নিক্সের জালেন ব্রুনসন 2021 ম্যাভেরিক্স নাটকের পরে রিক কার্লাইলের মুখোমুখি হওয়ার সুযোগ পান
খেলা

নিক্সের জালেন ব্রুনসন 2021 ম্যাভেরিক্স নাটকের পরে রিক কার্লাইলের মুখোমুখি হওয়ার সুযোগ পান

2021 সালে ম্যাভেরিক্স কোচ হিসেবে রিক কার্লিসলের চূড়ান্ত খেলায়, জ্যালেন ব্রুনসন প্লে অফের প্রথম রাউন্ডে ক্লিপারদের কাছে গেম 7 হেরে বেঞ্চের বাইরে 10 মিনিট খেলেছিলেন।

ব্রুনসন শনিবার জোর দিয়েছিলেন যে গার্ডেনে প্রথম খেলায় সোমবার কার্লিসেল এবং পেসারদের মুখোমুখি হওয়ার জন্য নিক্স প্রস্তুত হওয়ায় তার অতিরিক্ত অনুপ্রেরণার প্রয়োজন নেই, কিন্তু ইএসপিএন রিপোর্টার টিম ম্যাকমাহন, যিনি ডালাসে এটি কভার করেছেন, হুপ কালেক্টিভে বলেছেন, “আমি আপনাকে নিশ্চিত করতে পারি।” : (ব্রুনসন) সেই সিরিজে বেঞ্চ হওয়ার কথা মনে পড়ে।

উদীয়মান নিক্স তারকা কার্লাইলের সাথে জড়িত সেই দৃশ্যের বিষয়ে শনিবার জিজ্ঞাসা করলে তিনি কামড় দেননি, যিনি পেসারদের 47-35 নিয়মিত-সিজন রেকর্ডে নেতৃত্ব দিয়েছিলেন এবং বক্সের দ্বারা প্রথম রাউন্ডে বাদ পড়েছিলেন।

“সত্যি বলতে, আমি শেষবার বলেছিলাম, আপনি এখন প্লে অফে আছেন, কোনও অতিরিক্ত প্রণোদনা নেই,” টেরিটাউনে অনুশীলনের পরে ব্রুনসন বলেছিলেন। “এটা তাই। অতীতই অতীত। রিক আমাকে লিগে স্বাগত জানিয়েছে এবং আমাকে খেলোয়াড় হতে সাহায্য করেছে (আমি আজ আছি) এবং প্রথম দিন থেকেই আমাকে বড় হতে সাহায্য করেছে।”

জালেন ব্রুনসন নিক্সকে আরেকবার প্লে অফের দ্বিতীয় রাউন্ডে নিয়ে যান। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“প্রশিক্ষকদের এমন সিদ্ধান্ত নিতে হবে যা তাদের দলের জন্য সেরা কাজ করে। এটি ঘটেছে, এবং আমরা সেখান থেকে এগিয়ে যাচ্ছি।”

ম্যাভেরিক্সের সাথে ব্রুনসনের ভূমিকা পরবর্তী মৌসুমে জেসন কিডের অধীনে প্রসারিত হয় এবং সে গ্রীষ্মে নিক্সের সাথে ফ্রি এজেন্ট হিসাবে স্বাক্ষর করার আগে 2022 সালে 18টি সিজন পরবর্তী গেমে গড়ে 34.9 মিনিট ছিল।

প্রাক্তন ভিলানোভা তারকা নিউইয়র্কে তার দ্বিতীয় সিজনে নিয়মিত মৌসুমে ২৮.৭ পয়েন্ট নিয়ে এনবিএ-তে চতুর্থ স্থান অর্জন করেন এবং নিকসের সিক্সার্সের ছয়-গেম শাটআউটে প্রতি খেলায় এনবিএ- সেরা ৩৫.৫ পয়েন্টে উন্নীত হন। প্রথম পর্ব.

