নিউ ইয়র্কের প্রধান লিগ দলগুলির দ্বারা চলমান শিরোপা খরা শেষ করার চেষ্টায় ইয়াঙ্কিসের সাথে কারা যোগ দেবে?
খেলা

নিউ ইয়র্কের প্রধান লিগ দলগুলির দ্বারা চলমান শিরোপা খরা শেষ করার চেষ্টায় ইয়াঙ্কিসের সাথে কারা যোগ দেবে?

এমএলবি, এনএফএল, এনবিএ এবং এনএইচএল-এ খেলা হোম দলগুলির জন্য চ্যাম্পিয়নশিপের খরা – আমাকে চিন্তা করবেন না, এনওয়াইসিএফসি এবং গথাম এফসি ভক্তরা! – 1994 সাল থেকে তাদের প্রথম শিরোনামের জন্য রেঞ্জার্সের অনুসন্ধান শনিবার রাতে সূর্যোদয়ের পর সূর্যাস্তের কিছুক্ষণ পরে শেষ হওয়ার পরেও এই ক্রিয়া চলতে থাকে।

আমরা ইতিমধ্যেই জানি যে জায়ান্টরা 2012 সালের ফেব্রুয়ারিতে দ্বিতীয় সুপার বোলের জন্য ব্র্যাডি, বেলিচিক এবং প্যাট্রিয়টসকে পরাজিত করেছিল অনেক আগে, এবং এখানে কোনও ক্রীড়া অনুরাগীকে তাদের প্রিয় দলের বিভিন্ন ত্রুটির কথা মনে করিয়ে দেওয়ার দরকার নেই।

যাইহোক, কখনও কখনও আপনি বৃত্তাকার সংখ্যা সহ একটি পরিসংখ্যান দেখতে পান যা আপনাকে অনেক তাৎপর্য হিসাবে দেখে।

প্যান্থারদের হাতে ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এ ব্লুশার্টের নির্মূলের ফলে রেঞ্জার্স, আইল্যান্ডার, ইয়াঙ্কিজ, মেটস, নিক্স, নেটস, জেটস এবং জায়ান্টদের দ্বারা লোম্বার্ডি ট্রফি বারোটি উত্তোলনের পর থেকে মোট 100টি সিজনে পৌঁছেছে। অনেক বছর আগে. .

অতিরিক্তভাবে, আপনি যদি প্রতিটি দলের জন্য মোট খরার সময়কাল গণনা করেন, আমাকে বলা হয়েছিল কোন হিসাব থাকবে না! – এটি 287 সিজন, জেটদের 55 এবং গণনা, 51 এ নিক্স, 47 এ নেট (এনবিএতে এর আগে কখনো হয়নি), আইলস 41 এবং মেটস 37, রেঞ্জার্স এখন 30 বছর বয়সী (এবং) 84 বছরে একবার!), ইয়াঙ্কিদের বয়স 14 বছর, এবং জায়ান্টদের বয়স 12 বছর। (দ্রষ্টব্য: আমি ডেভিলস (2003) কে একটি হোম দল হিসাবে গণনা করব যেহেতু তাদের সমস্ত গেম আমাদের টেলিভিশন বাজারে সম্প্রচারিত হয়, যা মোট 308 সিজনে নিয়ে আসবে।)

নেটে ইগর শেস্টারকিনের বীরত্ব প্যান্থারদের ছয়টি খেলায় ইস্টার্ন কনফারেন্স ফাইনাল থেকে রেঞ্জার্সকে বাইরে পাঠানো থেকে বিরত রাখতে যথেষ্ট ছিল না। গেটি ইমেজের মাধ্যমে NHLI

যাইহোক, আজকের BTBP অনুশীলনের জন্য, আসুন প্রতিটি দলের বর্তমান শিরোপা সম্ভাব্যতা দেখে নেওয়া যাক, এই চারটি খেলায় কলেজিয়েট খরা বন্ধ করার জন্য স্থানীয় ফ্র্যাঞ্চাইজিগুলি সবচেয়ে কাছাকাছি রয়েছে।

