নোহ ক্লাউনি নেটের জন্য শুরু করার জন্য একজন বিরল কিশোর হিসাবে ক্ষতির সম্মুখীন হন
খেলা

নোহ ক্লাউনি নেটের জন্য শুরু করার জন্য একজন বিরল কিশোর হিসাবে ক্ষতির সম্মুখীন হন

তাদের ফ্রন্টকোর্ট ধ্বংস হওয়ার সাথে সাথে, নেট নোহ ক্লাউনিকে তার প্রথম ক্যারিয়ার শুরু করে।

এটি কিশোর নবজাতকের জন্য একটি কঠিন পাঠ ছিল।

কিংসের কাছে রবিবারের হারে ক্লাউনির সাত পয়েন্ট এবং 10 রিবাউন্ড ছিল কিন্তু শূন্যের নিচে 26 পয়েন্ট নিয়ে শেষ হয়েছিল এবং সারা সন্ধ্যায় রচিত ছিল।

বার্কলেস সেন্টারে রবিবার রাতে কিংস গার্ড ডি’অ্যারন ফক্সের বিরুদ্ধে নেট ফরোয়ার্ড নোয়া ক্লাউনি ঝুড়িতে ড্রাইভ করছেন৷ কোরি সিপকিন

“আমি মনে করি আমরা একটি ভয়ানক শুরু করেছি,” ক্লুনি সংবাদপত্রকে বলেছেন। “কিন্তু সত্যি কথা বলতে, বেঞ্চ থেকে শুরু করা বা আসা একই জিনিস। আপনি মাঠে আসার মুহুর্ত থেকেই শক্তি আনতে চান।

তাকে স্যাক্রামেন্টো তারকা ডামন্টাস সাবোনিসের সাথে লড়াই করতে হয়েছিল, যার 18 পয়েন্ট, 20 রিবাউন্ড এবং নয়টি অ্যাসিস্ট ছিল এবং তার লিগ-লিডিং 26-এ আরেকটি ট্রিপল-ডাবল যোগ করতে মিস করেছিলেন।

অন্তর্বর্তীকালীন কোচ কেভিন অলি বলেন, “তাকে এটার মধ্যে থাকতে হবে, আপনি জানেন? এটা তার জন্য ভালো।” “তাকে এটার মধ্যে থাকতে হবে এবং এটির অভিজ্ঞতা নিতে হবে এবং এটি থেকে শিখতে হবে, যতক্ষণ না আপনি এটি থেকে সরে আসবেন, এবং তিনি তা থেকে সরে আসবেন না। সেই ছেলেরা আশেপাশে ছিল — সাবোনিস একজন অল-স্টার — তাই আশা করি সে টেপটি দেখবে এবং হয়তো সাবোনিসের কাছ থেকে তার খেলায় আনতে বা কিছু ওজন তুলতে পারবে, এই সমস্ত জিনিস।

“সুতরাং এটি তার জন্য একটি দুর্দান্ত মুহূর্ত। সে তার মাথা ঝুলিয়ে নিরুৎসাহিত করবে না; সে আসলে এটি থেকে আরও ভালো হয়ে উঠছে। তাই, আমি আনন্দিত যে আমাদের কাছে এই তরুণদের বাইরে যাওয়ার এবং কিছু করার সুযোগ রয়েছে। অল-স্টার ক্যালিবার খেলোয়াড়দের বিরুদ্ধে বড় মিনিট।”

ক্লাউনি, 19, জ্যারেট অ্যালেন, ডেরিক ফেভারস এবং ক্লিফ টি. রবিনসনের সাথে নেটগুলির জন্য একটি গেম শুরু করার জন্য কিশোর হিসাবে যোগ দিয়েছিলেন।

ফ্র্যাঞ্চাইজির হয়ে মোট সাত কিশোর খেলেছে।

সহকর্মী জালেন উইলসনও তার তৃতীয় কেরিয়ারের সূচনা অর্জন করেছিলেন, যখন তিনি এবং ক্লাউনি আগের রাতে ডেট্রয়েটের বিপক্ষে তাদের জয়ের পিছনে ভাল খেলেছিলেন।

তার 11 পয়েন্ট এবং ছয়টি বোর্ড ছিল।

স্টার্টিং সেন্টার নিক ক্ল্যাক্সটন এবং ফরোয়ার্ড ডোরিয়ান ফিনি-স্মিথ এবং ক্যাম জনসনের সাথে, পদক্ষেপটি বোধগম্য হয়েছিল।

নোহ ক্লাউনি নেটগুলির জন্য একটি খেলা শুরু করা চতুর্থ কিশোর হয়েছেন৷নোহ ক্লাউনি নেটগুলির জন্য একটি খেলা শুরু করা চতুর্থ কিশোর হয়েছেন৷ নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

তবে এটি উল্লেখযোগ্য যে ওলে তাকে ডে’রন শার্পের পরিবর্তে কেন্দ্রে নিয়েছিলেন।

“শুধু তার ভূমিকায় একজন তারকা হোন। মাঝে মাঝে এটি পরিবর্তিত হয়। তার কাজ হল আমাকে তার সাথে খেলতে চাওয়া চালিয়ে দেওয়া, এটি অন্য যেকোন কিছুর মতো,” ওলে বলেছিলেন। “তাই তাকে প্রস্তুত থাকতে হবে এবং সে তা করছে। তিনি একজন পরিপূর্ণ পেশাদার ছিলেন, আসতেন, তার কাজ সম্পন্ন করতেন, তার ভিটামিন পান এবং প্রস্তুত থাকতেন। তাই আমি জানি যে যখন তার নাম ডাকা হবে এবং সে বড় মিনিট খেলবে, সে প্রস্তুত হবে।

ডেনিস স্মিথ জুনিয়র (ডান হিপ সাইনোভাইটিস), ক্ল্যাক্সটন (বাম পায়ের গোড়ালি মচকে), ভিনি স্মিথ (বাম হাঁটুর স্প্রেইন), এবং জনসন (বাম পায়ের বুড়ো আঙুলের মচকে) অল আউট হয়েছিলেন।

Source link

Related posts

মেসির সঙ্গে প্যারিস সেন্ট জার্মেই ছাড়বেন রামোস

News Desk

সেরা দল নাকি সবচেয়ে বড় ব্যর্থতা? 2024 ডজার্স ইতিহাসে তাদের স্থান নির্ধারণ করবে

News Desk

আটটি নর্থ ক্যারোলিনা স্পোর্টস বেটিং প্রচার: কিছু অ্যাপ বোনাস কমিয়ে দিচ্ছে, কিন্তু সব অফারই বেশি থাকে

News Desk

Leave a Comment