নিক্সের জোশ হার্ট আরেকটি দুর্দান্ত 48-মিনিটের প্রচেষ্টায় রাখে: ‘ডুড ইজ পাগল’
খেলা

নিক্সের জোশ হার্ট আরেকটি দুর্দান্ত 48-মিনিটের প্রচেষ্টায় রাখে: ‘ডুড ইজ পাগল’

বেসবলের সম্পূর্ণ বুলপেন র‍্যান্ডি জনসন এবং রয় হ্যালাডে-র সাথে অনেকটাই চলে গেছে, কিন্তু জোশ হার্ট এই এনবিএ প্লেঅফগুলিতে ওয়ার্কহরস যুগ ফিরিয়ে আনছেন।

পেসারদের বিরুদ্ধে নিক্সের গেম 1 জয়ের পুরো সময় জুড়ে হার্ট কোর্টে ছিলেন, তৃতীয়বার তিনি দলের প্রথম সাতটি সিজন পরবর্তী প্রতিযোগিতায় দূরত্ব অতিক্রম করেছেন।

ডো-ইট-অল উইঙ্গারও 76ers-এর বিরুদ্ধে গেম 2-এ 48 মিনিট লগ করেছিল এবং সেই সিরিজের 5 গেমে নিক্সের ওভারটাইম হারের সমস্ত 53 মিনিট খেলেছিল।

জোশ হার্ট নিক্সের হয়ে প্রথম পূর্ণাঙ্গ খেলা খেলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমি বলব কারণ এটি তাকে অনুশীলন না করা থেকে বাঁচায়,” সতীর্থ জালেন ব্রুনসন যখন জিজ্ঞাসা করেছিলেন যে 6-ফুট-4 হার্টের শক্তি কোথা থেকে আসে, “তাই, হ্যাঁ, আমি জানি না। মানুষ.

“লোকটা এমনই পাগল।

হার্ট, যিনি জানুয়ারির শেষের দিকে জুলিয়াস র‌্যান্ডেলের কাঁধে চোট না পাওয়া পর্যন্ত এই সিজনে স্টার্টার হননি, সোমবার রাতে 24 পয়েন্ট নিয়ে আরেকটি চিত্তাকর্ষক খেলা খেলেছিলেন – সিজন পরবর্তী খেলায় তার ক্যারিয়ার সেরা — সেইসাথে 13টি রিবাউন্ড, আটটি অ্যাসিস্ট এবং দুটি স্টিল। সে চুরি করে।

তৃতীয় কোয়ার্টারে ইন্ডিয়ানা পেসারদের গার্ড টিজে ম্যাককনেল তাড়া করার সময় জোশ হার্ট বল পাস করেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“এটা ভাল লাগছিল আপনি প্রতিবার জিততে যাচ্ছেন,” হার্ট পরে বলেন, “আমি মনে করি এটি (টম থিবোডো) দিয়ে শুরু হয়। টিবস কখনই সন্তুষ্ট হয় না।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

“আমি নিশ্চিত যে সে সম্ভবত আজ রাতে গেম ফিল্ম দেখবে, হতে পারে ছ’টায় উঠবে এবং ফ্যাসিলিটিতে যাবে এবং আরও কিছু ফিল্ম দেখবে, আমাদের প্রস্তুত কর (গেম 2-এর জন্য) এবং একটি দল হিসাবে, আমরা এখনও আরও চাই আমরা দিনের শেষে জানি এটা একটা জয় নিয়ে আমরা উত্তেজিত হতে পারি না…কিন্তু একটা জয়ই একটা জয়।”

জোশ হার্ট পেসারদের বিরুদ্ধে নিক্সের গেম 1 জয়ের অন্যতম প্রধান খেলোয়াড় ছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

থিবোডো বলেছিলেন যে তিনি 29 বছর বয়সী হার্টের সাথে পুরো খেলা জুড়ে যোগাযোগ করছেন তার এমনকি ছোট বিরতির প্রয়োজন কিনা তা দেখার জন্য, তবে তিনি বলেছিলেন যে ফিফা ওয়ার্ল্ডে গত গ্রীষ্মে ইউএসএ টিম ব্রুনসনের সাথে খেলার পরে হার্ট এই মৌসুমে “দারুণ আকারে” প্রবেশ করেছে। কাপ.

থিবোডেউ বলেন, “যদি তাকে বেরোতে হয়, সে বের হয়ে যাবে।” “এই মুহুর্তে, আমরা শর্টহ্যান্ডেড করছি। এটি আমাদের জেতার সেরা সুযোগ দেয়। এর মানে যদি আমরা অনুশীলনে সংক্ষিপ্ত হব, তাহলে অনুশীলনে আমাদের শর্টহ্যান্ড করা হবে।”

“তবে সে নিজেকে প্রস্তুত করার এবং পুনরুদ্ধার করার জন্য একটি ভাল কাজ করবে এবং তারপরে আমরা জয়ের উপায় খুঁজে বের করব যদি একজন খেলোয়াড়কে আরও মিনিট খেলতে হয়, সে আরও মিনিট খেলবে।

Source link

Related posts

ক্রিস ড্রুরির কেবল রেঞ্জার্সের মূলকে শক্তিশালী করার চেয়ে আরও বেশি কিছু করার আছে

News Desk

ভারতের ক্রিকেটে আর দেখা যাবে না রায়নাকে

News Desk

ব্রনি জেমসের এনবিএ ড্রাফ্ট কম্বাইন পারফরম্যান্সে উচ্চ এবং নিম্ন পরীক্ষা করা হয়েছে

News Desk

Leave a Comment