ইয়াঙ্কি: মুলতুবি থাকা ফ্রি এজেন্ট জুয়ান সোটো এবং লাল-হট অ্যারন বিচারক বুগি ডাউনে M&M (ম্যান্টল এবং মারিস) পরিবেশে দোলা দিচ্ছে, কিন্তু ইয়াঙ্কিসের এই পতনের শুরুতে একটি শিরোনাম শট পাওয়ার আশা আশ্চর্যজনকভাবে একটি দুর্দান্ত পিচিং স্টাফের উপর নির্ভর করে রবিবার পর্যন্ত MLB-তে সেরা 2.78 ERA, সবই সাই ইয়াং অ্যাওয়ার্ড বিজয়ী গেরিট কোলের একটি পিচ ছাড়াই৷ বছরের সেরা রুকি লুইস গিল (7-1, 1.99) কি দ্বিতীয় ইনিংসের সময় একটি ইনিংস শাটআউট এড়াতে পারে?

নিক্স: টম থিবোডো এবং অল-স্টার গার্ড জালেন ব্রুনসন গার্ডেনে একটি দীর্ঘ-অনুপস্থিত সংস্কৃতি প্রতিষ্ঠা করেছেন, এবং দলের সভাপতি লিওন রোজ এই গ্রীষ্মে কীভাবে শিরোনামের বিরোধের ক্ষেত্রে বি থেকে পয়েন্ট সি-তে যেতে হবে সে সম্পর্কে বড় সিদ্ধান্তের মুখোমুখি হয়েছেন। সিজন-এন্ডিং কাঁধের অস্ত্রোপচারের পরে তিনি কি তাকে তিনবারের অল-স্টার জুলিয়াস র্যান্ডেলের সাথে ফিরিয়ে আনবেন, নাকি প্লে অফে নিক্সের রোস্টারে আপগ্রেড করার জন্য ড্রাফ্ট পিক সহ একটি প্যাকেজে তাকে ট্রেড করার চেষ্টা করবেন?

টম থিবোডো এবং জালেন ব্রুনসন আবারও নিক্সের বহুবর্ষজীবী প্লে অফের প্রতিযোগী করেছেন, তবে তারা যদি ফাইনালে ফ্র্যাঞ্চাইজি ফিরে পেতে চান তবে তাদের আরও সাহায্যের প্রয়োজন হবে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

বিজ্ঞপ্তি: শনিবারের হার এখনও আমাদের মনে তাজা, কিন্তু 2023-2024 প্রেসিডেন্স কাপ বিজয়ীর এখনও গোলে দুর্দান্ত ইগর শেস্টারকিন এবং একজন প্রতিভাবান খেলোয়াড় রয়েছে। কিন্তু তারকা আর্টেমি প্যানারিনের আরেকটি পোস্ট সিজন ফেডআউট, অন্যদের মধ্যে, আপনাকে অবাক করে দেয় যে জেনারেল ম্যানেজার ক্রিস ডুরি এমএসজিতে পিটার ল্যাভিওলেটের দ্বিতীয় বছরের জন্য রোস্টারে শীর্ষ মিশ্রণটি পরিবর্তন করতে দেখবেন কিনা।

প্লেন: আমার বয়স ছিল এক বছর যখন জো নামথ সুপার বোল III-তে তার গ্যারান্টি ব্যাক আপ করেছিলেন এবং কয়েক সপ্তাহ আগে তিনি 56 বছর বয়সী হয়েছিলেন। জেটসের খরা এখন 54 বছরের “এখন আমি শান্তিতে মরতে পারি” ছাড়িয়ে গেছে 1994 সালে মার্ক মেসিয়ারের জামিনের পিছনে সব কিছু জয় করার আগে রেঞ্জার্স সহ্য করেছিল। এবং 40-বছর বয়সী কিউবি অ্যারন এনএফএল-এর সেরা প্রতিরক্ষার একটি সম্পূর্ণ করেছেন . অ্যাকিলিসের অস্ত্রোপচারের পর রজার্সের কি যথেষ্ট বাকি আছে?

