নাইকি এমএলবি ইউনিফর্মের রেস সমস্যা সমাধানের জন্য “বিভিন্ন বিকল্প পরীক্ষা করছে”
খেলা

নাইকি এমএলবি ইউনিফর্মের রেস সমস্যা সমাধানের জন্য “বিভিন্ন বিকল্প পরীক্ষা করছে”

MLB এর নতুন ইউনিফর্ম নিয়ে বিতর্ক বাড়ছে।

মৌসুমের শুরু থেকে, ভক্তরা ইউনিফর্মে দৃশ্যমান ঘামের দাগ লক্ষ্য করেছেন, বিশেষ করে ইয়াঙ্কিজদের দ্বারা পরিধান করা ধূসর রঙ।

বৃহস্পতিবার অ্যাথলেটিককে জারি করা একটি বিবৃতিতে, নাইকি স্বীকার করেছে যে এটি “আর্দ্রতা-সম্পর্কিত নান্দনিক রঙের বৈচিত্র কমাতে বিভিন্ন বিকল্প পরীক্ষা করছে।”

ক্লার্ক শ্মিট ষষ্ঠ ইনিংসে অ্যাস্ট্রোসের বিরুদ্ধে ইয়াঙ্কিসের জয়ের সময় খেলা থেকে বেরিয়ে যান। গেটি ইমেজ

রেসের ইস্যু ছাড়াও, কেউ কেউ উল্লেখ করেছেন যে দলের ধূসর ইউনিফর্মে দুটি ভিন্ন শেড রয়েছে – একটি জার্সির জন্য এবং একটি প্যান্টের জন্য।

যমজ পিচার ব্রক স্টুয়ার্ট বলেন, তার পরিবার লক্ষ্য করেছে।

“আমার বাবা খেলাটি দেখছিলেন এবং বলেছিলেন, ‘কিছু ছেলেদের মনে হয় তাদের শার্টগুলি তাদের প্যান্টের চেয়ে ধূসর রঙের আলাদা শেড,'” স্টুয়ার্ট বলেছিলেন।

নাইকিও এই সমস্যাটি স্বীকার করেছে এবং বলেছে, “আমরা সমস্যাটিকে বিচ্ছিন্ন করেছি এবং এটি প্রশমিত করার জন্য একটি সমাধান খুঁজছি।”

যমজ ত্রাণ পিচার ব্রক স্টুয়ার্ট রয়্যালসের বিরুদ্ধে খেলার নবম ইনিংসে একটি ফাউল বল দেখছেন। এপি

স্টুয়ার্ট যোগ করেছেন যে ইউনিফর্ম সমস্যাগুলি ক্লাবে আলোচনার বিষয় নয়, তবে খেলোয়াড়রা ভাবছেন যে এর একটি সহজ সমাধান আছে কিনা।

“এই মুহুর্তে, আমি জানি না। আলমারির পিছনে কি আমাদের পুরানো জিনিস আছে যেখানে আমরা এটি আবার রাখতে পারি?” তিনি মজা করে বললেন।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

অ্যাথলেটিক রিপোর্ট করে যে প্যান্ট এবং শার্টগুলিতে ব্যবহৃত উপকরণগুলি বিভিন্ন সরবরাহকারীর কাছ থেকে আসে — প্যান্টগুলি পূর্বে ব্যবহৃত বিক্রেতার কাছ থেকে আসে যখন জার্সিগুলি একটি নতুন বিক্রেতার কাছ থেকে আসে — যদিও সেগুলি সমস্ত ফ্যানাটিকস ফ্যাক্টরিতে প্রাক-রঞ্জিত হয়৷

পূর্বে, MLB ইউনিফর্মগুলি ম্যাজেস্টিক দ্বারা তৈরি করা হয়েছিল, যা ফ্যানাটিকরা 2017 সালে অধিগ্রহণ করেছিল এবং নাইকি 2020 সালে MLB-এর ডিজাইনের জন্য একটি দশ বছরের চুক্তি স্বাক্ষর করেছিল।

মেটস আউটফিল্ডার ব্র্যান্ডন নিম্মো এটিকে কারখানার উত্পাদনের সাথে তুলনা করেছেন।

টাইগারদের ডান ফিল্ডার কেরি কার্পেন্টার একটি একক হোম রান হিট করার পর বেস চারপাশে ঘুরছেন। ক্যামিল ক্রজাকজিনস্কি-ইউএসএ টুডে স্পোর্টস

“আসুন বলি আপনার স্থানীয় কাঠমিস্ত্রি কিছু তৈরি করে,” তিনি বলেছিলেন। “তারা বিশদ বিবরণগুলিতে অনেক মনোযোগ দেবে, এটি হস্তনির্মিত, এটি একটি ভাল, উচ্চ-মানের পণ্য। একবার এটি তৈরি হয়ে গেলে – বড় সময়ের মতো – তারা সাধারণত কোণ কাটা শুরু করে: ‘আচ্ছা, আমাদের সেই বিবরণের প্রয়োজন নেই, আমাদের সেই বিশদটির প্রয়োজন নেই৷”” এই পণ্যটি কাজ করার জন্য আমাদের যা দরকার তা হল এবং আমরা একই দামে এটি বিক্রি করতে পারি এবং এটি প্রচুর পরিমাণে উত্পাদন করতে পারি৷

এটা আগে রাজসিক ছিল. এটি একটি ছোট কোম্পানি ছিল. “তারা মূলত বেসবলের সাথে মোকাবিলা করেছিল,” তিনি চালিয়ে গেলেন। “তাহলে আপনি বিলিয়ন এবং বিলিয়ন ডলার মূল্যের একটি বিশ্বব্যাপী কোম্পানি পাবেন। প্রায়শই, তাদের এমন কাউকে উত্তর দিতে হবে যে নীচের লাইনের বিষয়ে চিন্তা করে, এবং তাদের এটি লাভজনক করতে হবে। আমি পুরো গল্পটি জানি না, কিন্তু আমি জানি ব্যবসা কিভাবে কাজ করে।”

জাতি এবং রঙের পার্থক্য ছাড়াও, কিছু দল তাদের সমস্ত জার্সির মালিক নয়।

সিয়াটেল মেরিনার্স তাদের ক্রিম ইউনিফর্ম হারিয়েছে, এবং সেন্ট লুইস কার্ডিনালরা তাদের হালকা নীল ইউনিফর্ম হারিয়েছে।

এক প্রতিবেদনে বলা হয়েছে, ফ্যানাটিকদের এখনো কোনো স্টক নেই।

কেউ পরিবর্তন পছন্দ করে না, এবং MLB এবং MLB ইউনিফর্মের উপর অনেক চোখ রেখে, নাইকি এবং ফ্যানাটিকরা জানত যে নতুন ইউনিফর্ম পছন্দ করতে ভক্ত এবং খেলোয়াড়দের পেতে কিছুটা সময় লাগবে।

কিন্তু যতক্ষণ না তারা বুঝতে পারে কিভাবে সমস্যাগুলিকে ক্রমাগত হওয়া থেকে রোধ করা যায়, তারা দীর্ঘ যুদ্ধের জন্য থাকতে পারে।

Source link

Related posts

ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিয়াল প্রতিপক্ষ আল-হিলাল

News Desk

টাইগার উডস এবং ব্রুকস কোয়েপকা পিজিএ চ্যাম্পিয়নশিপ ফিল্ডের নেতৃত্ব দিচ্ছেন যা বিশ্ব র‌্যাঙ্কিংয়ের শীর্ষ 100 খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করে

News Desk

নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে পাকিস্তান

News Desk

Leave a Comment