নতুন WNBA দল গোল্ডেন স্টেট তার উদ্বোধনী 2025 মৌসুমের আগে তার শিরোনাম প্রকাশ করেছে
খেলা

নতুন WNBA দল গোল্ডেন স্টেট তার উদ্বোধনী 2025 মৌসুমের আগে তার শিরোনাম প্রকাশ করেছে

গোল্ডেন স্টেটের নতুন WNBA ফ্র্যাঞ্চাইজি তার পরিচয় খুঁজে পেয়েছে।

দলটি গোল্ডেন স্টেট ভালকিরিজ নামে পরিচিত হবে, কারণ 2008 সাল থেকে লিগের প্রথম সম্প্রসারণ দল মঙ্গলবার “গুড মর্নিং আমেরিকা” তে তার নাম, ব্র্যান্ডিং এবং চেহারা প্রকাশ করেছে। আটলান্টা ড্রিম ছিল WNBA-তে যোগ করা শেষ ফ্র্যাঞ্চাইজি।

Valkyries একটি নাম যা নর্স পুরাণ থেকে এসেছে এবং এটি তাদের দলের সাথে পুরোপুরি ফিট করে: গোল্ডেন স্টেট ওয়ারিয়র্স।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ওয়াশিংটনের সিয়াটলে 20 জুন, 2023-এ ক্লাইমেট প্লেজ অ্যারেনায় সিয়াটেল স্টর্ম এবং কানেকটিকাট সান-এর মধ্যে হোম ওপেনারের সময় একটি বাস্কেটবলে WNBA লোগোর বিশদ বিবরণ দেখানো হয়েছে। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

নর্স পৌরাণিক কাহিনীতে, ভ্যালকিরিরা “ভয়হীন এবং অটল যোদ্ধা নারী” এবং এভাবেই তারা মাঠে থাকতে চায়, দলের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

“এই মুহূর্তটি গোল্ডেন স্টেটের চেয়ে অনেক বড়। এটি ভালকিরির থেকে অনেক বড়,” ভালকিরির সভাপতি জেস স্মিথ জিএমএকে বলেছেন। “আমরা এখন নারীদের খেলাধুলায় যা ঘটতে দেখছি তা পশ্চিমে খেলা এবং সম্প্রসারণের চারপাশে অবিশ্বাস্য স্থায়িত্ব এবং বৃদ্ধির সূচনা মাত্র।”

যাইহোক, ভ্যালকিরিস মঙ্গলবার লিগের বাকি অংশের মতো তাদের উদ্বোধনী প্রচার শুরু করবে না। তারা 2025 সালে সান ফ্রান্সিসকোর চেজ সেন্টারে শুরু হবে।

দলের রঙের স্কিমের জন্য, “ভালকিরি ভায়োলেট” কালো দিয়ে বেছে নেওয়া হয়েছিল। Valkryie ভায়োলেটকে “শক্তি, উচ্চাকাঙ্ক্ষা, আভিজাত্য এবং নারীর ক্ষমতায়নের” প্রতীক হিসেবে বেছে নেওয়া হয়েছিল।

WNBA বল হুপের মধ্য দিয়ে যায়

WNBA লোগোর বিশদ বিবরণ 20 জুন, 2023 তারিখে ওয়াশিংটনের সিয়াটেলে ক্লাইমেট প্লেজ এরিনায় সিয়াটল স্টর্ম এবং কানেকটিকাট সূর্যের মধ্যে ওয়ার্মআপের সময় একটি বাস্কেটবলে দেখানো হয়েছে। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

তাদের লোগোতে ওকল্যান্ড এবং সান ফ্রান্সিসকোকে সংযোগকারী বিখ্যাত “বে ব্রিজ” সহ বৈশিষ্ট্য রয়েছে। দলের প্রশিক্ষণ সুবিধা ওকল্যান্ডে থাকবে, যখন তারা সান ফ্রান্সিসকোতে তাদের গেম খেলবে, তাই সেই সংযোগ পাওয়াটা ফ্র্যাঞ্চাইজির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “লোগোটির বাইরের আকৃতিটি একটি V, যা ভ্যাল্কিরিতে V-কে শক্তিশালী করে যখন ফ্লাইটে ভ্যাল্কিরিস গ্রুপের ঐক্যের প্রতীক।”

“আপনি যখন উপসাগরীয় অঞ্চলের কথা ভাবেন, তখন আপনি এমন একটি অঞ্চলের কথা ভাবেন যেটি একই সাথে উদ্ভাবন এবং অগ্রগতিতে বিশ্বকে নেতৃত্ব দেয়,” স্মিথ চালিয়ে যান। “এবং আমরা চিন্তা করি যে মহিলাদের খেলাধুলায় কী ঘটছে এবং সেগুলিকে একত্রিত করতে সক্ষম হওয়া, এটি সত্যিই শক্তিশালী হতে চলেছে৷ এই মালিকানা গোষ্ঠীটি তাদের সমস্ত কিছুতে জয়লাভ করতে পছন্দ করে কিন্তু উদ্দেশ্য নিয়ে, এবং এভাবেই আমরা গড়ে তুলতে যাচ্ছি Valkyries এবং এই ব্র্যান্ড তৈরি করুন।”

WNBA বল আপ কাছাকাছি

সিটির আনকাসভিলের মোহেগান সান এরেনায় 10 মে, 2023 তারিখে নিউ ইয়র্ক লিবার্টি এবং কানেকটিকাট সান-এর মধ্যে একটি WNBA প্রিসিজন গেমের সময় ব্যবহৃত গেম বলের WNBA লোগোটির বিশদ দৃশ্য। (গেটি ইমেজের মাধ্যমে এরিকা ডেনহফ/আইকন স্পোর্টসওয়্যার)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

উপসাগরীয় অঞ্চলে দলকে স্বাগত জানাতে, চেজ সেন্টারের অংশ, থ্রাইভ সিটিতে 18 মে একটি “ভালক্রি ব্লক পার্টি” অনুষ্ঠিত হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

মার্চ ম্যাডনেস: আইওয়া-এলএসইউ সর্বকালের মহিলাদের বাস্কেটবল খেলার সবচেয়ে বাজি হয়ে উঠেছে

News Desk

লেব্রন জেমস তীব্র যাচাই-বাছাইয়ের মধ্যে WNBA-এর বৃদ্ধির জন্য জ্বরের ক্যাটলিন ক্লার্ককে কৃতিত্ব দিয়েছেন

News Desk

জশ হার্ট টম থিবোডোর ‘মূর্খ’ সমালোচকদের আক্রমণ করেছেন কারণ নিক্সের আঘাত বেড়েছে

News Desk

Leave a Comment