিচ্ছেন এবং নিশ্চিত করেছেন যে তিনি পুরো প্রথম প্রিসিজন খেলাটিও দেখছেন।

2023 সালে জোশ হ্যারিস

জোশ হ্যারিস, ওয়াশিংটন কমান্ডারদের নতুন মালিক, মেরিল্যান্ডের ল্যান্ডওভারে 21শে জুলাই, 2023-এ ফেডএক্সফিল্ডে দলের নতুন মালিকানা পরিচয় করিয়ে দেওয়ার জন্য একটি প্রেস কনফারেন্সের সময় মন্তব্য করেছেন৷ (Tasos Katopodis/Getty Images)

হ্যারিস, যিনি ফিলাডেলফিয়া 76ers এবং নিউ জার্সি ডেভিলস-এও শেয়ারের মালিক, তিনি জানেন যে মাঠে এবং বাইরে একটি মানসম্পন্ন পণ্য তৈরি করতে কী লাগে তা নিশ্চিত করার সময় ভক্তরা সংস্থার সাথে সন্তুষ্ট।

“প্রথমত, এটি শহরের দল – এটি আমার দল নয়,” হ্যারিস, যিনি ডিসি এলাকায় বড় হয়েছেন, খেলার পরে এনবিসি ওয়াশিংটনকে বলেছিলেন। “কিন্তু এটা আশ্চর্যজনক হয়েছে। আমি এখানে এসে খুব খুশি এবং এর একটি অংশ হতে পেরে, এবং একটি জয় একটি জয়, প্রাক-মৌসুম হোক বা না হোক। সবাই সুস্থ আছে এবং চলুন।”

নেতাদের সহযোগী রন রিভেরা বলেছেন নতুন মালিকানা গোষ্ঠীর কাছে তার প্রমাণ করার অনেক কিছু আছে

নেতারা গত বছর এবং 2021 সালে 31 তম অনুরাগীদের উপস্থিতিতে মারা গিয়েছিলেন৷ কিন্তু হ্যারিসের আগমন ইতিমধ্যেই উত্সাহী ভক্তদের প্রশিক্ষণে ফিরে এসেছে এবং এখন দলের প্রথম প্রাক-মৌসুম খেলা – এবং এটি রাস্তায় ছিল৷

ওয়াশিংটন হ্যারিসের অধীনে প্রথমবারের মতো ফেডেক্সফিল্ড গেমটি হোস্ট করবে এবং ভক্তরা নতুন নেতৃত্বের অধীনে এই মরসুমে এবং তার পরেও আশাবাদ নিয়ে স্ট্যান্ড প্লাবিত করবে বলে আশা করা যেতে পারে।

হাঁটার সময় জোশ হ্যারিস হাসছে

ওয়াশিংটন চিফের মালিক জোশ হ্যারিস, বাম, এবং দলের সভাপতি জেসন রাইট ভার্জিনিয়া, অ্যাশবার্নের অর্থোভার্জিনিয়া প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণ শিবিরের সময় মাঠে হাঁটছেন। (জিওফ বার্ক-ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

হ্যারিস হয়তো 10 সেপ্টেম্বরের দিকে বেশি মনোযোগ দিতে পারে যখন চিফরা অ্যারিজোনা কার্ডিনালদের বিরুদ্ধে সপ্তাহ 1 খুলবে, কিন্তু 21 আগস্ট বাল্টিমোর রেভেনসের বিপক্ষে অবশ্যই আরেকটি মাইলফলক হবে কারণ সে প্রথমবারের মতো হোম ভিড় দেখছে।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

বিলের দামার হ্যামলিন স্বীকার করেছেন যে কার্ডিয়াক অ্যারেস্টের পর থেকে তার প্রথম প্যাডেড অনুশীলনে তিনি “একটু ভয় পেয়েছিলেন”

News Desk

ভারতের বিশ্বকাপ দলে নেই কোহলি হার্দিক!

News Desk

সুপার বোল চ্যাম্পিয়ন 18-গেমের এনএফএল মরসুমের রজার গুডেলের ধারণার প্রতিক্রিয়া জানায়, প্রিসিজন ছোট করে

News Desk

Leave a Comment