ইন্ডিয়ানা পেসারের প্রধান কোচ রিক কার্লাইস গেম 6-এ মিলওয়াকি বাক্সের বিরুদ্ধে প্রথমার্ধে তার দলকে নির্দেশ দিচ্ছেন। এপি

ব্রুনসনের আগমনের পর এটি ছিল টানা দ্বিতীয় বছর যে নিক্স পোস্ট-সিজনে অগ্রসর হয়েছিল, এবং 1992-2000 থেকে তারা সরাসরি নয়টি প্রথম রাউন্ড সিরিজ জয়ের পর প্রথমবার এটি ঘটেছিল।

“জ্যালেন ব্রুনসন এমন একজন ব্যক্তি যার সাথে আপনি কখনই বাজি ধরবেন না,” কার্লাইল শনিবার ইন্ডিয়ানাতে সাংবাদিকদের বলেছেন। “আপনি এই লোকটির বিরুদ্ধে বাজি ধরছেন না। আমি জানি না যে কেউ এটি আসতে দেখেছে কিনা, তিনি এখন দুই বছর ধরে কী অর্জন করেছেন, তবে আপনি যদি তাকে জানেন এবং তার চরিত্রটি জানেন তবে আপনি অবাক হবেন না। আপনি হতবাক হবেন না। ”

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

কার্লাইলের মতে, 2018 সালে দ্বিতীয় রাউন্ডে মাভস দ্বারা খসড়া করার আগে তিনি ভিলানোভাতে ব্রুনসন পরিদর্শন করেছিলেন, তিনি যোগ করেছেন যে তিনি প্রোগ্রামের সাথে যুক্ত বেশ কয়েকজনকে জিজ্ঞাসা করেছিলেন যে স্কুল ইতিহাসের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড় কে।

“দিনের শেষে, সবাই একইভাবে সাড়া দিয়েছিল, জালেন ব্রুনসন,” কার্লাইল বলেছিলেন। “সুতরাং এমন একটি প্রোগ্রাম আছে যেখানে তিনটি জাতীয় চ্যাম্পিয়নশিপ রয়েছে এবং সে তাদের দুটির একটি বড় অংশ ছিল। সে খুব বিশেষ, এবং ডালাসে তার সাথে কাজ করা দুর্দান্ত ছিল কারণ আমি মনে করি সে তিন বছর সময় নিয়েছে।”

2019 সালে একটি খেলা চলাকালীন জ্যালেন ব্রুনসন এবং রিক কার্লিসেল কথা বলছেন। এপি

“শুধু পেশাদার, দুর্দান্ত চরিত্র, দুর্দান্ত বাস্কেটবল, খেলার প্রতি দুর্দান্ত শ্রদ্ধা এবং ভালবাসা। আপনি তার সম্পর্কে যথেষ্ট দুর্দান্ত জিনিস বলতে পারবেন না এবং তিনি কী অর্জন করেছেন। তিনি স্পষ্টতই একজন অত্যন্ত দক্ষ খেলোয়াড়, তবে কী অর্জন করার জন্য তার অদম্য ইচ্ছাশক্তি রয়েছে। নাশকরা মনে করেন না তিনি পারবেন।”

ব্রুনসন, যিনি এই সিরিজে অল-স্টার গার্ড টাইরেস হ্যালিবারটনের সাথে মুখোমুখি হবেন, এই মৌসুমে পেসারদের বিরুদ্ধে তিনটি ম্যাচে প্রতি গেমে 35.7 পয়েন্ট করেছেন।

“গত দুইবার আমরা তাকে খেলতে খেলতে একটি খেলায় 40টি গোল এবং অন্যটিতে 39টি গোল করে সে প্লে অফে এগিয়ে ছিল,” কার্লাইস বলেছেন, “এটা খুব স্পষ্ট যে সে মৌসুমে একটি উচ্চ স্তর অর্জন করেছে৷ , এবং তিনি এটি বজায় রেখেছেন এবং/ “অথবা পোস্ট সিজনে তাকে অতিক্রম করুন, যা করা একটি কঠিন কাজ।”

Source link

Related posts

সাকিব যখন হয়ে গেলেন ‘মোস্তাফিজ’

News Desk

নিশাঙ্কার ব্যাটে লড়াকু সংগ্রহ লঙ্কানদের

News Desk

জোয়ি চেস্টনাট অবাক হতে পারে না যে নাথনের 2024 হট ডগ খাওয়ার প্রতিযোগিতা নিষিদ্ধ করা হয়েছিল: ‘গ্রীষ্ম’

News Desk

Leave a Comment