নেস্টর কর্টেস গেরিট কোল ফিরে আসার সাথে সাথে ঘূর্ণন ইয়াঙ্কিজকে ভাসিয়ে রাখে
খেলা

নেস্টর কর্টেস গেরিট কোল ফিরে আসার সাথে সাথে ঘূর্ণন ইয়াঙ্কিজকে ভাসিয়ে রাখে

গেরিট কোল পদোন্নতির প্রক্রিয়ার সাথে গম্ভীরতা, নির্ভুলতা এবং দক্ষতার সাথে যোগাযোগ করেন যেভাবে একজন বিশ্ব-বিখ্যাত মস্তিষ্কের সার্জন তার পেশার সাথে যোগাযোগ করেন।

সুতরাং এতে অবাক হওয়ার কিছু নেই যে যখন তিনি একটি বড় পদক্ষেপ নিয়েছিলেন – বা এই ক্ষেত্রে, পিচ – বড় লিগ মাউন্ডে ফেরার দিকে, তিনি ম্যাট্রিক্সের মতো ডেব্রিফের প্রস্তাব দিয়েছিলেন। পঁচিশটি শট। 60 ফুট থেকে। তার মধ্যে বাইশটি তিনি তার সঙ্গীর বুকে নিখুঁতভাবে বিতরণ করা হয়েছে বলে নিবন্ধন করেছেন। 71 মাইল প্রতি ঘণ্টায়।

কোল অনুসরণ করেন যে আঘাতজনিত সংকট নিয়ে সেরা 15-মিনিটের TED টক যা কেউ দিতে পারে; চিন্তাশীল বিবরণ দিয়ে পূর্ণ যা অন্তর্দৃষ্টি, সহানুভূতি এবং সমস্যাটির একটি 360-ডিগ্রি ভিউ প্রদান করে। আরও বিশদ বিবরণের জন্য আমার সহকর্মী ড্যান মার্টিনের গল্পটি দেখুন বা পোস্ট+-এ আমার মঙ্গলবার সকালের কলামটি দেখুন, তবে আসুন শুধু বলি যে কোল বল শুট করার মতোই যে স্টেফ কারি বল শুট করার মতো। সুতরাং, যদি MLB বৃহত্তর অধ্যয়নের অংশ হিসাবে তার চিন্তাভাবনার দিকে নজর না দেয় কারণ সাম্প্রতিক ধর্মঘটের সময় MLB প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের সাথে তার বাইরের ভূমিকার জন্য খারাপ অনুভূতি বজায় থাকে, তাহলে এটি তুচ্ছ, অদূরদর্শী এবং অবশ্যই বিন্দু নয়। রুমে একজন প্রাপ্তবয়স্কের প্রয়োজন।

কোল 60 ফুট থেকে সেই 25টি থ্রো তৈরি করছিলেন কারণ এমনকি আপাতদৃষ্টিতে অবিচ্ছেদ্য ডানহাতিটি মহামারীতে ধরা পড়েছিল। কনুইতে নিউরাইটিসের কারণে তাকে অন্তত দুই মাস মাঠের বাইরে থাকতে হবে। এটি উপযুক্ত ছিল যে NCAA পুরুষদের বাস্কেটবল ফাইনালের রাতে কোলের “সত্যিই ভালো দিন” ছিল। কারণ এই মরসুমের সাফল্যের চাবিকাঠি হল ইয়াঙ্কিরা টিকে থাকতে এবং টেক্কা ফিরে না আসা পর্যন্ত এগিয়ে যেতে পারে কিনা।

ইয়াঙ্কিজ পিচার নেস্টর কর্টেস #65 প্রথম ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

পিচিং কোচ ম্যাট ব্লেক বলেন, “এটা অনেকটা গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ফিরে আসার জন্য অপেক্ষা করার সময় দুর্গ ধরে রাখার মতো এবং কোল অবশ্যই আমাদের প্রধান ব্যক্তি।” “এবং এ পর্যন্ত, খুব ভাল।”

এর কারণ হল ইয়াঙ্কিরাও সোমবার তৃতীয়বারের মতো চক্রে আরও আঘাত ছাড়াই শুরু করেছিল এবং প্রথমে কোনও পতন ছাড়াই। এবং তারা 2024-এ নেস্টর কর্টেসের কাছ থেকে তাদের সেরা সূচনা পেয়েছে যা 7-0 গোলে মার্লিনস আউটিং হয়ে উঠবে।

জুয়ান সোটো একটি তিন রানের হোমারকে আঘাত করেছিলেন এবং অ্যান্থনি ভলপে – দুটি দুর্দান্ত রক্ষণাত্মক খেলা এবং একটি তিন রানের হোমার সহ – আবারও মাঠের সেরা খেলোয়াড় হন। ভলপের হোমার 1-2 পিচে এসেছিল এবং এখন দুইটি হিট দিয়ে বছরে 8-এর জন্য-23 (.345)। গত মৌসুমে, তিনি 308 রানের জন্য 33 হিটার ছিলেন এবং তার .107 গড় 203 খেলোয়াড়ের মধ্যে পঞ্চম-নিকৃষ্ট ছিল যারা দুটি হিট সহ কমপক্ষে 200টি খেলায় পিচ করেছিল।

যাইহোক, আরও দ্বিমুখী শ্রেষ্ঠত্ব সত্ত্বেও, ভলপে সোমবার সবচেয়ে প্রাণবন্ত ইয়াঙ্কি ছিলেন না।

গেরিট কোল সোমবার থ্রো করেছিলেন, তবে তার ফেরা এখনও অনেক দূরে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

