নিক্সের জোশ হার্ট 76ers বন্ধ করতে সাহায্য করার জন্য একটি বিশাল বালতি দিয়ে সজ্জিত আসে
খেলা

নিক্সের জোশ হার্ট 76ers বন্ধ করতে সাহায্য করার জন্য একটি বিশাল বালতি দিয়ে সজ্জিত আসে

ফিলাডেলফিয়া — জোশ হার্ট আশা করছিলেন যে 76ers তাকে শট করার জন্য চ্যালেঞ্জ জানাবে, এমনকি সিরিজের আগে দীর্ঘ পরিসর থেকে সাফল্য পেয়েও।

হার্ট সম্ভবত তার ক্যারিয়ারের সবচেয়ে বড় 3-পয়েন্টার, 25.1 সেকেন্ড বাকি থাকা একটি ক্লাচ শট, 76ers-এ বৃহস্পতিবার রাতে নিক্সকে 118-115 জয়ের দিকে নিয়ে যেতে।

“জোশ ছিল জোশ,” কোচ টম থিবোডো ম্যাচের পরে বলেছিলেন। “সে একজন খেলোয়াড়। সে শুটিংয়ে অনেক সময় দেয়। আমার সবসময় মনে হয় আমি জানি না এটা তার সম্পর্কে কী। তার অনেক অস্পষ্টতা আছে, যা আপনার দলকে ভালো করে তোলে।

“আমি সবসময় বিশ্বাস করি যে যখন একটি বড় সুযোগ আসে, তখন এটি প্রবেশ করতে যাচ্ছে। সে সেই ক্ষমতা পেয়েছে। যখন আপনার আক্রমণাত্মক রিবাউন্ডের প্রয়োজন হয়, তখন সে তিন, চার, পাঁচ জনের মধ্য দিয়ে যাবে এবং এটি পাবে। এটি একটি আলগা বল। , এবং কিছু ঘটবে এটি কেবল একটি ভয়ানক এবং প্রচণ্ড প্রতিদ্বন্দ্বী।”

জোশ হার্ট সুযোগ পেলেই 3-পয়েন্টার নেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

হার্ট নিয়মিত সিজনে 3-পয়েন্ট রেঞ্জ থেকে মাত্র 31.0 শতাংশ শট করেছে, ট্রেল ব্লেজারদের সাথে তার ব্যবসার পরে গত মৌসুমের শেষের দিকে নিক্সের সাথে 25টি গেমে 51.9 শতাংশ স্কোর করা থেকে একটি তীব্র পতন।

এনবিএ প্লে অফে নিক্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

কিন্তু Jalen Brunson সমাবেশ এবং হার্ট তাদের পরাজিত করার জন্য সিক্সার্সের গেম প্ল্যানের সাথে, তিনি প্রথম তিনটি গেমের প্রতিটিতে চারটি 3-পয়েন্টার এবং বৃহস্পতিবার আরও তিনটিতে আঘাত করেছিলেন।

হার্ট নিক্সের সাথে তার সুযোগ হাতছাড়া করেননি। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

হার্ট তার সতীর্থকে উল্লেখ করে বলেছিলেন: “একটি ঘূর্ণন ছিল, স্পষ্টতই তারা জিবিকে আক্রমণ করেছিল, তাই আমি জানতাম (থেরেসি) ম্যাক্সি আমার পাশেই ছিল, তাই আমার প্রথম প্রবৃত্তি ছিল যদি তারা ঘোরে, টাই রেফার করে।” তার সতীর্থের কাছে। ডোন্টে ডিভিন্সেনজো। “অবশ্যই খেলার পরিকল্পনা ছিল আমাকে ঘোরানো না।

“দ্বিতীয়বার আমি দেখলাম যে তারা বাঁক নিচ্ছে না, আমি আমার পা লাগিয়েছিলাম এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় বলটি আঘাত করেছি।”

হার্ট নিক্সের জন্য একটি শক্তিশালী প্রথম রাউন্ড সিরিজ শেষ করেছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

হার্টের 3-পয়েন্টার 76ers-এর উপর জয় নিশ্চিত করতে সাহায্য করেছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

হার্ট প্রতি গেমে 46.3 মিনিটে 16.8 পয়েন্ট, 12.3 রিবাউন্ড এবং 4.5 অ্যাসিস্ট নিয়ে সিরিজ শেষ করে, যার মধ্যে গেম 5-এ 53 মিনিট এবং গেম 6-এ আরও 46 মিনিট।

হার্ট, যার হাঁটুতে বরফের প্যাক ছিল সকালের শ্যুটআউটের পরে, দ্বিতীয় কোয়ার্টারে তার গোড়ালি মচকে যায় কিন্তু খেলায় থেকে যায়।

পার্কের খেলার মাঠের ভিতরে ও বাইরে যা হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“জোশ কখনই আউট হওয়ার কাছাকাছি নয়,” থিবোডো রসিকতা করে। “এটি একটি ক্ষণস্থায়ী চিন্তা ছিল, এবং আমি এটি পাস করতে দিয়েছিলাম।”

Source link

Related posts

বর্তমান গথাম এফসি-এনডব্লিউএসএল এলি ম্যানিং এবং প্যাট্রিক মাহোমসের জন্য বড়াই করার অধিকারের লড়াইয়ে নেতৃত্ব দিচ্ছে

News Desk

গল্ফের একটি অত্যাশ্চর্য প্রসারিত বিভিন্ন পথের দিকে নিয়ে যাওয়ার পরে জন রহম এবং স্কটি শেফলার মাস্টার্সে সংঘর্ষে জড়িয়ে পড়ে

News Desk

হারিকেনসের বিরুদ্ধে গেম 1 জয়ে রেঞ্জার্সের স্টার্টার ছিলেন মিকা জিবানেজাদ

News Desk

Leave a Comment