নিক্সের “নেক্সট ম্যান আপ” স্থিতিস্থাপকতা অবশেষে তার ব্রেকিং পয়েন্টে পৌঁছেছে
খেলা

নিক্সের “নেক্সট ম্যান আপ” স্থিতিস্থাপকতা অবশেষে তার ব্রেকিং পয়েন্টে পৌঁছেছে

একজন নিক্স অনুরাগীর জন্য, 54 বছরের মধ্যে উইলিস এবং ক্লাইড যেভাবে সবচেয়ে বড় সম্ভাব্য গেম 7 তে গার্ডেনকে রক্ষা করেছিলেন সেইভাবে আপনি যে বাস্কেটবল দলটিকে রক্ষা করতে ভালবাসেন তার চেয়ে বড় রোমাঞ্চ আর কিছু নেই৷

সেটা ছিল সপ্তম স্বর্গ। সেভেনথ অ্যাভিনিউতে।

এটি গত বছর অনেক নিক্সের জন্য সপ্তম স্বর্গ বলে মনে করা হয়েছিল যে আগুন এবং গর্জন তারা ইন্ডিয়ানাতে শুনে থাকতে পারে।

এই সপ্তম স্বর্গ নিউ ইয়র্ক হতে অনুমিত ছিল একটি দল ক্লান্ত এবং আউট আগামীকাল পর্যন্ত ধোঁয়া.

এই সপ্তম স্বর্গের শেষ হওয়ার কথা ছিল সেল্টিকদের সাথে! যে দল হারতে রাজি হয়নি তার জন্য রাস্তায় নেমে আনন্দ ও উদযাপন।

সপ্তম স্বর্গ নেই

Donte DiVincenzo তৃতীয় ত্রৈমাসিক সময় মাঠে প্রতিক্রিয়া. চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

পরিবর্তে জাহান্নাম.

এবং অবশ্যই পেসার 130 এবং নিক্স 109 শেষ হয়েছিল জ্যালেন ব্রুনসনকে চতুর্থ ত্রৈমাসিকের জন্য একটি ভাঙা বাম হাতের জন্য বাধ্য করা হয়েছিল যা দ্রুতগতির টাইরেস হ্যালিবারটনের হাঁটুতে আঘাত পেয়ে ভুগছিল বলে মনে হয়েছিল।

ভাঙা বাঁ হাত, ভাঙা স্বপ্ন।

“আমি আমার দলকে এগিয়ে যেতে সাহায্য করার জন্য যথেষ্ট ভাল খেলতে পারিনি,” তিনি বলবেন।

যখন ব্রনসন, যিনি নিউইয়র্কের সবচেয়ে বড় তারকা হয়ে উঠেছেন, তাকে জিজ্ঞাসা করা হয়েছিল কেন তিনি এই বছরটি সফল হয়নি বলে পরামর্শ দিয়েছিলেন, তিনি বলেছিলেন: “আমরা কি একটি চ্যাম্পিয়নশিপ জিতেছি? আমরা কি কাছাকাছি এসেছি?”

যথেষ্ট কাছাকাছি নয়।

ম্যাডিসন স্কয়ার গার্ডেনে ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালে ইন্ডিয়ানা পেসারদের কাছে নিক্সের পরাজয়ে নিক্স ভক্তরা প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। মাইকেল নাগেল

গার্ডেন জনতা “এমভিপি” বলে স্লোগান দিয়েছিল, তাকে একটি উপায় খুঁজে বের করার জন্য অনুরোধ করেছিল, কারণ সে পুরো মরসুমে অনেকবার করেছে, কিন্তু সে পারেনি। ম্যাচ শেষে তার নাম জপতে থাকে তারা। এটি সমস্ত মরসুমে একটি উত্তপ্ত প্রেমের সম্পর্ক ছিল এবং ভাল কারণে।

“তারা আমার কাছে, এই দলের কাছে, আমার পরিবারের কাছে আশ্চর্যজনক হয়েছে… এটা সত্যিই আশ্চর্যজনক। তারা সত্যিই আশ্চর্যজনক হয়েছে,” ব্রনসন বলেছিলেন। শুধু তাদের এবং সবকিছুর জন্য এত কৃতজ্ঞ, এবং যে রাতে আমাদের শক্তির প্রয়োজন ছিল তারা আমাদের তা দিয়েছে। আমি সত্যিই বর্ণনা করতে পারি না যে এটি আমার কাছে কী বোঝায়, তবে তারা এই প্লে অফ রানে আমরা যা করতে পেরেছি তার চেয়ে অনেক বেশি প্রাপ্য, তারা আরও অনেক কিছুর যোগ্য।

