পল বিসোনেট বিতর্কিত হিটের জন্য রেঞ্জার্স ভক্তদের ক্ষুব্ধ করে: ‘আপনি লোকেরা ধূমপান করছেন’
খেলা

পল বিসোনেট বিতর্কিত হিটের জন্য রেঞ্জার্স ভক্তদের ক্ষুব্ধ করে: ‘আপনি লোকেরা ধূমপান করছেন’

প্রাক্তন NHLer পল বিসনেট যেকোন বিরক্ত রেঞ্জার্স ভক্তদের কাছে পৌঁছানোর জন্য বলেছিলেন।

বিসনেট, একজন টিএনটি বিশ্লেষক এবং “স্পিটিন’ চিক্লেটস” এর হোস্ট, রেঞ্জার্স ভক্তদের ডাকলেন যারা মঙ্গলবার রাতে ইউবিএস অ্যারেনায় আইলসের নির্ণায়ক 4-2 জয়ের সময় দুটি দেরী নাটকে অসন্তুষ্ট ছিলেন।

দ্বীপের ডিফেন্সম্যান অ্যাডাম বেলিচ রেঞ্জার্স সেন্টার মিকা জিবানেজাদের সাথে সংঘর্ষের জন্য ঘৃণা প্রকাশ করেছিলেন এবং সহ দ্বীপের প্রতিরক্ষাকর্মী নোয়া ডবসন রেঞ্জার্স ফরোয়ার্ড ভিনসেন্ট ট্রোচেককে পেছন থেকে আঘাত করেছিলেন কিন্তু পেনাল্টি কিক পাননি, যার ফলে দ্বীপবাসীরা তাদের চূড়ান্ত গোলটি করতে পারে।

বিসনেটের টুইটে স্পষ্টভাবে বলা হয়েছে যে তিনি কোন নাটকের কথা বলছেন, যদিও তার বক্তব্য রয়ে গেছে।

বিসনেট, প্রাক্তন পেঙ্গুইন এবং রেঞ্জারস লেফট উইঙ্গার: “খেলার শেষে সেই আঘাতের কারণে রেঞ্জার্স ভক্তরা কাঁদছে, আসুন (জ্যাকব) ট্রুবা প্রতি শিফটে খেলোয়াড়দের সাথে তা করে, আপনি কি পাথর ধূমপান করছেন, তাদের বিরতি দিন, শুধু ক্ষতি গ্রহণ করুন।” Coyotes, তিনি মঙ্গলবার রাতে টুইট করেছেন। “অনুগ্রহে জয়, অনুগ্রহে হার”

বিসনেট যেকোন একটি খেলার কথা উল্লেখ করতে পারত যেহেতু উভয়ই তৃতীয় পিরিয়ডে ঘটেছিল এবং রেঞ্জার্স এবং তাদের ভক্তদের রাগান্বিত করেছিল।

প্রথম বিতর্কিত নাটকটি ঘটেছিল যখন জিবানেজাদ বিলিকের সাথে সংঘর্ষের আগে বরফের মাঝখানে স্কেটিং করেছিলেন, যার ফলে রেঞ্জার্স সেন্টার বরফে পড়ে যায় এবং তার লাঠির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

মঙ্গলবার অ্যাডাম পেলেশ এবং মিকা জিবানেজাদের মধ্যে সংঘর্ষ। @ryanwitney6/X

রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট আঘাতটিকে “দুষ্ট” বলে অভিহিত করেছেন এবং খুশি নন।

“(জিবানেজাদ) অবশেষে সেই কঠিন আঘাত থেকে ফিরে এসেছে, হ্যাঁ, সে ফিরে এসেছে,” ল্যাভিওলেট বলেছেন। “ওই দুষ্ট কাঁধ থেকে মাথার কনুই। এটা দেখুন।”

সেই দুষ্ট কাঁধের কনুই মাথা পর্যন্ত। এটা দেখ.”

পিটার ল্যাভিওলেট অ্যাডাম পেলেশ/মিকা জিবানেজাদ সংঘর্ষকে তার দুষ্ট কাঁধ থেকে মাথা পর্যন্ত ইচ্ছাকৃত বলে বর্ণনা করেছেন। ধারনা?
pic.twitter.com/W3W3gtWi5y

— Spittin’ Chiclets (@spittinchiclets) এপ্রিল 10, 2024

দ্বীপপুঞ্জের কোচ প্যাট্রিক রয় বিশ্বাস করেননি যে নাটকটির পিছনে কোনও বিদ্বেষ ছিল, যা বিসোনেট সংঘর্ষটিকে কীভাবে দেখেছিল তার সাথে সামঞ্জস্যপূর্ণ।

রায় বলেন, “এটি দুর্ঘটনাজনক ছিল।” “রেফারি এটা দেখার জন্য সত্যিই ভাল অবস্থানে ছিলেন। তিনি এটি দেখেছিলেন। আমি আরও ভয় পেয়েছিলাম যে বিলি এর কারণে আঘাত পেতে চলেছেন। (জিবানেজাদ) বিলিকে আঘাত করেছিলেন। আমি মনে করি এটি ঘটেছিল তার বিপরীত।”

