নেট প্লেয়ার জর্ডি ফার্নান্দেজ কোচিং স্টাফের আরও পরিবর্তন করেছেন
খেলা

নেট প্লেয়ার জর্ডি ফার্নান্দেজ কোচিং স্টাফের আরও পরিবর্তন করেছেন

ফিলাডেলফিয়া – নেট এর কোচিং স্টাফের রদবদল অব্যাহত রয়েছে, কমপক্ষে একজন রিটেনার এবং তিনজন প্রস্থান সহ।

গত সপ্তাহে নতুন কোচ জর্ডি ফার্নান্দেজের উন্মোচনের সাথে, এটি প্রত্যাশিত যে প্রাক্তন অন্তর্বর্তীকালীন কেভিন অলি, যিনি অল-স্টার বিরতির সময় বরখাস্ত জ্যাক ভনের স্থলাভিষিক্ত হয়েছিলেন, তিনি ফিরে আসবেন না। ব্রুকলিন অলির অধীনে 11-17 ছিল, সেই সময়ে এনবিএ-তে অষ্টম-নিকৃষ্ট দল।

উইল ওয়েভার এবং রনি বারেলও ফিরবেন না।

নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

খবরটি প্রথম HoopsHype দ্বারা রিপোর্ট করা হয়েছিল এবং পোস্ট দ্বারা নিশ্চিত করা হয়েছিল।

ফার্নান্দেজ জে হার্নান্দেজকে ধরে রাখবেন, যিনি ভনের কর্মীদের উন্নয়নমূলক সহকারী ছিলেন।

ম্যানেজারের চাকরির জন্য জেনারেল ম্যানেজার শন মার্কসের সাক্ষাত্কার নেওয়া কয়েক ডজন লোকের মধ্যে ওলে একজন ছিলেন এবং গত সপ্তাহে মার্কস দাবি করেছিলেন ওলে একজন বৈধ প্রার্থী।

কিন্তু জেনারেল ম্যানেজার তাকে সহকারী হিসেবে বহাল রাখা হবে কিনা তা নিয়ে নীরব ছিলেন, শুধু বলেছিলেন যে ওলে একজন “প্রধান কোচ” ছিলেন এমন মন্তব্যে যা বিদায় বলে মনে হয়েছিল।

“কেভিন সব পথ একজন প্রার্থী ছিল. কেভিন আমাদের সাথে পুরো প্রক্রিয়ার মধ্য দিয়ে গেছে। “সুতরাং আমি কেভিন যা করেছে তার প্রশংসা করি,” মার্কস বলেছিলেন।

“সেখানে আসা এবং প্রশিক্ষণ শিবির না করা সহজ নয়, এবং তিনি যে দলটি তৈরি করেছিলেন তার উত্তরাধিকারী হন এবং এটির উপর আঙুলের ছাপ দেওয়ার চেষ্টা করেন। তাই আমি সন্দেহ ছাড়াই তাকে এত কৃতিত্ব দিই। তিনি একজন প্রধান কোচ। স্পষ্টতই আমরা কেভিন এর জন্য সেরা ছাড়া আর কিছুই চাই না।

ফার্নান্দেজ ইতিমধ্যেই ট্রেল ব্লেজারের সহকারী স্টিভ হেটজেল এবং মিশিগান বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন কোচ জুয়ান হাওয়ার্ডের সাথে তার কর্মীদের জন্য মীমাংসা করেছিলেন।

তিনি এই গ্রীষ্মে লাস ভেগাস দলের কোচের জন্য তার সহকারীদের উপর নির্ভর করবেন, কারণ তিনি প্যারিস অলিম্পিকের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে টিম কানাডাকে কোচ করার জন্য প্রস্তুত হবেন।

নেট জেনারেল ম্যানেজার বলেছেন ওলে একজন প্রার্থী ছিলেন "পুরো পথ।"নেট জেনারেল ম্যানেজার বলেছেন ওলে একজন প্রার্থী ছিলেন “সমস্ত পথ।” বিল স্ট্রিচার – ইউএসএ টুডে স্পোর্টস

সমস্ত ব্রুকলিন বাস্কেটবল বাজ অনুসরণ করুন

ব্রায়ান লুইস দ্বারা ইনসাইড দ্য নেটের জন্য সাইন আপ করুন, বিশেষভাবে স্পোর্টস+ এ।

ধন্যবাদ

হেটজেল, হাওয়ার্ড এবং হার্নান্দেজ গ্রীষ্মকালীন লীগে কোচিংয়ের অনেক দায়িত্ব সামলাবেন বলে আশা করা হচ্ছে।

ফার্নান্দেজ জুলাইয়ের শুরুতে লাস ভেগাসে থাকবেন, তবে কানাডিয়ান জাতীয় দলের কোচ থাকবেন।

সহকারী অ্যাডাম ক্যাবার্নের অবস্থা অজানা, যখন ব্রুকলিনের কর্মক্ষমতা কর্মীদের বেশ কয়েকটি সদস্য নেটসডেইলি অনুসারে পুনর্নবীকরণ করা হয়নি।

“নির্ধারিত হতে হবে,” বর্তমান সহকারীর অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে মার্কস বলেছিলেন। “হ্যাঁ। আমি মনে করি যে জুডি এই মুহূর্তে কাজ করছে, কে এটা নিয়ে আসবে। এবং আমি মনে করি সে অনেক চিন্তাভাবনা করে দেখছে যে কোন ক্ষেত্রে আমার সাহায্য দরকার? আমি কোথায় উন্নতি করতে পারি এবং কে সাহায্য করতে পারে আমি এটা করি?”

“আমি মনে করি যে কোনও ভাল কোচ বা কোনও ভাল নেতার সাথে, তাদের এটিই করতে হবে, এমন জায়গায় নিয়োগ দেওয়া হয় যেখানে আপনি ভাল নন বা আপনি ভাল নন বা আপনি করতে চান না, তাই না?”

Source link

Related posts

শুটিংয়ে ছেলেদের রুপা মেয়েদের ব্রোঞ্জ

News Desk

আমাদের সেরা এবং সবচেয়ে খারাপ এনএফএল দলগুলির প্রথম রাউন্ডআপে জেটস এবং জায়ান্টগুলি কোথায় স্ট্যাক আপ করে?

News Desk

ইউনিভার্সিটি অফ কেনটাকি নৃত্যশিল্পী কেট কোভলিং ক্যান্সারের সাথে যুদ্ধের পরে 20 বছর বয়সে মারা গেছেন

News Desk

Leave a Comment