পল হেম্যান বলেছেন WWE সুপারস্টার রোমান রেইন্সের গল্প “ক্রীড়া বিনোদনের ইতিহাসে সবচেয়ে স্মরণীয়।”
খেলা

পল হেম্যান বলেছেন WWE সুপারস্টার রোমান রেইন্সের গল্প “ক্রীড়া বিনোদনের ইতিহাসে সবচেয়ে স্মরণীয়।”

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

আপনি তাকে বকা দিতে পারেন। আপনি এটা স্বীকার করতে পারেন. তবে এতে কোন সন্দেহ নেই যে রোমান রেইন্স করোনাভাইরাস মহামারীর উচ্চতার সময় বিরতির পরে 2020 সালের আগস্টে রিংয়ে ফিরে আসার পর থেকে WWE এবং পেশাদার রেসলিং শিল্পে ব্যাপক প্রভাব ফেলেছে।

ব্রাউন স্ট্রোম্যান এবং প্রয়াত ব্রে ওয়াট-এর বিরুদ্ধে একটি ম্যাচে WWE পেব্যাকে Reigns ইউনিভার্সাল চ্যাম্পিয়নশিপ জিতেছে। তারপর থেকে, তিনি, পল হেম্যান এবং দ্য ব্লাডলাইন WWE ইউনিভার্সে আধিপত্য বিস্তার করেছেন। তিনি 1,300 দিনেরও বেশি সময় ধরে চ্যাম্পিয়নশিপ ধরে রেখেছেন এবং তাকে অবিসংবাদিত WWE ইউনিভার্সাল চ্যাম্পিয়ন হিসাবে বিবেচনা করা হয় এবং WWE চ্যাম্পিয়নশিপও রয়েছে।

“Tribal Leader” বা “Leader of the Table” বা আপনি তাকে যে নামেই ডাকুন না কেন, বিগত সাড়ে তিন বছরে, WWE এর মুখ কে হবেন তা নিয়ে সামান্য সংশয় রেখে গেছে। কিন্তু ফ্লোরিডা চ্যাম্পিয়নশিপ রেসলিং থেকে যখন তিনি প্রথমবার ডাব্লুডাব্লিউই রিংয়ে পা দিয়েছিলেন তখন উল্লিখিত প্রশংসা খুব কমই ছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

2 এপ্রিল, 2023 ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডের সোফি অ্যারেনায় রেসেলম্যানিয়া II-এর রাতে পল হেম্যান এবং রোমান রাজত্ব করছেন। (জো ক্যাম্পোরিয়াল/ইউএসএ টুডে স্পোর্টস)

সামোয়াতে একজন কিংবদন্তি কুস্তি রাজবংশের মধ্যে একজন যুবকের প্রবেশ শুরু করে, WWE ইউনিভার্সের দৃষ্টি আকর্ষণ এবং খ্যাতি অর্জনের জন্য রেইন্সের সংগ্রাম রবিবার 9টায় A&E-তে “জীবনী: WWE লিজেন্ডস” এর সর্বশেষ পর্বে প্রদর্শিত হবে। বিকাল এ

হেইম্যান ফক্স নিউজ ডিজিটালকে বলেছেন, “আমি পরামর্শ দেব যে রোমান রেইন্সের গল্পটি ক্রীড়া বিনোদনের ইতিহাসে সবচেয়ে অনন্য, কারণ তার পরিবারের কৃতিত্ব একাই অন্য কোনও কথিত রাজবংশের স্তরে পৌঁছেছে যা দাম্ভিকতার অধিকার দাবি করার চেষ্টা করতে পারে”। আমাদের শিল্পের ইতিহাসে সবচেয়ে সফল।

“এবং এই আখ্যানের নিয়ন্ত্রণ নিতে এবং বিশাল মহিমার একটি স্থিতাবস্থাকে ব্যাহত করার চেষ্টা করার জন্য শুধুমাত্র সাহসের নয়, উচ্চাকাঙ্ক্ষার প্রয়োজন যা খুব কম লোকই বেঁচে থাকতে পারে।”

রেইন্সের গল্পে তার কাজিন, জেই এবং জিমি ইউসো নামে পরিচিত পেশাদার কুস্তিগীর, একক প্রতিযোগী এবং ট্যাগ টিম ফেনোম হিসাবে সহায়তা করা অন্তর্ভুক্ত।

হেইম্যানের মতে, রেইন্স শুধুমাত্র তার সবচেয়ে কাছের লোকদের জন্য বার বাড়ায়নি, কিন্তু “পুরো শিল্পের জন্য বার বাড়িয়েছে।” তিনি মনে রেখেছিলেন যে মহামারীটি কতটা কঠিন ছিল এবং কীভাবে ডব্লিউডব্লিউই দর্শক ছাড়াই শোতে বসছিল।

রয়্যাল রাম্বল 2022-এ পল হেম্যান

29 জানুয়ারী, 2022-এ সেন্ট লুইসের আমেরিকা সেন্টারে দ্য ডোমে রয়্যাল রাম্বলের সময় পল হেম্যান। (জো ক্যাম্পোরিয়াল/ইউএসএ টুডে স্পোর্টস)

“রোমান রেইনস এই শিল্পটিকে মহামারী থেকে টেনে এনেছে,” হেইম্যান ফক্স নিউজ ডিজিটালকে বলেছেন। “যে কেউ ভিন্নভাবে চিন্তা করে বা দাবি করে তারা জানে না তারা কী বিষয়ে কথা বলছে। 2020 সালের আগস্টে, এই শিল্পের পরিসংখ্যান দেখুন, এবং লাইভ ফ্যান বেস ফিরে আসার সময়, তারা সবাই কে দেখতে ফিরে এসেছে? রোমান রাজত্ব।”