দৈত্য: জায়ান্টরা এই তালিকার মাঝখানে যথাযথভাবে অবতরণ করে, কারণ তারা সেখানেই তাদের দলের বিকাশে রয়েছে, সেটা কোয়ার্টারব্যাক ড্যানিয়েল জোনস সেই খেলোয়াড়ের কাছাকাছি খেলার চেষ্টা করুক যে তাকে 2022 সালে প্লে-অফ স্পটে নিয়ে গিয়েছিল বা যে খেলোয়াড়ের জন্য একটি রান করেছেন তার দল. গত বছর একটি অ-যোগাযোগ ACL আঘাত ভোগ করার আগে একটি প্যাচওয়ার্ক আক্রমণাত্মক লাইন পিছনে জীবন. স্যাকন বার্কলি চলে গেছে, কিন্তু প্রথম রাউন্ডের ওয়াইড রিসিভার মালিক নাবার্স জোন্সের জন্য দীর্ঘ সময়ের জন্য চাওয়া প্লেমেকার সরবরাহ করতে পারে।

রাক্ষস: 2023 সালে প্রথম রাউন্ডে রেঞ্জার্সকে পরাজিত করার পর নিউ জার্সি একধাপ পিছিয়ে যায় এবং প্লে-অফ মিস করে, কিন্তু জ্যাক হিউজ এবং জেসপার ব্র্যাটের নেতৃত্বে তরুণ কোর নতুন কোচ শেলডন কিফকে নিউয়ার্কে গড়ে তোলার জন্য প্রচুর প্রতিভা দেয়।

প্যাট্রিক রয় দেরী-মৌসুমের উত্থান প্রকৌশলী করেছিলেন যা দ্বীপবাসীদের পোস্ট-সিজনে ফিরে পেয়েছিল, কিন্তু সরাসরি প্রথম রাউন্ড থেকে বেরিয়ে আসা ঠেকাতে পারেনি। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্সের মাধ্যমে

দ্বীপবাসী: কোচিং পরিবর্তনের পর হল অফ ফেম গোলটেন্ডার প্যাট্রিক রয়কে বেঞ্চের পিছনে ফেলে, আইলস ছয় বছরে পঞ্চমবারের জন্য পোস্ট সিজনে যোগ্যতা অর্জন করতে এগিয়ে যায়। কিন্তু দ্বিতীয় সরাসরি প্রথম রাউন্ডের প্রস্থান দেখে মনে হচ্ছিল যেন লু লামোরিয়েলোর গ্রুপের জন্য কোনো শিরোপা চ্যালেঞ্জের উইন্ডোটি বন্ধ হয়ে যাচ্ছে।

মেটস: স্টিভ কোহেনের ক্লাব 2023 মৌসুম শুরু হওয়ার আগে এটি জয়ের জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করেছিল, কিন্তু চিত্তাকর্ষক শিখার কারণে অন্যদের মধ্যে অভিজ্ঞ স্টাড ম্যাক্স শেরজার এবং জাস্টিন ভারল্যান্ডারকে প্যান করা হয়েছে। পিট আলোনসো ফ্রি এজেন্সিতে যাওয়ার কারণে এবং গত বছরের WBC ইনজুরি ধ্বংসের পরে 2022 সালে এডউইন ডিয়াজ তার জাদুকে পুনরায় আবিষ্কার করতে না পারায় এই বছরের দলটি কয়েক সপ্তাহ ধরে হতাশাজনক ছিল।

জানলা: কেভিন ডুরান্ট, কিরি আরভিং এবং জেমস হার্ডেনকে সাইন করার জন্য ব্রুকলিনের সর্বাত্মক কৌশলটি বিপর্যয়ের মধ্যে শেষ হয়েছিল এবং বিগ থ্রি ছাড়িয়ে তাদের পুনরুদ্ধারের প্রথম বছরটি খুব বেশি ভাল ছিল না। 2023-24 সালে একটি 32-50 রেকর্ড এখন গ্রীষ্মে পরিণত হয়েছে এই মাসের শেষের দিকে নতুন কোচ জর্ডি ফার্নান্দেজকে তার আবর্তনে একীভূত করার জন্য এই মাসের শেষের দিকে কোন প্রথম রাউন্ড বা দ্বিতীয় রাউন্ড বাছাই করা হয়নি।

