নেট প্রতিশ্রুতি দেয় ‘কঠিন’ প্রতিযোগিতা এখন মৌসুমের দিকে যাচ্ছে
খেলা

নেট প্রতিশ্রুতি দেয় ‘কঠিন’ প্রতিযোগিতা এখন মৌসুমের দিকে যাচ্ছে

বুধবারের বৃষ্টির পূর্বাভাসের হতাশাবাদ এবং বিষণ্ণতা অবশ্যই একটি উপযুক্ত প্রতিফলন যেখানে নেটগুলি দাঁড়িয়ে আছে, বা বরং যেখানে তারা দিগন্তে নির্মূলের দিনের সাথে একটু একটু করে দাঁড়িয়ে আছে।

সোমবার রাতে পেসারদের কাছে 133-111-এর কঠিন পরাজয়ের পর যা দেখেছিল নেট সব কিছুতে শীর্ষে উঠে এসেছে, বুলসের বিরুদ্ধে হকসের জয়ের সাথে, সিজন-পরবর্তী বার্থ থেকে নেটদের নির্মূলের দুঃখজনক সংখ্যা এক-এ নেমে এসেছে।

মার্চে তাদের স্বল্পস্থায়ী জয়ের ধারা থাকা সত্ত্বেও, সেই বিজয়গুলি অনেক দেরিতে এসেছিল।

কেভিন অলির নেট প্লে অফের প্লে-ইন অংশ থেকে বাদ পড়ার পথে। নোয়া কে. মারে/নিউ ইয়র্ক পোস্ট

অতএব, বুধবার বার্কলেস সেন্টারে চলতে থাকা পেসারদের বিরুদ্ধে তাদের মাথার টুকরো ম্যাচ তাদের ভাগ্য নির্ধারণ করতে পারে।

“হ্যাঁ,” মিকাল ব্রিজেস বুধবার আরও জরুরী ছিল কিনা জানতে চাইলে বলেছিলেন। “কিন্তু, আপনি সেটার দিকেও তাকাতে পারবেন না। আপনি যে খেলাগুলো রেখে গেছেন, শুধু খেলুন। … শুধু সেখানে যান এবং কঠোরভাবে খেলুন এবং আপনার যা আছে তা দিয়ে দিন। প্রতিযোগিতা চালিয়ে যান।”

নেট প্লে-অফ রেস থেকে বাদ পড়লে, প্রাক্তন কোচ কেনি অ্যাটকিনসনের অধীনে 2017-18 মরসুমের পর দলটি প্রথমবারের মতো প্লে অফ মিস করবে।

বেন সিমন্সের আরেকটি বর্ধিত অনুপস্থিতিতে জর্জরিত একটি মৌসুমে ছন্দ খুঁজে পেতে ব্যর্থ হওয়ার পরে তারা 28-54 ছিল, দলটি বর্তমানে যেখানে রয়েছে তার খুব কাছাকাছি (29-47)।

সোমবার হারের পর ট্রেন্ডন ওয়াটফোর্ড বলেছেন, “আমাদের জয় পেতে হবে। “(আমরা) বাড়িতে, তাই আমরা আমাদের হোম কোর্টকে রক্ষা করার চেষ্টা করছি। আমরা সবেমাত্র (রবিবার) বিছানায় (লেকারদের কাছে) হেরেছি। আমাদের বেরিয়ে এসে লড়াই করতে হবে। আমাদের কাছে কিছুই নেই। হারান। শুধু সেখানে প্রবেশ করার চেষ্টা করুন।”

তাদের মধ্যে শুধুমাত্র একটি ভ্রমণের দিন থাকায়, ইন্ডিয়ানার গতির বিরুদ্ধে কোনো সুযোগ পাওয়ার জন্য নেটদের দ্রুত তাদের ট্রানজিশন ডিফেন্স ঠিক করার উপায় খুঁজে বের করতে হবে।

পেসারদের কাছে নেট হারানোর সময় মাইলস টার্নারকে রক্ষা করেন মিকাল ব্রিজেস। ট্রেভর রুজকোস্কি-ইউএসএ টুডে স্পোর্টস

