পাইরেটস শর্টস্টপ পল স্কিনস ছোটখাট লিগ শুরুর জন্য ‘নির্ধারিত’ রয়ে গেছে কারণ অলিভিয়া ডান কল-আপ হাইপে নেতৃত্ব দিচ্ছে
খেলা

পাইরেটস শর্টস্টপ পল স্কিনস ছোটখাট লিগ শুরুর জন্য ‘নির্ধারিত’ রয়ে গেছে কারণ অলিভিয়া ডান কল-আপ হাইপে নেতৃত্ব দিচ্ছে

পিটসবার্গ পাইরেটসের ভক্তদের এই মরসুমে পল স্কিনসকে তাদের দলের হয়ে খেলতে দেখতে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে, কারণ প্রধান কোচ ডেরেক শেলটন বলেছিলেন যে তিনি এখনও কল-আপের জন্য প্রস্তুত নন।

শেলটন সোমবার বলেছিলেন যে স্কিনসের পরবর্তী শুরু এই সপ্তাহান্তে ট্রিপল-এ ইন্ডিয়ানাপোলিসের জন্য “নির্ধারিত” এবং তারা জলদস্যুদের হয়ে শুরু করার বিষয়ে “কোনও উপায়ে, আকার বা ফর্ম” নিয়ে কথা বলেনি।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানাপোলিস ইনফিল্ডার পল স্কেনেস (10) ইন্ডিয়ানাপলিসের ভিক্টোরি ফিল্ডে 30 এপ্রিল, 2024-এ বাফেলো বাইসনস এবং ইন্ডিয়ানাপলিস ইন্ডিয়ানদের মধ্যে একটি বুলপেন বেসবল খেলা চলাকালীন ইনিংসের মধ্যে ইন্ডিয়ানাপোলিস ইন্ডিয়ানস ক্যাচার ইয়াসমানি গ্র্যান্ডাল (14) এর সাথে কথা বলছেন। (Getty Images এর মাধ্যমে জেফরি ব্রাউন/স্পোর্টসওয়্যার আইকন)

“একটি অনুমানমূলক বিশ্বে বাস করার চেষ্টা করা, যেখানে সবাই কী ঘটতে চলেছে তা নির্ধারণ করার চেষ্টা করছে। এর অর্থ হল এমন কিছুতে সময় এবং শক্তি লাগান যা আমাদের ফোকাস করা উচিত নয়,” শেলটন যোগ করেছেন, অডাসির 93.7 দ্য ফ্যান-এর মাধ্যমে৷

Skenes এর গার্লফ্রেন্ড, LSU জিমন্যাস্ট অলিভিয়া ডান, রবিবার যখন তিনি তার SnapChat অ্যাকাউন্টে একটি Skenes Pirates জার্সি পোস্ট করেছিলেন তখন জলদস্যু ভক্তদের রোমাঞ্চিত করেছিলেন৷

এক্স-এ পোস্ট দেখুন।

MLB আম্পায়ার নির্মম আঘাতের পরে ঠাট্টা – 3-ঘন্টা বৃষ্টি বিলম্বের পরে তিনটি কল খেলা শেষ

কিন্তু হাইপ ট্রেন চলার সাথে সাথে ট্রিপল-এ ইন্ডিয়ানাপোলিসে তার সূচনা পরিকল্পনা অনুযায়ী হয়নি। তিনি বাফেলো বাইসনসের উইল রবার্টসনের কাছে নাবালকদের মধ্যে তার প্রথম হোম রানের অনুমতি দেন। তিনি চার ব্যাটারকে স্ট্রাইক আউট করেন এবং 66 পিচের পরে টানা হন।

বসন্ত প্রশিক্ষণে পল স্কিনস

পিটসবার্গ পাইরেটসের পল স্কিনস #30 ফ্লোরিডার সারাসোটাতে 29 ফেব্রুয়ারী, 2024-এ এড স্মিথ স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে একটি বসন্ত প্রশিক্ষণ খেলা চলাকালীন উষ্ণ হয়ে উঠছে। (মাইক এরমান/গেটি ইমেজ)

পাইরেটসের জেনারেল ম্যানেজার বেন চেরিংটন রবিবার স্টেশনে বলেছেন, “আমরা বাক্সগুলির মধ্য দিয়ে যাওয়ার বিষয়ে কথা বলেছি এবং আজ সেখানে আরেকটি বাক্স থাকবে।” “একজন পেশাদার হিসেবে এই প্রথম… যে চার দিনের ছুটির পর তিনি একটি খেলা শুরু করতে যাচ্ছেন। এটি একটি বড় ব্যাপার বলে মনে হতে পারে না, তবে এটি প্রথমবারের মতো ঘটেছে এবং এটি অন্য একটি বাক্স।” “তিনি মৌসুমের শুরু থেকে প্রায় প্রতিটি বাক্স চেক করছেন এবং অবিশ্বাস্যভাবে প্রতিক্রিয়াশীল।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ভারতীয়দের সাথে পল স্কিনস

ইন্ডিয়ানাপলিসের পল স্কিনেস (10) 30 এপ্রিল, 2024-এ ইন্ডিয়ানা, ইন্ডিয়ানার ভিক্টোরি ফিল্ডে বাফেলো বাইসন এবং ইন্ডিয়ানাপোলিস ইন্ডিয়ানদের মধ্যে একটি বুলপেন বেসবল খেলা চলাকালীন প্লেটে একটি পিচ চালু করেছেন (Getty Images এর মাধ্যমে জেফরি ব্রাউন/স্পোর্টসওয়্যার আইকন)

1.69 ইআরএ এবং 209 স্ট্রাইকআউটের সাথে 13-2 যাওয়ার পর গত বছর Skenes ছিল নং 1 সামগ্রিক পছন্দ যখন LSU কে NCAA শিরোনামে নেতৃত্ব দেয়।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ট্র্যাভিস কেলস “সিনেমার ডিল খুঁজছেন” এবং এই অ্যাডাম স্যান্ডলার মুভিতে একটি ভূমিকা চান৷

News Desk

সেমিতে চোখ কিউইদের

News Desk

যেকোনো খেলার জন্য $150 সাইন-আপ অফার দাবি করতে একটি FanDuel প্রচার কোড পান

News Desk

Leave a Comment