আজ ফিরে পেজ

নিউইয়র্ক পোস্ট নিউইয়র্ক পোস্ট

রেঞ্জাররা তাদের পেশী ফ্লেক্স করেনি

শনিবার রাতের একটি ভাইরাল ভিডিও প্যান্থারদের হাতে রেঞ্জার্সের ছয়-গেমের শাটআউটকে পুরোপুরি সংক্ষিপ্ত করে, যারা পূর্ব সম্মেলনের ফাইনাল জুড়ে আরও শারীরিক দল ছিল।

রেঞ্জার্স বেঞ্চের পিছনে একটি শার্টবিহীন ছেলে পিটার ল্যাভিওলেটের দৃষ্টি আকর্ষণ করেছিল যখন সে প্রথম পিরিয়ডের শেষের দিকে এবিসি-এর এমিলি কাপলানের সাথে একটি ইন-গেম সাক্ষাত্কার পরিচালনা করেছিল।

“পিটার ল্যাভিওলেটকে বরফের উপর ফ্লোরিডা প্যান্থার্সের পেশীর সাথে মোকাবিলা করতে হয়েছিল এবং তার পিছনের পেশীটি স্ট্যান্ডে ছিল,” ইএসপিএন প্লে-বাই-প্লে ঘোষক শন ম্যাকডোনাফ ব্যঙ্গ করেছেন।

প্যান্থাররা তাদের নিরলস শারীরিকতা ব্যবহার করে রেঞ্জার্সকে ছাড়িয়ে যায় এবং স্ট্যানলি কাপ ফাইনালে তাদের দ্বিতীয়বার উপস্থিত হয়। গেটি ইমেজ

সেই সময়ে স্কোরহীন খেলায় এটি একটি মজার ধারা এবং ক্রম ছিল, কিন্তু ল্যাভিওলেট এবং রেঞ্জার্সের কাছে ছয়টি খেলার বেশিরভাগ জুড়ে প্যান্থারদের আকার, গতি, গভীরতা এবং নির্মমতার জন্য খুব কম উত্তর ছিল। তারা সৌভাগ্যবান যে তাদের পাশে অ্যাক্রোবেটিক শেস্টারকিন ছিল যাতে তাদের ওভারটাইম জয় সহ বেশিরভাগ খেলায় তাদের স্ট্রাইকিং দূরত্বের মধ্যে রাখা হয়।

স্ট্যান্ডআউট প্রযোজক মিকা জিবানেজাদ, আর্টেমি প্যানারিন (গেম 6-এ তার হতাশা শেষ মিনিটের গোল পর্যন্ত), অ্যাডাম ফক্স এবং অন্যান্যদের পতনের সাথে এটি যোগ করুন এবং রেঞ্জার্সরা কী হতে পারে এবং তাদের কী প্রয়োজন তা প্রতিফলিত করার জন্য দীর্ঘ গ্রীষ্ম কাটাতে হবে। তাদের সেরা রেকর্ড পোস্ট করার পর পরবর্তী পদক্ষেপ নিতে পরিবর্তন করতে।

শুধু পরিষ্কার রাখুন

ক্যাটলিন ক্লার্কের সাথে অন্যান্য ডাব্লুএনবিএ খেলোয়াড়দের পরীক্ষা করার সাথে আমার কোন সমস্যা নেই, এবং আমি কোনভাবেই পরামর্শ দিচ্ছি না যে কাউকে ট্রানজিশনিং রুকিতে সহজে যেতে হবে কারণ সে পেশাদার গেমের সাথে সামঞ্জস্য করে।

কিন্তু চিন্ডি কার্টারের শনিবারের নকডাউন – এবং অ্যাঞ্জেল রেইস এবং তার স্কাই সতীর্থদের দ্বারা এর স্পষ্ট উদযাপন – লাইনটি অতিক্রম করেছে। অন্ততপক্ষে, ক্লার্কের জ্বরের সতীর্থদের সেই মুহূর্তে তার পাশে দাঁড়ানোটা মূল্যবান ছিল।

শনিবার জ্বরের এক-পয়েন্ট জয়ের সময় ক্যাটলিন ক্লার্ককে নামিয়ে আনার পরে শিকাগোর চিন্ডি কার্টার দেরিতে 1 পেনাল্টি পেয়েছিলেন। Getty Images এর মাধ্যমে স্পোর্টসওয়্যার আইকন

