নেব্রাস্কা মহিলা ভলিবল তারকাকে মাতাল অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে, অভিযোগ করা হয়েছে আইনি সীমা ছাড়িয়ে দুবার
খেলা

নেব্রাস্কা মহিলা ভলিবল তারকাকে মাতাল অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে, অভিযোগ করা হয়েছে আইনি সীমা ছাড়িয়ে দুবার

শুক্রবার নেব্রাস্কা মহিলা ভলিবল তারকা হার্পার মারেকে ডিইউআই-এর জন্য উদ্ধৃত করা হয়েছিল, পুলিশ জানিয়েছে।

লিঙ্কন পুলিশ অফিসাররা স্থানীয় সময় রাত 12:45 টার দিকে মারেকে বেশ কয়েকটি ট্রাফিক লঙ্ঘন করতে দেখেছেন। অফিসাররা একটি ট্র্যাফিক স্টপ পরিচালনা করে এবং মারেকে প্রভাবের অধীনে গাড়ি চালানোর সন্দেহ করেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নেব্রাস্কা কর্নহাস্কার্সের বাইরের হিটার হার্পার মারে 17 ডিসেম্বর, 2023 তারিখে ফ্লোরিডার টাম্পার অ্যামালি অ্যারেনায় টেক্সাস লংহর্নসের বিরুদ্ধে NCAA ডিভিশন I মহিলা ভলিবল চ্যাম্পিয়নশিপ খেলার সময় একটি সার্ভ ড্রিল করার চেষ্টা করছেন। (গেটি ইমেজের মাধ্যমে ডেভিড বোনো/স্পোর্টসওয়্যার আইকন)

পুলিশ জানিয়েছে মারের বিএসি ছিল ০.১৬৯। নেব্রাস্কায় আইনি সীমা হল 0.08।

স্টেশন অনুসারে মারের একটি জাল আইডি ছিল এবং অফিসারদের একাধিক নির্দেশনা মেনে চলতে ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। তাকে প্রথম অপরাধ DUI এর পাশাপাশি বেপরোয়া ড্রাইভিং, একজন নাবালকের দখল, একটি মিথ্যা আইডি রাখা এবং শান্তি অফিসারকে বাধা দেওয়ার জন্য উদ্ধৃত করা হয়েছিল।

তাকে পুলিশ হেফাজত থেকে ছেড়ে দেওয়া হয়। তার গ্রেফতার লিংকন পুলিশ শীটে হাজির।

নেব্রাস্কা অ্যাথলেটিক বিভাগের একজন মুখপাত্র KOLN-TV কে জানিয়েছেন তারা ঘটনাটি সম্পর্কে অবগত এবং আরও তথ্যের জন্য অপেক্ষা করছেন।

হার্পার মারে হাসছে

কর্নহাস্কার্সের হার্পার মারে লিংকন, নেব্রাস্কায় 30 আগস্ট, 2023-এ মেমোরিয়াল স্টেডিয়ামে ওমাহা ম্যাভেরিক্সের বিরুদ্ধে প্রতিক্রিয়া জানায়। (গেটি ইমেজের মাধ্যমে মরগান এঙ্গেল/এনসিএএ-এর ছবি)

এলএসইউ’র ব্রায়ান কেলি বলেছেন, স্কুল যদি জাতীয় সঙ্গীতের জন্য মাঠে দল চায়, ‘আমরা গর্বিত হব’

কর্নহাসকারদের সাথে মারে একটি দুর্দান্ত প্রথম বছর ছিল।

তাকে AVCA অল-আমেরিকা তৃতীয় দলে নাম দেওয়া হয়েছিল এবং অল-বিগ টেন কনফারেন্সের প্রথম দল এবং অল-ফ্রেশম্যান দলে পরিণত করা হয়েছিল। তিনি 23 ম্যাচে ডাবল ডিজিট কিল করেছেন।

তিনি 2013 সালে কেড রলফজেনের পর থেকে একজন কর্নহাস্কার্স প্লেয়ার দ্বারা প্রতি সেটে সর্বাধিক কিল (3.23) করেছেন।

প্রস্তুতি সমাবেশে হার্পার মারে

30শে আগস্ট, 2023 তারিখে, লিংকনে নেব্রাস্কা ভলিবল দিবসের সময় নেব্রাস্কা স্টেডিয়ামে একটি পেপ সমাবেশের সময় কর্নহাস্কার্সের হার্পার মারে ভিড়ের মধ্যে একটি বল নিক্ষেপ করছেন৷ (Getty Images এর মাধ্যমে Tyler Shank/NCAA এর ছবি)

নেব্রাস্কায় আসার আগে, তিনি 2022 সালের গ্যাটোরেড ন্যাশনাল প্লেয়ার অফ দ্য ইয়ার এবং 2022 মিশিগান ভলিবল প্লেয়ার অফ দ্য ইয়ার নির্বাচিত হন৷ তিনি ইউএসএ অনূর্ধ্ব-19 দলকে 2022 প্যান আমেরিকান কাপে স্বর্ণপদক জিততে সহায়তা করেছিলেন৷

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কর্নহাসকাররা গত আগস্টে একটি বিশ্ব উপস্থিতির রেকর্ড গড়েছে কারণ 92,000 সমর্থক মেমোরিয়াল স্টেডিয়ামে ওমাহার বিপক্ষে দলের খেলা দেখেছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ডেভ পোর্টনয় এনবিএ ফাইনালের গেম 2 চলাকালীন ক্লাউন শার্টে কিরি আরভিংকে ট্রল করছেন

News Desk

জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি খেলতে চান না মুশফিক

News Desk

দক্ষিণ আফ্রিকাকে ১৩৪ রানের টার্গেট ভারতের

News Desk

Leave a Comment