নেটফ্লিক্স রোস্টে টম ব্র্যাডির বিয়ের জোকস দেখে জিসেল বুন্ডচেন ‘অত্যন্ত হতাশ’
খেলা

নেটফ্লিক্স রোস্টে টম ব্র্যাডির বিয়ের জোকস দেখে জিসেল বুন্ডচেন ‘অত্যন্ত হতাশ’

টম ব্র্যাডির নেটফ্লিক্স রোস্ট রবিবার তার প্রাক্তন স্ত্রী গিসেল বুন্ডচেনকে “তার পরিবারের অসম্মানজনক চিত্রায়নে গভীরভাবে হতাশ” বোধ করে, সোমবার পিপল ম্যাগাজিনকে জানিয়েছেন।

Bündchen, যার সাত বারের সুপার বোল চ্যাম্পিয়ন কোয়ার্টারব্যাক থেকে বিবাহবিচ্ছেদ অক্টোবর 2022-এ চূড়ান্ত হয়েছিল, উপস্থিতদের তারকা-খচিত রোস্টার থেকে কৌতুকের আক্রমণের মধ্যে ছিল — হোস্ট কেভিন হার্ট, কমেডিয়ান নিকি গ্লেসার এবং প্রাক্তন প্যাট্রিয়টস কোয়ার্টারব্যাক সহ। ড্রিউ ব্লেডসো – জিউ-জিতসু কোচ জোয়াকিম ভ্যালেন্তের সাথে তার রোমান্টিক সম্পর্কের কথা উল্লেখ করবেন না।

“গত সপ্তাহে, জিসেল তার নিজ রাজ্য রিও গ্রান্ডে ডো সুল, ব্রাজিলের অভাবী লোকদের সাহায্য করার জন্য তার প্রচেষ্টাকে অক্লান্তভাবে উত্সর্গ করেছেন, যা তার ইতিহাসের সবচেয়ে খারাপ বন্যার সাথে ঝাঁপিয়ে পড়েছে,” সূত্রটি বুন্ডচেন সম্পর্কে বলেছে, যিনি সাহায্যের জন্য আহ্বান জানিয়েছেন। ধ্বংসযজ্ঞের মধ্যে তার ইনস্টাগ্রাম পেজে।

2024 সালের ফেব্রুয়ারিতে জিসেল বুন্ডচেন। জেসি ছবি

নেটফ্লিক্সে “দ্য গ্রেটেস্ট রোস্ট অফ অল টাইম: টম ব্র্যাডি” চলাকালীন টম ব্র্যাডি। নেটফ্লিক্স

“তিনি তার পরিবার ধ্বংসাত্মক বন্যায় ক্ষতিগ্রস্ত হওয়ার বিষয়ে চিন্তিত ছিলেন, তাই তার জীবন সম্পর্কে উপহাস শুনতে খুবই হতাশাজনক ছিল।”

হার্ট রবিবারের “সর্বকালের সর্বশ্রেষ্ঠ রোস্ট” ব্র্যাডির বিবাহবিচ্ছেদকে উপহাস করে খুলে বলেছেন, “যখন আপনি 8 থেকে 9 বছর বয়সে যাওয়ার সুযোগ পান এবং এটির জন্য আপনার স্ত্রী এবং আপনার বাচ্চাদের ব্যয় করতে হবে, তখন আপনাকে যা করতে হবে তা করতে হবে। করতে হবে।” করতে হবে।’

তারপরে তিনি কৌতুক অভিনেতা ভ্যালেন্টেকে লক্ষ্য করেছিলেন, যাকে বুন্ডচেন জুন 2023 সাল থেকে দেখছেন বলে জানা গেছে।

সতর্কতা: স্পষ্ট ভাষা

“আপনি এটা আসছে না কিভাবে?” হার্ট চলতে থাকে। “একদিন আটটি এফ-কিং কারাতে পাঠ এবং সে এখনও একটি সাদা বেল্ট!”

