নাগেটস তাদের প্লে অফ জেতার ধারার মধ্যে টিম ডিনার থেকে অ্যারন গর্ডনকে বাদ দিয়ে চালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছে
খেলা

নাগেটস তাদের প্লে অফ জেতার ধারার মধ্যে টিম ডিনার থেকে অ্যারন গর্ডনকে বাদ দিয়ে চালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছে

এনবিএ প্লে-অফের দ্বিতীয় রাউন্ড ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেনভার নাগেটসের জন্য মোটামুটি শুরু হয়েছিল। মিনেসোটা টিম্বারওলভস, দুইবারের NBA অল-স্টার অ্যান্থনি এডওয়ার্ডসের নেতৃত্বে, তাদের ওয়েস্টার্ন কনফারেন্স সেমিফাইনাল সিরিজের প্রথম দুটি গেম জিতেছে।

সিরিজটি গেম 3 এবং গেম 4 এর জন্য মিনেসোটাতে স্থানান্তরিত হয়েছিল, যেখানে নাগেটস প্রতিকূল পরিবেশকে অতিক্রম করতে এবং বিজয়ী ট্র্যাকে ফিরে আসতে সক্ষম হয়েছিল। পঞ্চম গেমে 112-97 ব্যবধানে জয়লাভ করলে নুগেটস তাদের জয়ের ধারাটি তিনটি গেমে বাড়িয়ে দেয়।

কিন্তু ডেনভার সিরিজে পিছিয়ে পড়ার পরই, দলটি শুধুমাত্র খেলোয়াড়দের জন্য ডিনার করার সিদ্ধান্ত নেয়। নৈগেটস ডিনার শুরু হওয়ার পর থেকে কোনো প্লে-অফ গেম হারেনি। কিন্তু এমন একজন খেলোয়াড় ছিলেন যিনি দলের ডিনার থেকে লক্ষণীয়ভাবে অনুপস্থিত ছিলেন – অ্যারন গর্ডন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডেনভার নাগেটসের অ্যারন গর্ডন #50 নিউ ইয়র্ক সিটির ব্রুকলিন বরোতে 22 ডিসেম্বর, 2023 তারিখে বার্কলেস সেন্টারে ব্রুকলিন নেটসের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে ড্রিবল করছেন। দ্য নাগেটস 122-117 জিতেছে। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

অন্তত কনফারেন্সের বাকি সেমিফাইনালের জন্য – গর্ডন বাদে – দলটি শুধুমাত্র খেলোয়াড়দের খাবার চালিয়ে যাওয়ার পরিকল্পনা করেছে।

কিন্তু গর্ডন বুঝতে পারছেন কেন তাকে ডিনার পার্টি থেকে বাদ দেওয়া হচ্ছে এবং এটিকে গুরুত্ব সহকারে নেয়।

শাক একটি লাইভ সাক্ষাত্কারের সময় নগেটস তারকা নিকোলা জোকিককে বলেছেন যে তিনি এমভিপি পুরস্কারের যোগ্য নন: ‘আপনার জন্য কোন সম্মান নেই।’

“ডিজে, আপনারা সবাই টিম ডিনারে যাচ্ছেন?” দলের গেম 5 জয়ের পরে গর্ডন লকার রুমে সতীর্থ ডিআন্দ্রে জর্ডানকে জিজ্ঞাসা করেছিলেন। জর্ডান ডিনারের আয়োজন করেছে।

“হ্যাঁ – যদিও আপনি না,” জর্ডান দ্য অ্যাথলেটিক এর মাধ্যমে প্রতিক্রিয়া জানায়। “আমরা পরের রাউন্ডে (কোয়ালিফায়ারদের) দেখা করব। দুঃখিত, বন্ধু। আমরা আপনাকে কিছু জাঙ্ক ফুড এনে দেব।”

অ্যারন গর্ডন খেলা চলাকালীন উদযাপন করছে

ডেনভার নুগেটসের অ্যারন গর্ডন #50 শিকাগো, ইলিনয়ে 12 ডিসেম্বর, 2023-এ ইউনাইটেড সেন্টারে দ্বিতীয়ার্ধে শিকাগো বুলসের বিরুদ্ধে একটি 3-পয়েন্টার উদযাপন করছে। (মাইকেল রিভস/গেটি ইমেজ)

“আমি বুঝতে পেরেছি,” গর্ডন বলল। “আমি বুঝেছি.”

প্রথম টিম ডিনারটি মিনিয়াপোলিস স্টেকহাউসে অনুষ্ঠিত হয়েছিল এবং টিম্বারওলভসের বিরুদ্ধে হতাশাজনক শুরুর পরে দলের জন্য বন্ধনের সুযোগ হিসাবে দেখা হয়েছিল।

অ্যারন গর্ডন ওয়ারিয়র্সের বিপক্ষে খেলেন

25 ডিসেম্বর, 2023; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; বল অ্যারেনায় গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের বিপক্ষে তৃতীয় কোয়ার্টারে ডেনভার নাগেটস ফরোয়ার্ড অ্যারন গর্ডন (৫০)। (রন চিনয় – ইউএসএ টুডে স্পোর্টস)

গর্ডন যখন দ্বিতীয় খেলার পরে ডিনার মিস করেন, তখন তিনি সিদ্ধান্ত নেন কিছু খুচরা থেরাপি সহায়ক হবে।

“আমি আমার পরিবারের জন্য কিছু থ্রি-হুইলার কিনেছি,” গর্ডন দ্য অ্যাথলেটিককে বলেছেন। “একটু খুচরো থেরাপি। তাদের ভ্যান্ডারহলস বলা হয়। তারা সত্যিই ডোপ। আমি শুধুমাত্র একটি কিনতে গিয়েছিলাম। কিন্তু উদারতা, এবং একটু মজা, সাহায্য করেছে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

টিম্বারওল্ভস গেম 6-এ নাগেটস হোস্ট করে।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

জামালের গোলে অসুবিধা হলেও তা ছিল ৩ পয়েন্ট

News Desk

সেমিফাইনালে উঠতে বাধা পান মার্টিনেজ

News Desk

অলেক্সান্ডার ইউসিক অবিসংবাদিত হেভিওয়েট চ্যাম্পিয়ন হওয়ার বিভক্ত সিদ্ধান্তের মাধ্যমে টাইসন ফিউরিকে পরাজিত করেছেন

News Desk

Leave a Comment