পল স্কিনেস বুকানিয়ারদের হয়ে খেলা দেখে লিভি ডন কেন ঘাবড়ে যায়?
খেলা

পল স্কিনেস বুকানিয়ারদের হয়ে খেলা দেখে লিভি ডন কেন ঘাবড়ে যায়?

হাজার হাজার অনুরাগীদের সামনে মেঝেতে কাজ করা কারও কারও কাছে ভয়ঙ্কর বলে মনে হতে পারে, তবে লেভি ডানের কাছে এটি তার প্রেমিক, জলদস্যু তারকা পল স্কিনেসকে ঢিবির উপর দেখার স্নায়ুর তুলনায় কিছুই নয়।

মঙ্গলবার ব্লিচার রিপোর্ট দ্বারা প্রকাশিত একটি ভিডিওতে, জনপ্রিয় এলএসইউ জিমন্যাস্ট বলেছেন যে তিনি যখন প্রতিদ্বন্দ্বিতা করেন তার চেয়ে স্কিনি ছুঁড়ে দিলে তিনি বেশি নার্ভাস বোধ করেন।

“আমি পলকে দেখে আরও নার্ভাস হয়ে যাই কারণ এটি সম্পূর্ণ আলাদা যখন আপনি এটি করেন না এবং আপনি এটির নিয়ন্ত্রণে থাকেন না,” ডান বলেছিলেন। “কিন্তু আমি তার ক্ষমতার প্রতি আত্মবিশ্বাসী এবং আমি সেই স্নায়ুগুলিকে তার জন্য উত্তেজিত করতে চালিত করছি।”

Dunne কৌতুক করে যে তিনি আশা করেছিলেন যে ডানহাতি তার জন্য তার চেয়ে বেশি নার্ভাস ছিল যখন তাকে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখার আগে সে জানে না যে সে কেমন অনুভব করবে।

পল স্কিনস, 30, তার বান্ধবী, লুইসিয়ানা স্টেট ইউনিভার্সিটির জিমন্যাস্ট অলিভিয়া ডান (ডানদিকে) পিএনসি পার্কে শিকাগো শাবকের বিরুদ্ধে তার প্রধান লীগে অভিষেক করার পরে পোজ দিচ্ছেন। চার্লস লেক্লেয়ার – ইউএসএ টুডে স্পোর্টস

“সত্যি বলতে আমি এমন কাউকে চিনি না যে সে যেভাবে চিন্তা করে আমি সত্যিই জানি না সে কি বলবে,” সে উত্তর দিল।

স্কেনেস যখন জলদস্যুদের জন্য পিচিং করছিলেন তখন ডুনের ঘন ঘন উপস্থিতি ছিল, সম্প্রতি 5 জুন পিএনসি পার্কে উপস্থিত হয়েছিল যখন তিনি তারকা-সজ্জিত ডজার্সের বিরুদ্ধে ঢিবির উপর ছিলেন।

Livvy Dunne তার বয়ফ্রেন্ডকে প্রধান লিগে খেলা দেখেছেন। চার্লস লেক্লেয়ার – ইউএসএ টুডে স্পোর্টস

লিভভি ডান পেনসিলভানিয়ার পিটসবার্গে 23 মে, 2024-এ পিএনসি পার্কে পিটসবার্গ পাইরেটস এবং সান ফ্রান্সিসকো জায়ান্টসের মধ্যে খেলার পরে মাঠে দাঁড়িয়ে আছেন। গেটি ইমেজ

স্কিনস শোহেই ওহতানি এবং মুকি বেটসকে আঘাত করে পাইরেটস গেমটি 10-6-এ জিতেছে।

21 বছর বয়সী জিমন্যাস্টিক তারকা এর আগে একটি স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট সংস্করণ ইভেন্টের সময় একটি টিকটোক ভিডিওতে তার বেসবল খেলা প্রেমিকের উপর ঝাঁপিয়ে পড়েছিল।

“আমি কেঁদেছিলাম,” ডান মে মাসে স্কিনসের এমএলবি আত্মপ্রকাশের মুহূর্ত সম্পর্কে বলেছিলেন। “আমি তাকে নিয়ে খুব গর্বিত ছিলাম এবং আমি জানি সে সেই নির্দিষ্ট মুহুর্তে কতটা কঠোর পরিশ্রম করেছিল এবং যে কাজটি সে প্রতিদিন করে।

“আমি মনে করি এটা আমাকে একজন ভালো ক্রীড়াবিদ এবং একজন ভালো মানুষ করে তুলেছে। আমি খুব গর্বিত।”

মঙ্গলবার প্রবেশ করে, স্কেনেস তার কল-আপের পর থেকে পাঁচটি শুরুতে 3-0 এবং একটি 3.00 ERA এর পাশাপাশি তার নামে 38টি স্ট্রাইকআউট রয়েছে।

Source link

Related posts

কলোরাডোর মামলাটি NCAA-এর প্রস্তাবিত $2.8 বিলিয়ন প্লেয়ার বেতন নিষ্পত্তিতে অন্তর্ভুক্ত না করার উদ্দেশ্যে করা হয়েছে

News Desk

নিক্সের অদ্ভুত বক্তৃতার পর টম থিবোডো জিমি বাটলারকে জোরালো জবাব দেন

News Desk

সাবিনার হ্যাটট্রিকে পাকিস্তানকে গোলবন্যায় ভাসালো বাংলাদেশ

News Desk

Leave a Comment