নিক পার্ডি এবং ক্লেটন পিটার্স ইয়াঙ্কিদের জন্য নীচের দুটি স্থান অর্জন করেছেন – আপাতত
খেলা

নিক পার্ডি এবং ক্লেটন পিটার্স ইয়াঙ্কিদের জন্য নীচের দুটি স্থান অর্জন করেছেন – আপাতত

টাম্পা — নিক পার্ডি এবং ক্লেটন পিটারকে বলা হয়েছে যে তারা ইয়াঙ্কিস বুলপেনে চূড়ান্ত দুটি স্থানের জন্য ক্যাম্পে প্রতিযোগিতা জিতেছে এবং দলের সাথে হিউস্টনে যাবে।

যাইহোক, ইয়াঙ্কিরা স্পষ্ট করে দিয়েছে যে এটি তাদের শিবিরে প্রতিযোগিতা, এবং আগামী কয়েক দিনের মধ্যে যখন অন্য কোথাও একটি তালিকা পরিবর্তন করা হবে, তখনও তারা যদি নিজেকে আরও ভাল কিছু উপস্থাপন করতে অনুভব করে তবে তারা পরিবর্তন করতে পারে।

পার্ডি শিবিরের শুরু থেকেই ইয়াঙ্কিদের তার জিনিস দিয়ে মুগ্ধ করেছে। 31 বছর বয়সী রাইটির জন্য প্রশ্ন ছিল স্বাস্থ্য।

নিক পার্ডি বুলপেনে জায়গা পাওয়ার পর ইয়াঙ্কিজদের সাথে ক্যাম্পের বাইরে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

শুধুমাত্র পার্ডি এবং শন হিল দুটি টমি জন সার্জারির পাশাপাশি থোরাসিক আউটলেট সিন্ড্রোমের একটি পদ্ধতির মধ্য দিয়ে প্রধান লিগ তৈরি করেছে।

পার্ডি আঘাতের কারণ কমানোর চেষ্টা করার জন্য তার হাতের স্লট পরিবর্তন করেছিলেন এবং রবিবার বেরিয়ে আসার পরে বলেছিলেন যে প্রতিটি আউটিংয়ের পরে ব্যথা না হওয়া এবং ভালভাবে সেরে উঠা কতটা দুর্দান্ত ছিল।

পার্ডি তার নন-রোস্টার চুক্তির মেয়াদ 15 এপ্রিল শেষ হয়েছিল। যদি সত্যিই তাকে অ্যাস্ট্রোসের বিপক্ষে সিজন ওপেনারের জন্য 26-জনের তালিকায় রাখা হয়, তবে এর অর্থও হবে তিনি 40-জনের তালিকায় থাকবেন, তাকে নাবালকদের মধ্যে একটি বিকল্প হতে দেয়। এই নমনীয়তা প্রতিষ্ঠানের জন্য মূল্যবান।

ক্লেটন পিটার ইয়াঙ্কিসের চূড়ান্ত দুটি অবস্থানের একটিতে শিবির প্রতিযোগিতায় জয়ী হন।ক্লেটন পিটার ইয়াঙ্কিসের চূড়ান্ত দুটি অবস্থানের একটিতে শিবির প্রতিযোগিতায় জয়ী হন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ডেনিস সান্তানা সম্ভবত পিটারের উপর ইয়াঙ্কিসকে ছাড়িয়ে যেতেন যদি তার বিকল্প থাকে। কিন্তু তাদের ছাড়া, আমেরিকানরা তাকে রোস্টারে রাখতে চায়নি, এবং তারপরে যদি তাদের একটি রোস্টার স্পট প্রয়োজন হয়, তারা সান্তানাকে নাবালকদের কাছে পাঠাতে পারে না তাকে প্রথমে মওকুফের জন্য প্রকাশ না করে।

ইয়াঙ্কিরা আশা করে যে টমি কানলে (কাঁধ) মৌসুমের প্রায় দুই সপ্তাহের মধ্যে প্রস্তুত হবে এবং একটি বুলপেন স্পট প্রয়োজন।

সেই মুহুর্তে, পিটার সম্ভবত পাঠানোর বিকল্পগুলির সাথে সবচেয়ে সুস্পষ্ট কলস হয়ে উঠবেন – যদি তিনি সত্যিই উদ্বোধনী দিনের তালিকা তৈরি করেন – যতক্ষণ না তিনি তার পরিবর্তনের জন্য ট্রিপল-এ রোটেশনে যেতে পারেন, বিশেষ করে।

আপাতত, ইয়াঙ্কস বিশ্বাস করে যে তাদের ফাস্টবল/স্লাইডার কম্বো স্টার্টার সম্পূর্ণরূপে প্রসারিত হওয়ার সাথে সাথে দৈর্ঘ্যের সাথে সাহায্য করার জন্য কলমের বাইরে আরামদায়কভাবে কাজ করবে।

2 আগস্ট, 2022-এ জোই গ্যালোর বিনিময়ে ডজার্সের কাছ থেকে ইয়াঙ্কিদের ফিরে আসা ছিল বিটার।

সান্তানার 1 জুলাই থেকে একটি অপ্ট-আউট বিকল্প রয়েছে, তাই ইয়াঙ্কিরা – আপাতত – আরও সাংগঠনিক গভীরতা ধরে রাখতে তাকে নাবালকদের মধ্যে রাখতে পারে৷

Source link

Related posts

চার রানের ষষ্ঠ ইনিংসে ইয়াঙ্কিজ ভেঙে পড়ে, প্যাড্রেসকে সুইপ করার সুযোগ নষ্ট করে

News Desk

সৌদি আরব উচ্চ মূল্যে “পুরনো” খেলোয়াড় কিনে ভুল করে: ইউরোপীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি

News Desk

খালেদ নৈপুণ্যে প্রথম সেশন বাংলাদেশের

News Desk

Leave a Comment