নিক্স বনাম পেসার গেম 2 ভবিষ্যদ্বাণী: বুধবারের জন্য এনবিএ প্লে অফের মতপার্থক্য, বাছাই এবং বাজি
খেলা

নিক্স বনাম পেসার গেম 2 ভবিষ্যদ্বাণী: বুধবারের জন্য এনবিএ প্লে অফের মতপার্থক্য, বাছাই এবং বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

নিক্স ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালের গেম 1-এ 121-117 জিতে পেসারদের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে নয় পয়েন্টের ঘাটতি কাটিয়ে উঠেছে।

গেম 2 বুধবার রাতে দ্য গার্ডেনে শেষ হয়, হোম টিম ছয়-পয়েন্ট ফেভারিট হিসাবে খোলার সাথে, তবে বেশিরভাগ স্পোর্টসবুকে এই সংখ্যাটি -4.5-এ নেমে গেছে।

জয় সত্ত্বেও, আমি কিছু সতর্কতা চিহ্ন লক্ষ্য করেছি যা নিক্সের এগিয়ে যাওয়ার জন্য সমস্যা তৈরি করতে পারে।

পেসারদের বিশ্লেষণ

পেসাররা সিরিজের ওপেনারে প্রায় নিখুঁত খেলা খেলেন এবং এখনও খালি হাতে চলে আসেন।

তারা মেঝে থেকে 52.3 শতাংশ গুলি করেছে, টার্নওভার যুদ্ধে জয়ী হয়েছে (15-8) এবং পেইন্টের ভিতরে নিক্সকে ছাড়িয়ে গেছে (64-58)।

দ্য নিক্স গেমটি প্রাথমিকভাবে ফ্রি থ্রো লাইন থেকে জিতেছে, ইন্ডিয়ানাকে 22-15-এ ছাড়িয়েছে।

পেসারদের জন্য সুখবর হল যে তারা এনবিএ-তে সেরা রিবাউন্ডিং দলের বিরুদ্ধে তাদের আক্রমণাত্মক রক্ষণ বজায় রেখেছে। তারা সাতটি আক্রমণাত্মক বোর্ড নিয়ে নিক্সের আটটিতে শেষ করেছে।

এটা লক্ষণীয় যে ইন্ডিয়ানা খেলার গতিও ঠিক করেছে, যেমনটি এই মরসুমে চারটি মিটিংয়ের তিনটিতে করেছে।

এনবিএ অ্যাডভান্সড পরিসংখ্যান অনুসারে, গেম 1-এর 98টি সম্বল ছিল – একটি প্লে অফ গেমের জন্য একটি বিশেষভাবে উচ্চ সংখ্যা এবং একটি যার মধ্যে নিক্স রয়েছে, যারা নিয়মিত সিজন গতিতে সর্বশেষ স্থান পেয়েছে (95.96)।

খেলার এই স্টাইলটি পেসারদের জন্য উপযুক্ত কারণ তারা একটি বীট মিস না করে বেঞ্চে যেতে পারে।

ইন্ডিয়ানার রিজার্ভগুলি নিক্সের জন্য মাত্র তিনটির তুলনায় প্রতি খেলায় 46 পয়েন্ট স্কোর করেছে, যার বেঞ্চ নিয়মিত মৌসুমে মিনিটের মধ্যে পরবর্তী থেকে শেষ পর্যন্ত শেষ করে এবং প্লে অফের সময় একই অবস্থানে ছিল।

নিক্স বিশ্লেষণ

এই মৌসুমে ইন্ডিয়ানার বিপক্ষে নিক্স 2-2।

তিনটি নিয়মিত সিজন মিটিংয়ে গড় গতি ছিল 99.83 সম্বল প্রতি 48 মিনিটে। সেসব খেলায় স্প্রেডের বিপরীতে তারা 1-3 মার্ক ধরে রাখে।

পেসাররা লিগের সেরা রক্ষণাত্মক দল হতে অনেক দূরে। তারা দক্ষতায় 24 তম স্থান অধিকার করে, প্রতি 100টি সম্বলে 117.6 পয়েন্ট অনুমোদিত।

