Image default
খেলা

নাসির-সাব্বির-রুবেলরা দল পেয়েছেন, দুর্ভাগ্য মুমিনুল-আশরাফুলদের

প্রতিভাবান ক্রিকেটার হিসেবে জাতীয় দলে সুযোগ পেয়েছিলেন নাসির হোসেন ও সাব্বির রহমান। অপার সম্ভাবনাময় এই দুই ক্রিকেটারকে নিয়ে প্রত্যাশা ছিল আকাশ ছোঁয়া। কিন্তু দু’জনই বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পুরো ক্যারিয়ারটাকে হুমকিতে ফেলেছেন। গত আসরে দলই পাননি নাসির হোসেন। সাব্বির সেক্ষেত্রে ভাগ্যবান হলেও খুব ভালো খেলতে পারেননি। সবমিলিয়ে আসন্ন বিপিএলে দল পাওয়া নিয়ে শঙ্কায় ছিলেন তারা। পঞ্চম সেটের ডাকে চতুর্থ সেটে গিয়ে দু’জনই প্রিমিয়ার লিগের দল পেয়েছেন। বিপত্তি বাঁধে মুমিনুল হক ও মোহাম্মদ আশরাফুলের বেলায়। তাদের কিনতে ফ্র্যাঞ্চাইজির কেউ আগ্রহ দেখায়নি।

বুধবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) প্লেয়ার্স ড্রাফট। এই ড্রাফটের মাধ্যমে দলগুলো ১০ জন ক্রিকেটার দলে ভিড়িয়েছে। দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা নাসির হোসেনকে ‘ডি’ ক্যাটাগরি থেকে ভিড়িয়েছে ঢাকা ডমিনেটর্স।

অন্যদিকে সাব্বিরও দীর্ঘদিন ধরে অফফর্মে। তার পরেও আস্থা রেখে তাকে বিশ্বকাপ দলে সুযোগ দেওয়া হয়েছিল। নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ব্যর্থ হওয়ার পর বিশ্বকাপের আগেই দেশে ফেরত পাঠানো হয় তাকে। সর্বশেষ অনুষ্ঠিতব্য বিসিএলেও সুযোগ পাননি। তবে ড্রাফটের শেষ দিকে এসে খুলনা টাইগার্স তাকে দলে ভিড়িয়েছে।

দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে থাকা আরেক পেসার রুবেল হোসেনও দল পেয়েছেন। মাশরাফির সিলেট তাকে দলে ভিড়িয়েছে। নাসির হোসেন, সাব্বির রহমান, আল আমিন সুযোগ পেলেও দল মুমিনুল হক ও আশরাফুলের মতো ক্রিকেটাররা দল পাননি। বাংলাদেশের সাবেক টেস্ট অধিনায়ক লম্বা সময় ধরে রানে নেই। ভারত সফরে গিয়েও রান করতে পারেননি। সবমিলিয়ে তার ওপর আস্থা রাখতে পারেনি কোনও ফ্র্যাঞ্চাইজি। পাশাপাশি সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকেও একই ভাগ্য বরণ করতে হয়েছে।

Related posts

বিজ্ঞাপনে নয়, সত্যিই দ্রাবিড়ের রুদ্রমূর্তি দেখেছেন ধোনি!

News Desk

কোহলির খাবার মেন্যুতে ডিম দেখে চমকে উঠলেন ভক্তরা

News Desk

bet365 NYPNEWS বোনাস কোড: যেকোনো খেলায় NBA প্লেঅফের জন্য $1K অফার বা $150 বোনাস পান

News Desk

Leave a Comment