বুন্ডচেন, যিনি সহ-বাবা-মাতা ছেলে বেঞ্জামিন, 14, এবং কন্যা ভিভিয়েন, 11, ব্র্যাডি, 46 এর সাথে, ফলআউটের মধ্যে তার পরিবারের দিকে মনোনিবেশ করেছেন, অভ্যন্তরীণ ব্যক্তি সোমবার পিপল ম্যাগাজিনকে জানিয়েছেন।

“সর্বদা হিসাবে, Bundchen এর অগ্রাধিকার হল তার সন্তানদের সমর্থন করা যারা সম্প্রচারিত দায়িত্বজ্ঞানহীন বিষয়বস্তু দ্বারা প্রভাবিত হয়েছিল,” সূত্রটি বলেছে।

2019 সালে টম ব্র্যাডি এবং জিসেল বান্ডচেন।
ওয়্যার ইমেজ

টম ব্র্যাডি এবং জিসেল বান্ডচেন 2022 সালের অক্টোবরে তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করার আগে 13 বছর ধরে বিয়ে করেছিলেন।
টম ব্র্যাডি/ইনস্টাগ্রাম

ব্লেডসো ব্র্যাডিকে বুন্ডচেনের সাথে তার বিচ্ছেদের জন্য উপহাস করেছিলেন, ঠাট্টা করে বলেছিলেন যে তার “২৮তম বিবাহ বার্ষিকী” ছিল এবং তার প্রাক্তন অভিভাবক তা করেননি।

“আপনার সাতটি আংটি আছে। ঠিক আছে, আটটি এখন যে জিজেল তাদের ফিরিয়ে এনেছে,” গ্লেসার ব্র্যাডির দিকে কড়া নাড়লেন।

জিসেল বুন্ডচেন ছেলে বেঞ্জামিন (ডানে) এবং মেয়ে ভিভিয়েন (নীচে বাম) টম ব্র্যাডির সাথে ভাগ করে নিয়েছে। প্রাক্তন QB পুত্র জ্যাকের পিতা (উপরে ডানদিকে)। টম ব্র্যাডি/ইনস্টাগ্রাম

ব্র্যাডি এবং বুন্ডচেন বিচ্ছেদের আগে 13 বছর ধরে বিবাহিত ছিলেন।

সোমবার অন্য কোথাও, গ্লেসার – যিনি বারবিকিউ চলাকালীন ব্র্যাডির প্রাক্তন বান্ধবী, ব্রিজেট ময়নাহানকেও উল্লেখ করেছিলেন – হাওয়ার্ড স্টার্নের সিরিয়াসএক্সএম শোতে বলেছিলেন যে গ্রুপটি অবসরপ্রাপ্ত কিউবির সন্তানদের নিয়ে রসিকতা না করার সিদ্ধান্ত নিয়েছে।

“আমরা সবাই সম্মিলিতভাবে সিদ্ধান্ত নিয়েছিলাম যে তার বাচ্চাদের কোনো কিছুতে খুব বেশি জড়িত না করব কারণ তারা এটি চায়নি,” গ্লেসার বলেছিলেন।

ব্র্যাডি এবং ময়নাহান, যারা 2004 থেকে 2006 সালের শেষের দিকে ডেটিং করেছেন, তাদের জ্যাক নামে একটি ছেলে রয়েছে, 16।

Source link

Related posts

আইওয়া অনুষ্ঠান মিস করার পরে ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা থেকে আশ্চর্য স্নাতক জ্বর পেয়েছেন

News Desk

ইতিহাস গড়ে গোল্ডেন বল জিতলেন মেসি

News Desk

UConn দেরীতে আলাবামাকে অতিক্রম করে, এবং মার্চ ম্যাডনেস ফাইনালে পারডুর মুখোমুখি হবে

News Desk

Leave a Comment