তিনি মাঠ থেকে 17-এর জন্য 6-সহ 3-পয়েন্ট রেঞ্জ থেকে 1-এর জন্য-3-সহ নয়টি অ্যাসিস্ট সহ 17 পয়েন্টের জন্য।

“আমি বলব যে আমি যেভাবে খেলেছি তার ভালো-মন্দ আছে,” ব্রুনসন বলেছিলেন। “প্লেঅফের সময় আমি ব্যক্তিগতভাবে ভালো খেলেছি। নেতিবাচক দিকগুলো ছিল যে আমি আমার দলকে যেতে সাহায্য করার জন্য যথেষ্ট ভালো খেলিনি। আপনি বলতে পারেন আমি 7 গেমে চোট পেয়েছিলাম, এবং আমি 7 গেমে ভালো খেলিনি। আমরা 2-0 এবং তারপর 3-2 করেছি, তাই যখন আপনি আপনার দলকে সাহায্য করছেন না তখন আলাদাভাবে জিনিসগুলি দেখা কঠিন।”

পেসাররা ছিল সবচেয়ে স্থিতিস্থাপক, বুদ্ধিমান, সবচেয়ে কঠিন… এবং স্বাস্থ্যকর দল।

জোশ হার্ট (পেটের স্ট্রেন) এবং ওজি অনুনোবি (হ্যামস্ট্রিং) খেলবেন এমন খবর পেসারদের বিরক্ত করেনি বা নিক্সকে অনুপ্রাণিত করেনি। অ্যানুনোবি (পাঁচ পয়েন্ট) মাত্র পাঁচ মিনিট খেলবে এবং রক্ষণাত্মকভাবে দায়বদ্ধ। ব্রেভহার্ট (37 মিনিটে 10 পয়েন্ট, আটটি রিবাউন্ড এবং পাঁচটি অ্যাসিস্ট) তিনি যা করতে পারেন তা করেছিলেন।

লেকার্সের বিরুদ্ধে চ্যাম্পিয়নশিপের 7 গেমে ক্লাইড ফ্রেজিয়ার যে বয়সের মতো দিন কাটাতেন, সেরকম দিনের জন্য ব্রুনসনে নিক্সের তাদের সেরা খেলোয়াড়ের প্রয়োজন ছিল।

একটি বিকেলে যখন ডোন্টে ডিসেনজো (39 পয়েন্ট, নয়টি 3-পয়েন্টার) এবং অ্যালেক বার্কস (27 মিনিটে 26 পয়েন্ট) গার্ডেন জনতাকে বিদ্যুতায়িত করেছিলেন এবং তাদের আশার বিপরীতে আশা জাগিয়েছিলেন, ব্রুনসনের সেরা সংস্করণটি নিক্সকে ফাইনালে নিয়ে যেতে পারত। ইস্টার্ন কনফারেন্স ফাইনাল।

পেসাররা ব্রনসনের হাত থেকে বল নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে নিক্স সাপের মাথা কেটে ফেলে।

তার ভুল পাস টার্নওভার হ্যালিবার্টন লে-আপের দিকে পরিচালিত করে যা পেসারদের 82 এবং নিক্স 70-এ রাখে কিছুক্ষণ পরে নিক্স 22-পয়েন্ট হাফটাইম ঘাটতি 73-67 এ নামিয়ে দেয়।

এ সময় পার্কে শোরগোল পড়ে যায়।

ম্যাডিসন স্কয়ার গার্ডেনের দানব জেগে উঠেছে।

কিন্তু শুধুমাত্র সাময়িকভাবে।

একটি পাঁচ-সেকেন্ডের ইনবাউন্ড লঙ্ঘন এবং একটি চুরি করা ইনবাউন্ড পাস তৃতীয় ত্রৈমাসিকে কারণটিকে সাহায্য করেনি৷