এই আঘাতের জন্য কার্টারকে জরিমানা করা হয়নি, তবে লিগ অন্তত তৃতীয় কোয়ার্টারে অফ-দ্য-বল ফাউলটিকে প্লে পর্যালোচনা করার পর একটি ফ্ল্যাগ্যান্ট ফাউল 1-এ উন্নীত করে।

লিগের প্রত্যেকের মনোযোগ থেকে উপকৃত হয় — এবং যোগ করা ডলার — প্রাক্তন আইওয়া তারকা তার রকি প্রচারণায় নিয়ে আসেন। বিরোধীদের এটির কারণে বাচ্চাদের গ্লাভস দিয়ে চিকিত্সা করার দরকার নেই, তবে কার্টারের মতো নাটকগুলি বিপজ্জনক এবং অপ্রয়োজনীয়।

আমরা কি পড়ি 👀

⚾ যদি এই মরসুমটি ইয়াঙ্কিজদের সাথে থাকার জন্য জুয়ান সোটোর জন্য একটি চাকরির ইন্টারভিউ হয়ে থাকে, তাহলে রবিবারের দুই রানের পারফরম্যান্সটি জায়ান্টদের সুইপ সম্পূর্ণ করার জন্য তাকে নতুন মেগা-ডিল পেতে অনেক দূর যেতে হবে যা তিনি চান।

⚾ মেটদের জন্য এটি একটি কঠিন কয়েক সপ্তাহ ছিল, এবং ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে রবিবারের শেষের দিকে আরেকটি লিড ফুঁ দিলেও ব্যথা কম হয়নি। যাইহোক, জোয়েল শেরম্যান যেমন লিখেছেন, ন্যাশনাল ফুটবল লিগ এতটাই নিরর্থক যে এমনকি মেটস এখনও নীচে তাকাতে পারে এবং প্লে অফ রান দেখতে পারে।

🏒 আপনি যদি ইগর শেস্টারকিন বা হেনরিয়েল লুন্ডকভিস্টের দক্ষতা পছন্দ করেন, তাহলে আপনি বেনোইট অ্যালেয়ারের কোচিংয়ের প্রশংসা করেছেন, যিনি দুই দশক ধরে রেঞ্জার্সের গোলকিপিং ক্যারিয়ার গঠনে সাহায্য করেছিলেন। যাইহোক, রেঞ্জার্স শীঘ্রই একজন নতুন গোলরক্ষক কোচকে স্বাগত জানাবে কারণ আল্লায়ার তার প্রতিদিনের কাজের চাপ কমিয়েছে।

🏀 শনিবার মেঝেতে নিতম্বের আঘাতে আঘাত করা যদি কেইটলিন ক্লার্কের পক্ষে যথেষ্ট বেদনাদায়ক না হয়, তবে লিবার্টির কাছে ব্লুআউট হারে তাকে 3 পয়েন্টে আটকে রাখা হয়েছিল এবং WNBA এর নম্বর 1 বাছাইয়ের জন্য একটি কঠিন সপ্তাহান্তে যোগ করা হয়েছিল।

🏒 কনর ম্যাকডেভিড 2006 সালের পর প্রথমবারের মতো অয়েলার্সকে স্ট্যানলি কাপ ফাইনালে পাঠাতে সাহায্য করেছিলেন, যেখানে তারা এই ফ্লোরিডা দলের মুখোমুখি হবে যা রেঞ্জার্স ভক্তরা উদযাপন করতে চায় না।

Source link

Related posts

টম ব্র্যাডি তার ভাইঝি মায়াকে তার UCLA সফটবল ‘উত্তরাধিকার’ আলিঙ্গন করতে সাহায্য করে: ‘ফাদার ফিগার’

News Desk

বিমানেই উঠতে দেওয়া হলো না সরফরাজদের

News Desk

ক্রিস ড্রুরির কেবল রেঞ্জার্সের মূলকে শক্তিশালী করার চেয়ে আরও বেশি কিছু করার আছে

News Desk

Leave a Comment