নিক্সের অদ্ভুত বক্তৃতার পর টম থিবোডো জিমি বাটলারকে জোরালো জবাব দেন
খেলা

নিক্সের অদ্ভুত বক্তৃতার পর টম থিবোডো জিমি বাটলারকে জোরালো জবাব দেন

টম থিবোডো, জোশ হার্ট এবং নিক্স সম্পর্কে জিমি বাটলারের উদ্ভট এবং ভাইরাল বিবৃতিগুলি ড্রেক এবং কেনড্রিক লামারের প্রতিদ্বন্দ্বী করার জন্য আলোচনার অধিবেশনে পরিণত হয়নি।

যাইহোক, থিবোডো বাটলারের ঘুষি সম্পর্কে স্পষ্টভাবে সচেতন ছিলেন যা সপ্তাহান্তে আগে রিপোর্ট করা হয়েছিল। টেরিটাউনে রবিবারের অনুশীলনের পরে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে নিক্স কোচ তার প্রাক্তন তারকা খেলোয়াড়ের কথা তার কাছে ফিরিয়ে নিয়েছিলেন।

“কে?” “আমি তাকে চিনি না,” থিবোডো ডেডপ্যান করে, যোগ করার আগে, তিনি হাসতে হাসতে ঘর থেকে বেরিয়ে গেলেন, “কিন্তু আমি তাকে মারব।”

নিক্স কোচ টম থিবোডো 5 মে, 2024-এ অনুশীলনে সাংবাদিকদের সাথে কথা বলছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

বাটলার, যিনি টুর্নামেন্ট চলাকালীন তার হাঁটুতে চোট পাওয়ার পর সেলটিক্সের কাছে হিটের প্রথম রাউন্ডে হারেনি, তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে বলেছেন যে “বোস্টন হোম হবে” যদি তিনি সেই সিরিজে খেলেন এবং তারপরে অদ্ভুতভাবে যোগ করেন যে “নিউ ইয়র্ক অবশ্যই বাড়িতে একজন রাজা হবে।”

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

বাটলার, ছয়বারের অল-স্টার যিনি বুলস এবং টিম্বারওলভসের হয়ে থিবোডোর সাথে খেলেছিলেন, নিক্স কোচ সম্পর্কেও বলেছিলেন: “আমি থিবসকে ভালবাসি, কিন্তু আমি থিবসকে চাই না। থিবস, আমি তোমাকে ভালবাসি, বাবু, কিন্তু আমি চাই তোমাকে মারতে চাও তুমি আমাকে চাও।”

জিমি বাটলার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে নিক্সকে ডাকলেন। এক্স/ক্রিস্টালস্কার 21

বাটলার অ্যান্ড দ্য হিট এক বছর আগে প্লে অফের দ্বিতীয় রাউন্ডে নিক্সকে পাঠিয়েছিল।

বাটলার, 34, হার্ট সম্পর্কে ভিডিওতে জিজ্ঞাসা করা হয়েছিল, যিনি নিক্সের 76ers-এর প্রথম রাউন্ডের নির্মূলের গেম 6-এ সিরিজ জয়ী 3-পয়েন্টার করেছিলেন।

“এফকে এর মানে কি আমার কাছে? জোশ হার্ট? আসুন, ম্যান,” বাটলার জবাব দিল।

5 মে, 2024-এ নিক্স অনুশীলনের সময় জোশ হার্ট। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

হার্ট, যিনি প্রথম রাউন্ডে প্রতি খেলায় 46.3 মিনিটে 16.8 পয়েন্ট এবং 12.3 রিবাউন্ড গড়েছিলেন, বাটলারের একটি বিপথগামী ক্যাচ দেখে অবাক হয়েছিলেন।

“আমি জানি না কেন আমার নাম এসেছে,” হার্ট পেসারদের বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডের গেম 1 এর একদিন আগে বলেছিলেন। “আমি এখানে আছি, শুধু মজা করছি, নিজের কাজ নিয়ে চিন্তা করছি, মজা করার চেষ্টা করছি। এটাই সব।”

Source link

Related posts

লস এঞ্জেলেস টাইমস রিপোর্টার বিতর্কিত LSU কলামের জন্য ক্ষমা চেয়েছেন: ‘এটি খারাপভাবে ব্যর্থ হয়েছে’

News Desk

কেনটাকি ডার্বি বিজয়ী মিস্টিক ড্যান ট্রিপল ক্রাউনকে বাঁচিয়ে রেখে প্রিকনেসে রান করেন

News Desk

LIV গল্ফ সদস্য প্যাট পেরেজ একটি হৃদয়বিদারক ইনস্টাগ্রাম পোস্টে তার ভাইয়ের ক্ষতির জন্য শোক প্রকাশ করেছেন

News Desk

Leave a Comment