নীরবতা ওজে সিম্পসনের গভীরভাবে কলঙ্কিত ফুটবল উত্তরাধিকার সম্পর্কে কথা বলেছে
খেলা

নীরবতা ওজে সিম্পসনের গভীরভাবে কলঙ্কিত ফুটবল উত্তরাধিকার সম্পর্কে কথা বলেছে

ওজে সিম্পসনের মৃত্যুতে প্রো ফুটবল হল অফ ফেমারের সংক্ষিপ্ত প্রতিক্রিয়া খুব অল্প কথায় অনেক কিছু বলে।

ফুলের ভাষা নেই। হাইপারবোল নেই। সোজা তথ্য।

প্রো ফুটবল হল অফ ফেমের প্রেসিডেন্ট জিম পোর্টার এক বিবৃতিতে বলেছেন, “ওজে সিম্পসনই প্রথম খেলোয়াড় যিনি ছুটতে ছুঁতে ছুঁয়েছেন 14-গেমের মরসুমে যখন তিনি 2,000 গজ অতিক্রম করেছিলেন তখন অনেকেই ভেবেছিলেন যে এটি অর্জন করা যাবে না।” “তার ক্ষেত্রের অবদানগুলি ক্যান্টন, ওহিওতে হল আর্কাইভসে সংরক্ষিত হবে।”

এখানে সিম্পসনকে নিয়ে লেখার অসুবিধা রয়েছে, যার মাঠের অর্জন নিঃসন্দেহে ঐতিহাসিক ছিল। কিন্তু দুই জনকে হত্যার তুলনায় ফুটবল অর্থহীন।

এই ডাবল মার্ডার এবং সিম্পসনের পরবর্তী খালাস নিয়ে আপনি যেখানেই থাকুন না কেন, আমেরিকান সমাজের একটি বড় অংশ কখনই বিশ্বাস করবে না যে সে অপরাধের জন্য নির্দোষ। পরে তাকে তার প্রাক্তন স্ত্রী নিকোল ব্রাউন সিম্পসন এবং তার প্রেমিক রোনাল্ড গোল্ডম্যানের মৃত্যুর জন্য দেওয়ানী মামলায় দায়ী করা হয়।

2008 সালে একটি জুরি তাকে সশস্ত্র ডাকাতি এবং অপহরণ সহ 12টি অভিযোগে দোষী সাব্যস্ত করার পর সিম্পসন পরবর্তীকালে নেভাদা রাজ্য কারাগারে নয় বছর অতিবাহিত করেন।

বটম লাইন বৃহস্পতিবার: একজন ফুটবল নায়ক এবং পপ সংস্কৃতি তারকা মারা গেছেন, এবং তারা কীভাবে অনুভব করতে পারে তা জানতেন, কেউ কি বলতে হবে তা সঠিকভাবে জানত না।

ইউএসসি রানিং ব্যাক ওজে সিম্পসন 5 ডিসেম্বর, 1968-এ প্রাপ্ত হেইসম্যান ট্রফির দিকে ঝুঁকে পড়ে। সিম্পসন ইউনাইটেড প্রেস ইন্টারন্যাশনাল প্লেয়ার অফ দ্য ইয়ারও নির্বাচিত হন।

(পিটম্যান/পিটম্যান আর্কাইভ)

খবরের পরপরই, তার আলমা মেটার, ইউএসসি বা বিল কেউই প্রকাশ্যে বিবৃতি দিতে দ্রুত ছিল না। এনএফএল একটি মুক্তির কোন পরিকল্পনা নেই.

আসলে, আপনি তাদের দোষ দিতে পারেন?

এই যদি অন্য কোন তারকা খেলোয়াড় হতেন, লজ্জায় কাঁপতে না পারতেন, তাহলে সম্মানজনক বিবৃতি এবং গভীর সহানুভূতি প্রকাশ পেত। আমরা এই টেমপ্লেট জানি.

সেগুলির কিছুই এখানে ঘটেনি, এবং এটি বলে যে আপনার এমন একজনের সম্পর্কে যা জানা দরকার তার সবকিছুই বলা হয়েছে যিনি ক্রীড়া এবং বিনোদন জগতের প্রিয় থেকে উজ্জ্বল বিতাড়িত হয়ে গেছেন।

এক পর্যায়ে, সিম্পসনকে ঘিরে ছিল শব্দ—উল্লাসকারী ভক্ত, হাস্যোজ্জ্বল ভিড়, নিজের ভাড়ার গাড়ি প্রচার করা এবং খেলাধুলার খেলা সম্প্রচার করা। তারপর এসেছিল অপরাধ, বিচার, সাজা এবং জাতীয় কথোপকথন যা এর সাথে চব্বিশ ঘন্টা চলে। অন্তহীন আড্ডা।

তার মৃত্যুর পর নীরবতাই গল্প বলেছিল।

Source link

Related posts

চ্যালেঞ্জ ছুড়ে দিল দক্ষিণ আফ্রিকা

News Desk

টাইব্রেকারে ফ্রান্সকে বিদায় করে শেষ আটে সুইজারল্যান্ড

News Desk

রেঞ্জাররা গেম 6-এ ডু-অর-ডাই পদ্ধতি নিতে পারে না

News Desk

Leave a Comment