নিউইয়র্কে বৃষ্টি ঝড়ের সময় একটি গাছ একটি গাড়ি পিষ্ট হয়ে মারা যাওয়া মহিলা হিসাবে একজন ইয়াঙ্কিস এক্সিকিউটিভের স্ত্রীকে চিহ্নিত করা হয়েছে।
খেলা

নিউইয়র্কে বৃষ্টি ঝড়ের সময় একটি গাছ একটি গাড়ি পিষ্ট হয়ে মারা যাওয়া মহিলা হিসাবে একজন ইয়াঙ্কিস এক্সিকিউটিভের স্ত্রীকে চিহ্নিত করা হয়েছে।

নিউইয়র্কের একজন মহিলা যিনি বুধবার রাতে বৃষ্টির সময় একটি গাছে ধাক্কা খেয়ে মারা গিয়েছিলেন তাকে নিউইয়র্ক ইয়াঙ্কিসের একজন নির্বাহীর স্ত্রী হিসাবে চিহ্নিত করা হয়েছে।

ক্যাথরিন “ক্যাথি” তোসিয়ানিকে সেই মহিলা হিসাবে চিহ্নিত করা হয়েছে যার গাড়িটি নিউইয়র্কের আরমঙ্কে 128 রুটে উত্তরে গাড়ি চালানোর সময় একটি গাছের সাথে পিষ্ট হয়েছিল৷ তিনি 50 বছর বয়সী ছিল.

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মাইকেল তোসিয়ানি নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের অংশীদারিত্বের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসাবে তালিকাভুক্ত। (জর্জ নাপোলিটানো/ফিল্মম্যাজিক/ফাইল)

উত্তর ক্যাসেল পুলিশ বিভাগ পূর্বে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছিল যে গাড়িতে তিনিই ছিলেন।

ক্যাথরিনের স্বামী হলেন মাইকেল টোসিয়ানি, যিনি দলের ওয়েবসাইটে ইয়াঙ্কিসের অংশীদারিত্বের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসাবে তালিকাভুক্ত।

এমটিএ নিউ ইয়র্ক সিটি ম্যারাথন আয়োজকদের এই বছরের রেস থেকে হারানো রাজস্বের জন্য $ 750,000 প্রদানের দাবি করেছে: রিপোর্ট

দলটি “অকল্পনীয় ক্ষতি” সম্পর্কে একটি বিবৃতি জারি করেছে।

“ক্যাথি টোসিয়ানির আকস্মিক এবং মর্মান্তিক ক্ষতির পরে ইয়াঙ্কিস পরিবার যে বিধ্বংসী প্রভাব অনুভব করেছে তা শব্দগুলি প্রকাশ করতে পারে না,” বিবৃতিতে বলা হয়েছে। “ক্যাথি আমাদের ফ্রন্ট অফিসের কর্মীদের প্রিয় ছিল, যিনি ইয়াঙ্কিস সংস্থা এবং স্টেইনব্রেনারের জন্য দুই দশকেরও বেশি সময় ধরে নিবেদিত পরিষেবার জন্য তার স্বামী মাইকেলের প্রতি তার উদারতা, বুদ্ধিমত্তা, হাস্যরসের অনুভূতি এবং দুর্দান্ত ভালবাসা অনুভব করার এবং প্রত্যক্ষ করার সুযোগ পেয়েছিলেন। পরিবার.

ইয়াঙ্কিস হ্যাট গ্লাভস এবং বাদুড় দ্বারা ঘেরা

27 জুন, 2023-এ ক্যালিফোর্নিয়ার ওকল্যান্ডে অ্যাথলেটিক্সের বিরুদ্ধে একটি খেলার আগে একটি নিউ ইয়র্ক ইয়াঙ্কিস টুপি ডাগআউটে দেখা যায়। (লাচলান কানিংহাম/গেটি ইমেজ)

“যেহেতু আমরা মাইকেল, তার কন্যা অ্যালেক্স এবং জুলিয়া এবং পুরো তোসিয়ানি পরিবারের বেদনা এবং শোক ভাগ করে নিই, এই অকল্পনীয় ক্ষতি কাটিয়ে উঠতে আমাদের পূর্ণ সমর্থন এবং নিঃশর্ত ভালবাসা দেওয়ার জন্য ইয়াঙ্কিরা তাদের সাথে দাঁড়িয়েছে।”

দুর্ঘটনাটি বুধবার বিকেল 5:30 টার দিকে Armonk এলাকায় একটি ভারী বৃষ্টিপাতের সময় ঘটেছিল, দমকা হাওয়ার সময় 50 মাইল প্রতি ঘণ্টা বেগে প্রবল বাতাসের সাথে।

ওয়েস্টচেস্টার ফায়ার ওয়্যার 5:40 নাগাদ ফেসবুকে পোস্ট করেছে যে ফায়ার এবং ইএমএস একটি গাছে প্রতিক্রিয়া জানিয়েছে যা একটি গাড়ির সাথে ধাক্কা খেয়ে ভিতরে থাকা একজন অপ্রতিক্রিয়াশীল ব্যক্তির সাথে।

সিবিএস নিউজ অনুসারে তোসিয়ানিকে তার বাড়ি থেকে এক মাইলেরও কম দূরে বলা হয়েছিল।

ডাগআউটে ইয়াঙ্কিসের টুপি

ক্যাথরিন “ক্যাথি” টোসিয়ানি, নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের এক নির্বাহীর স্ত্রী, বুধবার তার গাড়ি একটি গাছের সাথে পিষ্ট হয়ে মারা গেলেন। (জেফ রবিনসন/গেটি ইমেজের মাধ্যমে স্পোর্টসওয়্যার আইকন)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ফক্স নিউজ ডিজিটাল থেকে আরও মন্তব্যের অনুরোধের জন্য ইয়াঙ্কিস অবিলম্বে সাড়া দেয়নি।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

জিম পামার ওরিওলস সম্প্রচারক কেভিন ব্রাউনের 2023 এর জন্য সাসপেনশন নিয়ে রসিকতা করেছেন

News Desk

একজন লাঞ্ছিত ক্রীড়া ডাক্তার কারাগারে ছুরিকাঘাতের পরে হামলা থেকে বেঁচে থাকা ল্যারি নাসার কথা বলেছেন

News Desk

সন্তানদের জন্য কোপা আমেরিকা জিততে চান সুয়ারেজ

News Desk

Leave a Comment