ব্রুনসন প্রথমার্ধে 53.7 সেকেন্ড বাকি রেখে অ্যান্ড্রু নেমবার্ডের বিরুদ্ধে একটি তিন-পয়েন্টের খেলা রূপান্তরিত করেছিলেন এবং এখানে তারা “এমভিপি” উচ্চারণ করছিলেন, প্যাসকেল সিয়াকাম বিরতির ঠিক আগে একটি লেআপ প্রত্যাখ্যান করার আগে। পেসাররা তাদের প্রথম 27টি শটের মধ্যে 22টি করেছে, যার বেশিরভাগই খুব সহজ, এবং ডাউনটাউন ইন্ডিয়ানাপোলিস থেকে 10-এর বিনিময়ে 9টি ছিল। তারা প্রথমার্ধে মাঠ থেকে 76.3 শতাংশ শট করেছিল – এনবিএর প্লে-বাই-প্লে যুগে যে কোনও টাইব্রেকারে যে কোনও দলের সর্বোচ্চ মার্ক।

নং 43 প্যাসকেল সিয়াকাম একটি শট নেয় যখন 2 নং নিউ ইয়র্ক নিক্স গার্ড মাইলেস ম্যাকব্রাইড তৃতীয় ত্রৈমাসিকে ডিফেন্স থেকে পিছিয়ে যায়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

গার্ডেন প্রথম দিকে এবং প্রায়শই “ডি-ফেনস” উচ্চারণ করত এবং নিক্স কখনো শোনেনি।

সিজনে চব্বিশ মিনিট বাকি। 15 কম। এমভিপি ব্রুনসনের জন্য এখনও সময়।

তিনি দেখান না.

তৃতীয় কোয়ার্টারে 4:06 বাকি থাকতেই তিনি কিছুক্ষণের জন্য মাঠ ছাড়েন।

“আমি ভেবেছিলাম আপনার সাথে সৎ হতে আমি এটিকে গোলমাল করেছি,” ব্রনসন বলেছিলেন। “আমি নিচের দিকে তাকালাম এবং বুঝতে পারলাম কিছু ভুল ছিল।”

তারপর বাস্কেটবল দেবতারা নিশ্চিত করলেন যে তিনি পারবেন না।

টম থিবোডো বলেছেন, “আমি জানতাম যখন সে তৃতীয় সেটে বেরিয়ে এসেছিল যে কিছু ভুল ছিল।”

কেউ একজন ব্রুনসনকে জিজ্ঞাসা করেছিল যে এটি তার জন্য একটি অসহায় দর্শক হিসাবে কেমন ছিল, মরসুমটি শেষ হতে বাধা দেওয়ার চেষ্টা করতে পারেনি।

“এটি খারাপ ছিল,” তিনি বলেছিলেন, এবং তারপরে তিনি আবার এটি করেছিলেন।

নিক্স গার্ড জোশ হার্ট নং 3 এবং নিউ ইয়র্ক নিক্স গার্ড জালেন ব্রুনসন নং 11 দ্বিতীয় কোয়ার্টারে বেঞ্চে রয়েছেন৷ চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

সবচেয়ে খারাপ সময়ে, তিনি নিচের পরের মানুষ ছিলেন।

“একটি দল হিসাবে, আমাদের এই নেক্সট ম্যান আপ মানসিকতা ছিল এবং আমরা এটিকে হৃদয়ে নিয়েছিলাম,” ব্রনসন বলেছিলেন।

এটি পরাস্ত এবং জয় করার জন্য ব্রনসনের ঠান্ডা সংকল্প ছিল যা পরবর্তী মানুষের পরের মানুষের দুর্বল প্রভাবগুলিকে প্রশমিত করেছিল।

আগামী বছর পর্যন্ত অপেক্ষা করুন। আরেকবার.

“আমি মনে করি আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি হল পরিপূর্ণতার জন্য প্রচেষ্টা চালিয়ে যাওয়া,” ব্রনসন বলেছিলেন। “আমি কখনই সেই লক্ষ্যে পৌঁছাতে পারব না তা জেনে, আমার মানসিকতা হল যে আমাকে প্রতিদিন আরও ভাল হতে হবে। একজন খেলোয়াড় হিসাবে আমি যা করেছি তা আমি পরোয়া করি না, এর মানে কিছু নয়। আমার আরও ভাল হতে হবে। “

এটি একটি বাগান পার্টি হওয়ার কথা ছিল।

পরিবর্তে বাগান পোট্টি.

Source link

Related posts

তিন ফরমেটে এক অধিনায়ক চান সাকিব

News Desk

ফিফার র‌্যাঙ্কিংয়ে নাম উঠলো বাংলাদেশ নারী ফুটবল দলের

News Desk

দলে ফিরেই মমিনুলের অর্ধশতক

News Desk

Leave a Comment