যাইহোক, তারা একটি আকর্ষণীয় কৌশল ব্যবহার করে তা নিশ্চিত করার জন্য যে প্রতিপক্ষ দলগুলি তাদের স্টাইলে আরও বেশি খেলতে পারে।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

ইন্ডিয়ানা বল হ্যান্ডলারদের উপর চাপ সৃষ্টি করে যখন তারা মাঠের নিচে ড্রিবল করে। ফলস্বরূপ, তাদের প্রতিপক্ষরা অর্ধ-আদালতের লাইন অনেক দ্রুত অতিক্রম করে, অনেক আগেই তাদের আক্রমণে বাধ্য করে।

এই ধ্রুবক চাপ প্রায়শই আরও টার্নওভারের দিকে নিয়ে যায় যা পেসারদের ট্রানজিশন আক্রমণে সাহায্য করতে পারে। নিক্স সিরিজের উদ্বোধনী ম্যাচে 15 টার্নওভার করেছিল, যা পেসাররা 22 পয়েন্টে রূপান্তরিত করেছিল।

এইভাবে, যদিও পেসাররা তাদের রক্ষণাত্মক দক্ষতার জন্য পরিচিত নয়, তবুও তাদের খেলার এমন কিছু দিক রয়েছে যা নিক্সের জন্য সমস্যা তৈরি করতে পারে।

নিউ ইয়র্ক নিক্সের ওজি আনুনোবি বাস্কেটে যায় যখন 43 নম্বর প্যাসকেল সিয়াকাম এবং 22 নম্বর ইন্ডিয়ানা পেসারদের ইসাইয়া জ্যাকসন গেম 1 এর সময় রক্ষা করেন। গেটি ইমেজ

ভবিষ্যদ্বাণী

নিক্স একটি বিপজ্জনক খেলা খেলছে যদি তারা ইন্ডিয়ানাকে খেলার গতি নির্দেশ করতে দেয়।

ডিফেন্স তাদের সবচেয়ে বড় শক্তির মধ্যে একটি, কিন্তু তারা পেসারদের গতি কমিয়ে দিতে পারে না, এমনকী এমন একটি খেলায় যেখানে টাইরেস হ্যালিবারটন 2-অফ-6 শুটিংয়ে মাত্র ছয় পয়েন্ট নিয়ে শেষ করেছিল।

পেসারদের পয়েন্ট গার্ড খুব ভাল যে আর কখনও শান্ত রাত হবে না।

এই মৌসুমে ইন্ডিয়ানার বিরুদ্ধে নিক্সের উভয় জয়েই, জালেন ব্রুনসন 40 বা তার বেশি পয়েন্ট স্কোর করেছেন, যার মধ্যে প্রথম খেলায় 43টি রয়েছে।

NBA উপর বাজি?

পেসারদের কৌশলটি বেশ পরিষ্কার হওয়া উচিত: ব্রুনসনকে ধীরে ধীরে নামিয়ে দিন এবং অন্য কাউকে আপনাকে পরাজিত করতে দিন।

যদিও এটি নিঃসন্দেহে বলা সহজ হওয়ার চেয়ে, এই মুহুর্তে এটি তাদের সেরা বিকল্প।

গেম 2-এ কিছু সমন্বয় করতে পেসারদের সন্ধান করুন, এবং আমি অবাক হব না যদি ইন্ডিয়ানার অন্যতম সেরা ডিফেন্ডার প্যাসকেল সিয়াকাম ব্রুনসনের প্রতিরক্ষায় একটি বর্ধিত ভূমিকা পালন করেন।

এই মিটিংগুলিতে প্রাথমিকভাবে ইন্ডিয়ানাকে পছন্দ করার খেলার স্টাইল সহ, দর্শকরা পাঁচ-পয়েন্ট আন্ডারডগ হিসাবে প্রচুর লিড অফার করে।

বেটিং: পেসার +5 (-110, ড্রাফট কিংস)

Source link

Related posts

উমরান মালিকের গতিকে গুরুত্ব দিতে নারাজ রবি শাস্ত্রী

News Desk

পিছিয়ে যেতে পারে শ্রীলঙ্কা সিরিজ

News Desk

9 টি দল তাদের প্রাথমিক লাইনআপ প্রকাশ করেছে

News Desk

Leave a Comment