এটি পরিসংখ্যান যা সোমবার পোস্টগেম কথোপকথনে আধিপত্য বিস্তার করেছিল এবং সঙ্গত কারণে।

নেটগুলি দ্রুত আক্রমণে 23-6 স্কোর করেছিল, এবং তারা দ্রুত গতির দ্বারা প্রহরী হয়ে পড়েছিল, এবং ফলস্বরূপ তারা অর্ধ কোর্টে রক্ষা করতে ব্যর্থ হয়েছিল।

অন্তর্বর্তীকালীন কোচ কেভিন অলি বলেন, “আমাদের ট্রানজিশনে ফিরে যেতে হবে।

সোমবারের খেলার সূচনা কি ঘটতে চলেছে তা পূর্বাভাস দিয়েছিল, কারণ পেসাররা 15-0 রানে যাওয়ার আগে নেট গেমের প্রথম দুটি বাস্কেট গোল করেছিল।

ডেনিস শ্রোডার লে-আপের জন্য উঠেছিলেন যখন প্যাসকেল সিয়াকাম পেসারদের কাছে নেটদের হারের সময় রক্ষা করেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

রবিবার বার্কলেস সেন্টারে লেকার্স 17-0 গোলের সাথে খোলার ঠিক একদিন পরে এটি এসেছিল।

ধীর শুরুর কথা বলার সময় ডেনিস শ্রোডার ক্ষতিগ্রস্থ ছিলেন।

তিনি বললেনঃ আমি জানি না। “যদি আমরা জানতাম, আমরা একটি পার্থক্য করতে পারতাম।”

ব্রিজস, যিনি 19 পয়েন্ট অর্জন করেছিলেন, তিনি আরও স্পষ্টবাদী ছিলেন।

“আমি মনে করি ক্রান্তিকালীন প্রতিরক্ষা আমাদের পক্ষে নয়,” তিনি বলেছিলেন। “আমি মনে করি না যে আমরা এটা ভাল করেছি, এবং আমরা বিভ্রান্ত হতে পারি, কিন্তু আমরা এতে ভাল নই। আমাদের কেবল আরও ভাল হতে হবে। মূল জিনিসটি হ’ল ট্রানজিশন অফেন্স। তারা দ্রুত খেলে। এটা কঠিন ছিল। “

কোচ হিসেবে 22 ম্যাচে ওলে যে আত্মবিশ্বাস দেখিয়েছিলেন তা তার দল সমর্থন করেনি।

তিনি কেবল আশা করতে পারেন যে বিষয়গুলি সমতল হতে শুরু করবে যখন এটি ট্রানজিশন প্লে এবং সমস্ত দেরী-গেমের ভুল যা মরসুমকে ক্ষতিগ্রস্ত করেছে।

“আমাদের লড়াই করতে হবে। আমাদের গ্লাভস পরুন এবং সুইং করতে থাকুন,” ওলে বলেছিলেন। “আমরা এই খেলার ধারাবাহিক সময়ের জন্য এটি করিনি, এবং আপনি তাদের মতো দুর্দান্ত দলের বিপক্ষে এটি করতে পারবেন না।

“তারা তাদের গতিতে খেলতে যাচ্ছে, এবং আপনাকে হাডল এবং এক্সিকিউশনের মধ্য দিয়ে লড়াই করতে হবে এবং বলটি ঘুরিয়ে না দিয়ে টার্নওভারে ফিরে যেতে হবে। এবং দিনের শেষে, আমাদের পেতে হবে হার্ড হিট। গেম জিততে আমাদের দুর্দান্ত নাটক করতে হবে। এবং আমাদের এটি 48 মিনিটের জন্য করতে হবে।”

Source link

Related posts

ফিলিসের মাইকেল লরেনজেন নতুন একজনের সাথে দ্বিতীয় শুরুতে নো-হিটার

News Desk

স্বাগতিক ওমানকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

News Desk

ফ্রান্সিসকো আলভারেজ এডউইন দিয়াজের উন্মুক্ত প্রত্যাবর্তন মেটসকে মরসুম রক্ষা করতে সহায়তা করতে পারে

News Desk

Leave a Comment