অ্যারন বুন প্রিগেমে এটা বলতে চাননি, কিন্তু তিনি পরে স্বীকার করেছেন যে ট্যাক্সড কলম রক্ষার জন্য শুরু থেকেই দৈর্ঘ্য প্রয়োজন। কার্টিস যেমন বলেছিলেন, “পাঁচ রাউন্ড কৌশলটি করবে না।” এইভাবে তিনি গেরিট কোলের নাম না থাকা প্রথম ইয়াঙ্কিজ খেলোয়াড় হয়ে ওঠেন যিনি অষ্টম ইনিংসে হোম রান হিট করেন — ড্রাম রোল, প্লিজ — ডমিঙ্গো জার্মান গত ২৮শে জুন তার নিখুঁত খেলা ছুঁড়ে দিয়েছিলেন।

“একজন ক্রু হিসাবে আমরা সেভাবে অনুভব করি,” কার্টিস কোল নিচে থাকার সময় উপরে যাওয়ার বিষয়ে বলেছিলেন। “সে আমাদের সেরা খেলোয়াড়, সম্ভবত গেমের সেরা। গত বছর তিনি আমাদের স্বয়ংক্রিয় ‘ডব্লিউ’ ছিলেন। তাই, একজন কর্মী হিসাবে, আমাদের সেই শিথিলতাকে তুলে নিতে হবে। আমাদের আরও ভাল হতে হবে। আমরা নিশ্চিত করতে হবে যে আমরা শক্তিশালী থাকি এবং তার ফিরে আসা পর্যন্ত আমাদের গেম জিততে সাহায্য করে।

মার্কাস স্ট্রোম্যান কিছু অভিজ্ঞ বুদ্ধি দেখিয়েছিলেন — এবং প্রতিটি শট কঠিন নিক্ষেপ না করেই জেতার ক্ষমতা। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

কোল যখন 2023 AL Cy Young মৌসুমে শুরু করেছিলেন তখন ইয়াঙ্কিদের বয়স ছিল 23-10। যখন তিনি ছিলেন না তখন তাদের বয়স ছিল 59-70। সুতরাং, কোলকে ছাড়া মৌসুমে একটি ভাল 9-2 সূচনা বোঝা যায়। শুরুর পাঁচটি একটি 2.78 ERA, বা মোটামুটি যা গত বছর কোলের ছিল (2.63)।

সোমবার কার্টিসের আট ইনিংস দ্বারা এই সংখ্যাটি স্পষ্টভাবে শক্তিশালী হয়েছিল, যা ব্লেক স্নেলের 2024 জায়ান্টস আত্মপ্রকাশের সাথেও মিলে যায়, যিনি কোলের চোট থাকা সত্ত্বেও ইয়াঙ্কিজ সই করেননি। কার্টিস শুধু ব্যাটারই হাঁটতে পারেননি, বামপন্থীরা কখনো তিন বলের সংখ্যায় পৌঁছাতে পারেননি। তিনি অত্যধিক আক্রমণাত্মক মার্লিনস হিটারদের বিরুদ্ধে একটি কার্যকর পরিবর্তনের কাজ করেছিলেন এবং তার ফাস্টবলের সাথে সঠিক ছিলেন।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

প্রতিটি পিচে ওভার-ম্যাক্সিং এতগুলি পিচ ইনজুরির কারণ কিনা তা নিয়ে সাম্প্রতিক দিনগুলিতে প্রচুর আলোচনার সাথে, কার্টিস এমন একটি ফাস্টবলের সাথে আধিপত্য বিস্তার করেছেন যেটির গড় 90 মাইল প্রতি ঘণ্টা (89.9) ছিল না। তিনি বলেন, এটা অনিচ্ছাকৃত। তিনি আহত হননি। তিনি ঠাণ্ডা ছিলেন এবং নিজেকে সম্পূর্ণরূপে মুক্ত করতে অক্ষম ছিলেন। কিন্তু কার্টিস এবং মার্কাস স্ট্রোম্যানের কাছে আজকাল খুব কম পিচারের যা আছে — তাদের খেলায় শৈল্পিকতা এবং কারুকাজ। তারা একাধিক কোণ এবং টোনের পরিসরে যোগ, বিয়োগ এবং চমকপ্রদ করতে পারে।

এটি স্বাস্থ্যের গ্যারান্টি দেয় না, কারণ উভয়ই গত মৌসুমে চোটের কারণে উল্লেখযোগ্য সময় মিস করেছিল। কিন্তু এটা দেখায় যে আধুনিক খেলায় সাফল্য প্রতিটি পিচের পূর্ণ শক্তির উপর কঠোরভাবে নির্ভর করে না।

এবং ইয়াঙ্কিদের তাদের প্রয়োজন – কার্লোস রডন, ক্লার্ক শ্মিট এবং লুইস গিল। খুব অন্তত, কোল ফিরে আসার যোগ্য হওয়ার আগে এটি 12টি চক্র হবে৷ কিন্তু একটি অনুস্মারক যে কার্টিস, স্ট্রোম্যান এবং রডন গত দুই মৌসুমে অল-স্টার হয়েছেন। তাদের একটি বংশ আছে। এখন তাদের দায়িত্ব আছে।

কোলে পৌঁছানোর জন্য বেঁচে থাকুন এবং অগ্রগতি করুন।

Source link

Related posts

গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই নক আউটে আর্জেন্টিনা

News Desk

কম্বোডিয়ায় জামাল-রাকিবদের জয়

News Desk

রোনালদোর বিপক্ষে এফএ'র অভিযোগ

News Desk

Leave a Comment