তিনি যোগ করেছেন: “আমি জানি না কেন আমরা এই বিষয়ে কথা বলছি, বেশ খোলামেলাভাবে। আমি একটু অবাক হলাম কারণ এটা আমার মনে স্পষ্ট ছিল যে এটা দুর্ঘটনাজনিত। আপনি চাইলে আমরা এটা নিয়ে এক ঘণ্টা কথা বলতে পারি, কিন্তু আমি মনে করি আমরা আমাদের সময় নষ্ট করছি। এটা আকস্মিক ছিল. এটাই, এটাই, পরের প্রশ্ন।

নিউইয়র্ক রেঞ্জার্সের মিকা জিবানেজাদ, নং 93, নিউ ইয়র্ক দ্বীপবাসীর অ্যাডাম পেলেশ, নং 3, এর সাথে তৃতীয় সময়ের সংঘর্ষের সময় আহত হন। গেটি ইমেজ

নিউইয়র্ক রেঞ্জার্সের মিকা জিবানেজাদ #93 নিউ ইয়র্ক দ্বীপপুঞ্জের বিপক্ষে তৃতীয় সময়কালে তার কোচ দ্বারা প্রবণতা দেখায়। গেটি ইমেজের মাধ্যমে NHLI

দ্বিতীয়টি ঘটে চূড়ান্ত মিনিটে যখন ডবসন পেছন থেকে ট্রচেককে বোর্ডে আঘাত করেন, যার ফলে আইল্যান্ডাররা একটি খালি-নেট গোল করতে পারে।

ট্রোচেক নন-কল করার পরে রেফারিদের কাছে তার অসন্তোষ প্রকাশ করেছিলেন এবং ল্যাভিওলেট সেই আঘাতটিকেও ভয়ঙ্কর বলে অভিহিত করেছিলেন।

“আমি মনে করি আমরা গেমটির মালিকানা পেয়েছি,” তিনি বলেছিলেন। “পুরো দ্বিতীয় এবং তৃতীয় পর্বে আমাদের লাঠির উপর বল ছিল। আজ রাতে এই সমস্ত কিছুর মধ্য দিয়ে যাওয়া কঠিন ছিল। আমরা যে বিষয়ে কথা বলছি, তা কঠিন ছিল, কিন্তু আমাদের ছেলেরা শেষ পর্যন্ত লড়াই এবং লড়াই চালিয়ে গেছে।”

নিউ ইয়র্ক দ্বীপপুঞ্জের প্রতিরক্ষাকর্মী নোয়া ডবসন (8) ইউবিএস এরেনায় তৃতীয় সময়কালে বোর্ডে নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার ভিনসেন্ট ট্রোচেক (16) কে পরীক্ষা করছেন। ডেনিস স্নিডলার – ইউএসএ টুডে স্পোর্টস

সেপ্টেম্বরে দলটিকে “প্রতারণা” বলার পরে এবং ভবিষ্যদ্বাণী করার পরে যে তারা এই মরসুমে প্লেঅফ মিস করবে বলে বিসনেট প্রথমবারের মতো রেঞ্জার্স-কেন্দ্রিক বিষয়ের সমালোচনা করেছেন তা নয়।

“আমি মনে করি (গোলরক্ষক ইগর) শেস্টারকিন বেকন বাঁচাতে ক্লান্ত। আমি মনে করি তারা সব প্রতারক। আমি তাদের গভীরতা মোটেই পছন্দ করি না। তাদের ফ্যান বেস একটি প্রতারণা, তাদের দল একটি প্রতারণা,” বিসনেট বলেছেন। তারা সম্পন্ন. (ডিসি বিভাগ) খুব শক্তিশালী। F–k fugases. আপনার জন্য কোন প্লেঅফ নেই, এবং তারপরে (রেঞ্জার্স মালিক জেমস) ডলান ভেঙে পড়বে।

“ঠিক যেমন আমি চাই মরসুম শেষ হোক।”

এই ভবিষ্যদ্বাণীগুলি আরও ভুল হতে পারে না কারণ রেঞ্জার্স বুধবার 110-পয়েন্ট এনএইচএল লিড নিয়ে প্রবেশ করেছিল কারণ তারা পূর্বে এক নম্বর বীজের জন্য ব্রুইনস এবং হারিকেনস (প্রতিটি 107 পয়েন্ট) ধরে রাখার চেষ্টা করেছিল এবং স্টারদের জন্য প্রধানগণ ‘ লুঠ।

পল বিসনেট বিশ্বাস করেন যে রেঞ্জার্সের ভক্তরা সংঘর্ষে অতিরিক্ত প্রতিক্রিয়া দেখিয়েছিল। ম্যাচের গেটি ইমেজ

শনিবার ম্যাডিসন স্কয়ার গার্ডেনে আবার দেখা হলে দুই দলের মধ্যে খারাপ রক্ত ​​ফুটতে আর মাত্র কয়েকদিন থাকবে।



Source link

Related posts

বার্সেলোনায় পিকের বিকল্প কে

News Desk

ফ্রান্সিসকো আলভারেজ এডউইন দিয়াজের উন্মুক্ত প্রত্যাবর্তন মেটসকে মরসুম রক্ষা করতে সহায়তা করতে পারে

News Desk

লিটনের ইচ্ছে পূরণ করলেন কোহলি

News Desk

Leave a Comment