নতুন ভিডিও বিতর্কিত আইওয়া-ইউকন মার্চ ম্যাডনেস ফাউলে একটি মোড় যুক্ত করেছে: ‘এমনকি একটি বিতর্কও নয়’
খেলা

নতুন ভিডিও বিতর্কিত আইওয়া-ইউকন মার্চ ম্যাডনেস ফাউলে একটি মোড় যুক্ত করেছে: ‘এমনকি একটি বিতর্কও নয়’

আইওয়ার কাছে হাস্কিসের ফাইনাল ফোর হারের শেষ সেকেন্ডে ইউকনের আলিয়াহ এডওয়ার্ডসকে বিতর্কিত ফাউল কলের আরেকটি কোণ কিছু লোকের মতামতকে বিশ্বাস করতে পাল্টে দেয় যে শিসটি প্রাপ্য ছিল।

এডওয়ার্ডসকে হকিস গার্ড গ্যাবি মার্শালের উপর একটি চলমান পর্দার জন্য ডাকা হয়েছিল যখন মাত্র 3.9 সেকেন্ড বাকি ছিল যখন ইউকন আইওয়া স্টেট, 70-69-এ পিছিয়ে ছিলেন এবং দলটি তারকা গার্ড পেইজ বুকার্সের জন্য একটি চূড়ান্ত শট সেট করার চেষ্টা করছিল।

কিছু দর্শক প্রাথমিকভাবে ভেবেছিল যে এটি একটি ভয়ানক কল ছিল এবং তাই একটি UConn টিমের প্রতি চরম অবিচার যেটি কেবল ক্যাটলিন ক্লার্কের সাথে মঞ্চে না যাওয়ার জন্য স্ক্র্যাচ করেছিল এবং ডন স্ট্যালির সাউথ ক্যারোলিনা দলের সাথে মার্চ ম্যাডনেস চ্যাম্পিয়নশিপ ম্যাচের দ্বারপ্রান্তে ছিল। . .

আইওয়া স্টেট 71-69 জিতে তার টানা দ্বিতীয় শিরোপা খেলায় পৌঁছেছে।

যাইহোক, ভিডিওটির একটি নতুন কোণ শুক্রবার গভীর রাতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এবং জোয়ার শুরু হয়েছিল।

UConn এর Aaliyah Edwards কে হকিস গার্ড গ্যাবি মার্শালের উপর একটি চলমান পর্দার জন্য ডাকা হয়েছিল মাত্র 3.9 সেকেন্ড বাকি আছে।
espn

UConn-এর Aaliyah Edwards কে হকিস গার্ড গ্যাবি মার্শালের উপর একটি চলন্ত পর্দার জন্য ডাকা হয়েছিল মাত্র 3.9 সেকেন্ড বাকি আছে। espn

সিবিএস কলেজের বাস্কেটবল বিশ্লেষক শেঠ ডেভিস, ফাউল কলের জোরালো প্রতিরক্ষা সহ এক্স-এ একটি ভিডিও টুইট করেছেন।

“শুধু একটি পাঠ্যপুস্তক নয়। স্বজ্ঞাত। পরিষ্কার। এমনকি একটি প্রশ্নও নয়,” ডেভিস লিখেছেন।

“এবং আমি তাদের মধ্যে ছিলাম যারা প্রাথমিকভাবে ভেবেছিল এটি একটি খারাপ কল কারণ আমি শুধুমাত্র ঘনিষ্ঠ কল/উপরের শরীরের প্রতিক্রিয়া দেখেছি। এবং এটি এমনকি একটি বিতর্কও নয়। এটি ছিল একটি ভুল।”

UConn এর Aaliyah Edwards কে হকিস গার্ড গ্যাবি মার্শালের উপর একটি চলমান পর্দার জন্য ডাকা হয়েছিল মাত্র 3.9 সেকেন্ড বাকি আছে। espn

বারস্টুলের প্রতিষ্ঠাতা ডেভ পোর্টনয়ও এই কোণের একটি জিআইএফ পোস্ট করেছেন, লিখেছেন: “যে কেউ বলে যে এটি ফাউল নয় সে বলটি জানে না।”

মার্শাল সেই মূল্যায়নের সাথে একমত হন, গেমের পরে সাংবাদিকদের বলেছিলেন যে তিনি “জানতেন এটি একটি চলমান পর্দা।”

UConn কোচ জেনো অরিয়েমা বিশ্বাস করেন যে তাকে সেখানে ডাকা যেত।

“সম্ভবত একটি অবৈধ স্ক্রিন কল রয়েছে যা আপনি প্রতিটি দখলে করতে পারেন,” অরিয়েমা গেমের পরে বলেছিলেন। “আমি কেবল জানি তাদের মধ্যে তিন বা চারজন ছিল যাদের আমাদের কাছে ডাকা হয়েছিল এবং আমি মনে করি না যে তাদের কাউকে ডাকা হয়েছিল।”

খেলার পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময়, Bueckers একটি অজুহাত হিসাবে কল ব্যবহার করতে আগ্রহী ছিল না.

“প্রত্যেকে এই স্বতন্ত্র খেলা থেকে অনেক কিছু অর্জন করতে পারে, কিন্তু একটি খেলা একটি বাস্কেটবল খেলা জিততে পারে না, বা একটি বাস্কেটবল খেলা হারায় না,” Bueckers বলেন.

দ্বিতীয়ার্ধে UConn কে ফাউল করার পর Iowa Hawkeyes-এর Kaitlin ক্লার্ক নং 22 UConn Huskies-এর Nika Muhl No. 10 এবং Aaliyah Edwards No. 3-এর মিথস্ক্রিয়া উদযাপন করছে৷ গেটি ইমেজ

“তিনি এমন অনেক ভুল করেছিলেন যা তাকে এত বড় হতে বা খেলায় মেরে ফেলা থেকে বাধা দিতে পারত।

আপনি একটি নাটক দেখে বলতে পারেন, ‘এটি আমাদের মেরেছে’ বা ‘এটি আমাদের আঘাত করেছে’ তবে আমাদের আরও ভাল কাজ করা উচিত ছিল – আমার আরও ভাল কাজ করা উচিত ছিল – নিশ্চিত করা যে আমরা খেলাটি ছেড়ে দিইনি। এইভাবে সুযোগ পাওয়ার জন্য, আমরা আমাদের মত একটি খারাপ সিদ্ধান্তের উপর খেলা ছেড়ে দেই এবং তারপর আমরা সিদ্ধান্ত নিই। তাই, হ্যাঁ, এটি সম্ভবত আমাদের জন্য একটি কঠিন সিদ্ধান্ত ছিল, কিন্তু আমি মনে করি যে এটি ঘটতে বাধা দেওয়ার জন্য আমি আরও ভাল কাজ করতে পারতাম।

Source link

Related posts

প্লে অফ নিশ্চিত করার লক্ষ্য সিলেটের

News Desk

কেন একজন সুস্থ অ্যারন রজার্স মানে জেটস আক্রমণাত্মক সমন্বয়কারী ন্যাথানিয়েল হ্যাকেটের জন্য একটি হট সিট

News Desk

ব্রাজিলিয়ান সান্দ্রোর ঝলকে ঘুরে দাঁড়ানো জয় জুভেন্টাসের

News Desk

Leave a Comment