হেইম্যান রেসেলম্যানিয়ার উভয় ম্যাচের মূল ইভেন্টের অবস্থার দিকে নির্দেশ করেছেন কারণ বিশ্ব স্বাভাবিক অবস্থায় ফিরে আসার চেষ্টা করেছিল। তিনি আরও বলেন যে WWE-কে মহামারী থেকে বের করে আনার পিছনে এবং TKO গ্রুপ হোল্ডিংস গঠনকারী UFC-এর সাথে $21 বিলিয়ন একীভূত হওয়ার পিছনে চালিকা শক্তি ছিল Reigns।

পল হেম্যান যারা তাকে পাহাড়ের চূড়া থেকে দূরে রাখার চেষ্টা করছেন তাদের সম্পর্কে সচেতন: ‘আমি কখনই আমার সম্মানে বিশ্রাম নিই না’

“সুতরাং, রোমান রেইনস যা অর্জন করে তার যে কোনো আলোচনার মধ্যে অবশ্যই এই আলোচনাটি অন্তর্ভুক্ত করা উচিত যে তিনি নিজেই, মেগাস্টার হিসাবে, এই শিল্পকে মহামারী থেকে এমন উচ্চতায় নিয়ে গেছেন যা আমরা যখন মহামারীর মন্দায় ছিলাম তখন অকল্পনীয় ছিল।”

রেইন্সের জন্য হেইম্যানের উচ্চ প্রশংসা ইঙ্গিত দেয় যে মাউন্ট রাশমোরের প্রো কুস্তিগীরদের মুখগুলির মধ্যে একটি হল রেইনস।

কিন্তু হেইম্যান উল্লেখ করেছেন যে এটি এর বাইরেও যায়।

“আমি মনে করি ক্রীড়া বিনোদনের মাউন্ট রাশমোরটি একে অপরের মুখোমুখি দুটি পর্বত হওয়া উচিত,” তিনি বলেছিলেন। “(এক) পাহাড়ে, শুধু উপমাটি আলগা করতে, আপনি যে চারজনকে চান তা রাখুন। এতে কিছু যায় আসে না। (হাল্ক) হোগান, (রিক) ফ্লেয়ার, (জন) সিনা, (স্টিভ) অস্টিন রাখুন; অস্টিন রাখুন, (The Rock), Triple H, Shawn Michaels, put (Bruno) Sammartino, Ric Flair, Steve Austin, The Rock. এটা কোন ব্যাপার না।

পল হেইম্যান রোমান রেইন্সের সাথে হাঁটছেন

3 এপ্রিল, 2022 তারিখে টেক্সাসের আর্লিংটনের AT&T স্টেডিয়ামে রেসেলম্যানিয়ার সময় ব্রক লেসনারকে (ছবিতে দেওয়া হয়নি) পরাজিত করে এবং WWE চ্যাম্পিয়নশিপ এবং ইউনিভার্সাল চ্যাম্পিয়নশিপকে একীভূত করার পর রোমান রেইনস বিশেষ কাউন্সেল পল হেইম্যানের সাথে উদযাপন করছেন। (জো ক্যাম্পোরিয়াল/ইউএসএ টুডে স্পোর্টস)

“এতে চারজনকে রাখুন। তাদের এই পাহাড়ের মুখোমুখি হতে দিন। সেখানে একটি মুখ রাখুন। রোমান রাজত্ব। এবং সেই চারজনকে এই পাহাড়টিকে চিনতে বলুন, এবং পেশাদার কুস্তি/ক্রীড়া বিনোদনের মাউন্ট রাশমোর কী হওয়া উচিত তার একটি সঠিক চিত্র আপনার কাছে আছে। “

রেসেলম্যানিয়া 40-এর প্রথম রাতের ছয় দিন আগে রবিবারের শোটি সম্প্রচারিত হবে, যখন রেইন্স এবং দ্য রক কোডি রোডস এবং সেথ রলিন্সের মুখোমুখি হবেন এবং রোডসের বিরুদ্ধে টানা দ্বিতীয় বছর তার অবিসংবাদিত বিশ্ব খেতাব রক্ষার জন্য দুই রাতে তার ম্যাচের এক সপ্তাহ আগে। .

হেইম্যান ডব্লিউডব্লিউই ভক্তদের অনুরোধ করেছিলেন “তাদের উপজাতীয় নেতাকে স্বীকার করুন তবে আমরা এখন যে অনন্য এবং বিশেষ সময়ে বাস করছি তা স্বীকার করুন।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি বুঝতে পারি এটি ইতিহাসের একটি অনন্য সময় এবং এমন একটি পারফরম্যান্স যা আপনি আগে কখনও দেখেননি এবং আর কখনও দেখতে পাবেন না৷ রোমান রেইন্সের হাতে এই শিল্পটি যে বিপর্যয় দেখেছে তা 1990-এর দশকে ECW-এর বিঘ্নের মতোই দুর্দান্ত ছিল৷

“এটি সম্পূর্ণ ভিন্ন, একটি ভিন্ন স্তরে, কিন্তু এটিও কম প্রভাবশালী নয়।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া, আশা ক্রীড়া প্রতিমন্ত্রীর

News Desk

সাফের ইতিহাসে নতুন গল্প লেখা হবে: নেপাল কোচ

News Desk

বাংলাদেশ সিরিজের আগে ক্রিকেটারদের করোনা ভ্যাকসিন দেবে শ্রীলঙ্কা

News Desk

Leave a Comment